পয়লা বৈশাখে ইমনের উপহার, শ্রোতাদের জন্য নতুন গান নিয়ে ঠিক কবে কখন হাজির হবেন গায়িকা

  • করোনার মাঝেই একে একে উৎসবের দিন পার
  • আবারও এসে গেল বাঙালির বর্ষবরণ
  • ২০২০-র মত এবার মুখে সেই ম্লান হাসি 
  • তারই মাঝে খানিক খুশির আমেজ দিতে হাজির ইমন

Jayita Chandra | Published : Apr 12, 2021 11:36 AM IST

বৈশাখী আড্ডাই হোক, বা বৈশাখী আসর, গান ছাড়া বাঙালির যেন কোনও উৎসবই সম্পূর্ণ হয় না। আর তা যদি জড়িয়ে থাকে বাংলার নববর্ষের সঙ্গে, তবে তো কথাই নেই। হালখাতা থেকে শুরু করে নানা জায়গায় নানা উৎসব অনুষ্ঠানে ভরে ওঠে এদিন শহরতলী থেকে গ্রাম। তবে গত বছরের মত এবছরও মারণ ভাইরাসের কোপে সেই আনন্দ আমেজে পড়েছে কোপ। তাই সাধারণের মুখের হাসি আজ মিলিয়েছে। 

আরও পড়ুন- 'তোর একটা হাসি ভুলিয়ে দেয় স্ট্রেচ মার্ক', মেদবৃদ্ধি, ইউভানকে কোলে নিয়ে নেটদুনিয়াকে সপাট জবাব 

এমনই পরিস্থিতিতে খানিক খুশির আমেজ নিয়ে উপস্থিত হতে চলেছেন জাতীয় পুরষ্কার প্রাপ্ত সকলের প্রিয় গায়িকা ইমন। বর্তমানে রিয়ালিটি শো-এর দাপটে তাঁর সাধারণের ড্রউং রুমে নিত্য আনাগোনা। হাতে মাত্র আর দু-তিনটে দিন। তবে কোথাও চোখে পড়ছে না নববর্ষ ঘিরে উৎসবের আমেজ। কারণ একটাই, করোনার কোপে আবারও দেশে জুড়ে মারণ ভয়। অনেকেই ভুলতে বসেছেন নববর্ষের কথাও। এমনই সময় সুখবর শোনালেন ইমন। 

 

সদ্য এক তরতাজা টাটকা গান রেকর্ডিং করে ফেললেন ইমন চক্রবর্তী। গানের নাম কালো জলে কুচলা তোলে। আমরা মিউজিক বাঙালি থেকে সদ্য এই গান শ্যুট করা হল। সমীক গুহ রায় ও দিব্যদূত রায় চৌধুরীর সঙ্গতে এই গান সম্পূর্ণ করেন ইমন। আমরা মিউজিক বাঙালির সোশ্যাল মিডিয়ার পাতায় ১৪ এপ্রিল মুক্তি পাবে এই গান। গান প্রসঙ্গে মুখ খুলে ইমন জানান, নতুন এক প্রাণ খোলা গান নিয়ে উপস্থিত হচ্ছেন তাঁরা। সকলের এই আয়োজন বেশ ভালো লাগবে। আমরা মিউজিক বাঙালির সঙ্গে এটাই প্রথম কাজ ইমনের। ভবিষ্যতে আরও ভালো কাজ করার আশায় গায়িকা। 

Share this article
click me!