'তোর একটা হাসি ভুলিয়ে দেয় স্ট্রেচ মার্ক', মেদবৃদ্ধি, ইউভানকে কোলে নিয়ে নেটদুনিয়াকে সপাট জবাব

  • সাদা-কালো ফ্রেমে ইউভান শুভশ্রী 
  • সদ্যজাতকে কোলে নিয়ে শুভশ্রীর পোস্ট 
  • বডি শেমিং নিয়ে সপাট জবাব শুভশ্রীর 
  • জানালেন মা হওয়ার অনুভূতি 

Jayita Chandra | Published : Apr 12, 2021 7:14 AM IST

সন্তান হওয়া মানেই একটা সেলেবের পক্ষে কামব্যাক যেন এক কঠিন অধ্যায়। তাঁর চেহারার গরন কেমন, তাঁকে দেখতে কেমন হল, ঠিক কতটা সময় তিনি দিতে পারছেন সেটে! এমনই নানা প্রশ্নের মুখোমুখি হতে হয় তারকাদের। এই নিয়েই সেলেব মহলে ঝড় তুলেছিলেন বলিউড ডিভা করিনা কাপুর। এবার সেই কথাই ইঙ্গিত স্পষ্ট করলেন টলিউড ডিভা শুভশ্রী। সদ্য মা হয়েছেন তিনি। 

আরও পড়ুন- একসময় শ্যুটিং-এর জন্য অমিতাভ-জয়া পা রেখেছিলেন এই বিলাসবহুল বাংলোয়, বর্তমানে সেই বাড়িতেই সংসার সেলেব 

ইউভানের জন্ম হওয়ার পর থেকেই বদলে গিয়েছে শুভশ্রীর টানটান ফিগার, তা নিয়ে সোশ্যাল মিডিয়ায় ট্রোলেরও শিকার হতে হয়েছেন তাঁকে বহুবার। উঠেছে শরীরে জমা মেদ নিয়ে প্রশ্ন। এমনই পরিস্থিতিতে মা হওয়ার অনুভুতি শেয়ার করে সপাট জবাব দিলেন শুভশ্রী। ইউভানের হাসিমুখ দেখেই মন ভরে যায় তাঁর। ছবি শেয়ার করে ক্যাপশানে লিখলেন, তোর একটা হাসি ভুলিয়ে দেয় শরীরের অবাঞ্ছিত মেদ, স্টেচমার্ক। 

 

 

সাদা কালো ফ্রেমে ছবি শেয়ার করলেন শুভ। সদ্য অনুষ্ঠিত হওয়া ফিল্মফেয়ারের রেড কার্পেটে এই পোশাকেই দেখা যায় তাঁকে। শুভশ্রী এখন সংসার নিয়েই ব্যস্ত। তিনি প্রতি মুহূর্তে ছবি শেয়ার করেছেন নিজের পুরোনো হট পোজের তকমা ভুলে। মুহূর্তে এই পোস্ট নজর কাড়ে সকলের। শুভশ্রীর ক্যাপশানই প্রমাণ করে মা হওয়ার স্বাদ ঠিক কতটা স্বর্গীয়। 

Share this article
click me!