Iman Chakraborty : অন ক্যামেরায় জড়িয়ে ধরে নীলাঞ্জনকে সটান চুমু ইমনের, ভিডিও ভাইরাল

সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় মজাদার রিল ভিডিও শেয়ার করেছেন ইমন। যেখানে শিশুর মতো মিষ্টি গলায় ইমনের স্বীকারোক্তি,'ভালবাসি তোমায়, বুঝলে?'। তবে শুধু ভালবাসার কথা বলেই ক্ষান্ত হননি জাতীয় পুরস্কার জয়ী গায়িকা ইমন,ভালবাসার কথা বলতে বলতেই স্বামীকে জড়িয়ে ধরে সটান চুমুও খেলে ইমন, তাও আবার ক্যামেরার সামনে প্রকাশ্যে। ঝড়ের গতিতে ভিডিও ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়।
 

Riya Das | Published : Nov 13, 2021 5:24 AM IST / Updated: Nov 13 2021, 01:55 PM IST

গানের সুর ধরেই প্রেম এসেছে জীবনে। বর্তমানে টলিপাড়ার সুখী দম্পতি হিসেবে পরিচিতি তৈরি হয়েছে জাতীয় পুরস্কার জয়ী গায়িকা ইমন চক্রবর্তী (Iman Chakraborty) ও সুরকার নীলাঞ্জন ঘোষের (Nilanjan Ghosh)। ফ্যানেরা আবার ভালবেসে এই জুটিকো নীলামন বলেও ডাকে। একে অপরকে ঠিক কতটা ভালবাসে তা বারবার প্রকাশ্যেই বলে দিয়েছেন নীলাঞ্জন ও ইমন (Iman Chakraborty)।  প্রেমে পড়তে যে বারণ নেই তা যেন যত দিন যাচ্ছে ততই ভালবাসা দিয়ে বুঝিয়ে দিচ্ছেন নীলামন জুটি। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় বুমোরাং ভিডিও শেয়ার করে আবারও ইমন জানিয়ে দিলেন সে কতটা ভালবাসে নীলাঞ্জনকে(Nilanjan Ghosh)।

 

 

টলিপাড়ার চর্চিত কাপল ইমন চক্রবর্তী ও নীলাঞ্জন ঘোষ একের পর এক কাপল গোল দিয়েই চলেছেন। একসঙ্গে গান বাঁধা থেকে একে অপরের সঙ্গে সময় কাটানো সবেতেই তাদের জুড়ি মেলা ভার। সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় মজাদার রিল ভিডিও শেয়ার করেছেন ইমন (Iman Chakraborty)। যেখানে শিশুর মতো মিষ্টি গলায় ইমনের স্বীকারোক্তি,'ভালবাসি তোমায়, বুঝলে?'। তবে শুধু ভালবাসার কথা বলেই ক্ষান্ত হননি জাতীয় পুরস্কার জয়ী গায়িকা ইমন  (Iman Chakraborty) ,ভালবাসার কথা বলতে বলতেই স্বামীকে (Nilanjan Ghosh) জড়িয়ে ধরে সটান চুমুও খেলে ইমন, তাও আবার ক্যামেরার সামনে প্রকাশ্যে। ঝড়ের গতিতে ভিডিও ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়।

 

আরও পড়ুন-Bikini Bebe : সুডৌল বক্ষের খাঁজে উপচে পড়ছে ভরা যৌবন, বিকিনি লুকে হট পোজ বলি নায়িকাদের

আরও পড়ুন-Ishq with Nusrat : বোল্ড নুসরতের 'ইশক'-এ কি হাজির হচ্ছেন যশ, ফাঁস হবে যশরতের অজানা কথা

আরও পড়ুন-Shilpa Shetty : 'সেক্সিয়েস্ট' তকমা পেতে ছুরি-কাঁচির সাহায্য, প্লাস্টিক সার্জারির কথা কবুল শিল্পার

যখন সময় পান তখনই যেন ভালবাসা উজাড় করে দেন ইমন চক্রবর্তী (Iman Chakraborty) । ২০১৯ সাল থেকেই নীলাঞ্জনের (Nilanjan Ghosh) সঙ্গে সম্পর্ক শুরু ইমনের। এক অনুষ্ঠানেই গিয়েই প্রথম দেখা, সেখান থেকেই বন্ধত্ব ও প্রেম। ২ বছর রিলেশনশিপে থাকার পর বিয়ের সিদ্ধান্ত নেন এই প্রেমিক জুটি। চলতি বছরেই নতুন জীবন শুরু করেছেন জাতীয় পুরস্কার জয়ী গায়িকা ইমন চক্রবর্তী ও নীলাঞ্জন ঘোষ।  সুরকার নীলাঞ্জন ঘোষের সঙ্গেই বাগদান পর্ব সেরেই   পাহাড়ে পাড়ি দিয়েছিলেন গায়িকা।  বর নীলাঞ্জনের(Nilanjan Ghosh) কোলেই শান্তির ঘুম খোশমেজাজে উপভোগ করার ছবিও শেয়ার করেছিলেন ইমন । পাহাড়ের কোলে সারি সারি মেঘের মাঝে বেঞ্চের মধ্যে শুয়ে নিজেদের অন্তরঙ্গ মুহূর্তের ছবিও শেয়ার করেছিলেন গায়িকা (Iman Chakraborty) । ছবি প্রকাশ্যে আসতেই তা নেটদুনিয়ায় ভাইরাল হয়েছিল । রোম্যান্টিক ভিডিওর পাশাপাশি নিজের পরবর্তী কাজের ঝলকও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন ইমন। সঙ্গীতশিল্পী আরশাদ আলির সঙ্গে একটি গানে কাজ করছেন তা আগেই জানিয়েছিলেন। এবাক সেই গানের টিজারই শেয়ার করলেন ভক্তদের সঙ্গে। এ আর রহমানের 'আহিস্তা আহিস্তা' গানটি রিক্রিয়েট করছেন ইমন চক্রবর্তী,নীলাঞ্জন ঘোষ (Nilanjan Ghosh) ও সঙ্গীতশিল্পী আরশাদ আলি। গানের শ্যুটিং হয়েছে দার্জিলিংয়ে। ইমন চক্রবর্তীর (Iman Chakraborty) প্রোডাকশন থেকেও প্রকাশ্যে এসেছে এই গানটি।

Share this article
click me!