'আমি পুরোপুরি সুস্থ', কোভিডে আক্রান্ত হওয়ার গুজব ওড়ালেন রচনা

  • জনপ্রিয় রিয়্যালিটি শো দিদি নম্বর ওয়ান-এর শুটিং ফের শুরু হয়েছে
  • সমস্ত জল্পনার অবসান ঘটিয়ে মুখ খুললেন খোদ রচনা
  • তিনি সম্পূর্ণ সুস্থ আছেন বলে জানিয়েছেন ফেসবুক লাইভে
  • অভিনেত্রীর কোভিডে আক্রান্ত  হওয়ার খবর সম্পূর্ণ মিথ্যে

Riya Das | Published : Jul 29, 2020 6:26 AM IST / Updated: Jul 29 2020, 12:32 PM IST

সারা দেশ জুড়ে করোনা আতঙ্কে নাজেহাল বিশ্ববাসী। একের পর এক শহরে মুহূর্তের মধ্যে ছড়িয়ে পড়ছে এই রোগ। সম্প্রতি কয়েকদিন আগেই নেটদুনিয়ায় ভাইরাল হয় এক ভিডিও। যেখানে দাবি করা হয়, বাঙালি অভিনেত্রী রচনা বন্দ্যোপাধ্যায় গুরুতর অসুস্থ। এমনকী তিনি নাকি করোনায় আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি। মুহূর্তের মধ্যে এই গুজব ছড়িয়ে পড়েছিল সোশ্যাল মিডিয়ায়।

আরও পড়ুন-'সুশান্তের মৃত্যুর আগেই ১৫ কোটি টাকা হাতিয়েছিল রিয়া', বিস্ফোরক অভিযোগ পরিবারের...

সম্প্রতি সমস্ত জল্পনার অবসান ঘটিয়ে মুখ খুললেন খোদ রচনা। নিজে ফেসবুক লাইভে এসে জানিয়েছেন, তিনি সম্পূর্ণ সুস্থ আছেন। তার কোভিডে আক্রান্ত  হওয়ার খবর সম্পূর্ণ মিথ্যে। দেখে নিন ভিডিওটি।

 

 

আরও পড়ুন-কোভিড-১৯-এ আক্রান্ত সাংসদ-অভিনেত্রী শতাব্দী রায়ের বাবা, ভর্তি বেসরকারি হাসপাতালে...

 জনপ্রিয় রিয়্যালিটি শো 'দিদি নম্বর ওয়ান'-এর শুটিং ফের শুরু হয়েছে। লকডাউনের দীর্ঘ বিরতির পর ফের জোরকদমে চলছে নতুন এপিসোডের শ্যুটিং।  ললিত দ্য গ্রেট ইস্টার্ন -এ শ্যুটিংয়ের  ফাঁকেই নিজেই ফেসবুক লাইভে হাজির হয়েছেন অভিনেত্রী। আর সেখানেই তিনি খোলসা করে তিনি জানিয়েছন, আমি একেবারে সুস্থ আছি। একদম চুটিয়ে শ্যুটিং করছি। আর আমি কখনওই খারাপ থাকতে পারি না কারণ এত মানুষের  স্নেহ ভালবাসায় আমি ঠিক আছি। তাছাড়া ঈশ্বরের আশীর্বাদে আমি ভালই থাকব। এখানেই শেষ নয়, সকলকে একটাই অনুরোধ কারোর শরীর স্বাস্থ্য নিয়ে এরকম মিথ্যে গুজব ছড়াবেন না, তবে যারা আমার শরীর খারাপের গুজব ছড়িয়েছেন, তারা এটা ঠিক করেননি। ভবিষ্যতে যাতে কেউ এই ধরনের গুজব না ছড়ান, তা নিয়েও আবেদন জানিয়েছেন অভিনেত্রী।
 

Share this article
click me!