নুসরতের জীবনে কে 'নায়ক ' আর কে 'খলনায়ক ', ত্রিকোণ প্রেমকেই কি উস্কে দিলেন সাংসদ অভিনেত্রী

  • ইনস্টাতে দুটো পেস্ট লাগানো টুথব্রাশের ছবি পোস্ট করেছেন  নুসরত
  • নির্বাচনের ক্লান্তি কাটিয়েস কি এক ছাদের তলায়  যশ-নুসরত
  • নুসরত- নিখিলৈর সম্পর্কের মধ্যে যেন আচমকাই নাকি ঢুকে পড়েছেন যশ
  • নিখিল-নুসরত-যশের ত্রিকোণ প্রেমকেই কি উস্কে দিলেন নুসরত

Asianet News Bangla | Published : Apr 17, 2021 7:15 AM IST

নির্বাচনী প্রচারের ব্যস্ততার মধ্যেও ফের শিরোনামে উঠে এসেছে নুসরত জাহান।  বরাবরই লাইমলাইটের শীর্ষে থাকতে বেশ পছন্দ করেন সাংসদ অভিনেত্রী। ফের পেজ-থ্রির পাতা সরগরম করছেন নুসরতের নতুন পোস্ট।  সাংসদ অভিনেত্রীর জীবনে খলনায়ক এবং নায়ক দুই রয়েছে। যদিও নেটিজেনদের তর্জার মধ্যে জল্পনা উস্কে দিয়েছেন নায়িকা। তবে কে নায়ক আর কে খলনায়ক, তা খোলসা করেননি সাংসদ অভিনেত্রী।

আরও পড়ুন-বিছানায় চরম ঘনিষ্ঠতার আগে এই ৩ জিনিস চাই করিনার, ফাঁস হল নবাব বধূর 'Bedroom Secret'...

সম্প্রতি নিজের ইনস্টা স্টোরিতে দুটো পেস্ট লাগানো টুথব্রাশের ছবি পোস্ট করেছেন। আর তা দেখেই জল্পনা যেন একলাফে বেড়ে গিয়েছে। ইতিমধ্যেই যশ দাশগুপ্তের ভোট হয়ে গিয়েছে। তবে কি নির্বাচনের ক্লান্তি কাটিয়ে এক ছাদের তলায় শান্তি খুঁজে নিচ্ছেন যশ-নুসরত। যদিও তাও বলা সম্ভব নয়।

 

 

২১-এর ভোটযুদ্ধ শুরু হয়ে গিয়েছে বঙ্গে।  বিধানসভা নির্বাচনে  দলের প্রার্থীদের জন্য জোরকদমে চলছে শেষ মুহূর্তের ভোটের প্রচার। তারকারাও সামিল হয়েছেন ভোট প্রচারে। দলীয় প্রার্থীদের জন্য  সারাদিন অলিতে গলিতে ভোটপ্রচার করে হাঁপিয়ে গেছেন অভিনেত্রী। তারপরই কি একসঙ্গে  কোয়ালিটি টাইমে মজেছেন যশরত জুটি। কয়েকদিন আগেও একটি ছবি পোস্ট করে ক্যাপশনে চমকে দিয়েছিলেন নুসরত।ক্যাপশনে নুসরত লিখেছেন, যেখানে খলনায়ক থাকে, সেখানে নায়কও থাকে। আর যেখানে এরা দুজনই থাকে সেখানে নায়িকা তো অবশ্যই থাকবে। তবে কি নিখিল-নুসরত-যশের ত্রিকোণ প্রেমকেই উস্কে দিলেন নুসরত। সাংসদ অভিনেত্রী নুসরত জাহান এবং নিখিল জৈনর  টালমাটাল সম্পর্কের মধ্যে যেন আচমকাই নাকি ঢুকে পড়েছেন যশ।

 

 

একদিকে সংসার ভাঙন, অন্যদিকে সাংসদ অভিনেত্রী নুসরত জাহানের জীবনে নতুন প্রেমের ঘনিষ্ঠতা নিয়েই  যখন উত্তাল টলিপাড়া , তখনই আবার শিরোনামে উঠে এসেছেন যশ-নুসরত। ভোটের মধ্যেই ক্লিভেজ ফ্লন্টস করে নেটদুনিয়ায় উত্তাপ বাড়িয়েছেন নুসরত জাহান। উন্মুক্ত উরুতে অভিনেত্রীর সাহসী লুকেই ক্লিন বোল্ড হয়েছেন নেটিজেনরা। বসিরহাটের সাংসদ অভিনেত্রীর এমন সেক্সি লুক দেখে নেটিজেনরা অনেকেই বলছেন, ভোটের প্রচার নয় বরং শরীরী উত্তাপ বাড়াতেই কি এমন সাহসী পদক্ষেপ নিয়েছেন অভিনেত্রী। একের পর এক গা গরম করা ফটোশুটে নেটিজেনদের নজরে অভিনেত্রী। ঝড়ের গতিতে ছড়িয়ে পড়েছে নুসরতের সেক্সি অ্যাটায়ারের ছবি।
 

Share this article
click me!