বিয়ের সাজে শ্বশুরবাড়িতে ঠুমকা 'গুনগুন'র, বাঙালির সাবেকিয়ানায় ধরা দিলেন তৃণা

  • 'খড়কুটো' ধারাবাহিকের নায়িকা তৃণা শ্বশুরবাড়িতে নাকি অ্যালার্জি
  • এদিকে দিব্যি শ্বশুরবাড়ির লোকজনদের নিয়ে নাচ করছেন তিনি
  • তাঁর ঠুমকায় কোমর দোলালো সকলে
  • ভিডিওতে ভাইরাল 'গুনগুন'

Asianet News Bangla | Published : Nov 8, 2020 6:18 PM IST / Updated: Dec 25 2020, 10:53 PM IST

বাংলা টেলিভিশনের জনপ্রিয় ধারাবাহিক 'খড়কুটো'র অভিনেত্রী তৃণা সাহার অবতারে ফের ফিদা নেটদুনিয়া। তবে এবারে তাঁর মজাদার ইনস্টাগ্রাম রিলের প্রশংসায় পঞ্চমুখ অনুরাগীরা। সহ অভিনেত্রী সোনল মিশরা এবং প্রিয়াঙ্কা মিত্রের সঙ্গে ভিডিওটি করেছেন। যেখানে বলিউড গানে ঠুমকায় মেতেছেন তাঁরা। প্রায়সই এই ধরণের ভিডিও পোস্ট করেন তৃণা। সম্প্রতি সাসুরাল গেঁন্দা ফুল গানে অভিনেত্রী সোনল এবং প্রিয়াঙ্কার সঙ্গে ইনস্টাগ্রাম রিল ভিডিও বানিয়ে পোস্ট করেছেন তিনি। 

'খড়কুটো'র বিয়ের পর্বের বিহাইন্ড দ্য সিনসেই এই ভিডিও করেছেন তাঁরা। শ্বশুরবাড়ি মানেই একাধিক মেয়ের কাছে খানিক ভয়ের ব্যাপার। সেই ভয় অভিনয়ের মাধ্যমে প্রকাশ করেছেন তৃণা। নেটিজেনরাও মজার ছলে লিখেছে, তবে কি নীলের সঙ্গে বিয়ের আগে এই সব নিয়েই ভাবছেন তিনি। সাধারণত তৃণাকে দেখে মাথা ঘোরে সকল নেটিজেনদের সেখানে অন্য কেউই মাথা ঘোরালেন তাঁর। দিন কতক আগে লাল পোশাকে ছবি পোস্ট করে এমনই ক্যাপশন দিয়েছিলেন তৃণা। 

আরও পড়ুনঃমনামীকে সময় দিচ্ছেন না তাঁর 'প্রেমিক', অভিমান করে পোস্ট করলেন ভিডিও

 

প্রসঙ্গত খড়কুটো-এ বিয়ের সানাই। বিয়ের পিঁড়িতে গুনগুন ও সৌজন্যে। সেই ঝলকই প্রকাশ্যে এল সোশ্যাল মিডিয়ায়। বিয়ের দিনই সৌজন্যকে মেজাজ করে উঠল গুনগুন। তবে কি কথা কাটাকাটি, টক-মিষ্টি সম্পর্কেই শুরু হবে সৌজন্য ও গুনগুনের বৈবাহিক সম্পর্ক। সেই ভিডিও শেয়ার করেন গুনগুন অর্থাৎ তৃণা সাহা। তৃণার শেয়ার করা ভিডিওতে এখন নেটদুনিয়ায় শুরু হয়েছে শোরগোল। দর্শকমহলে 'খড়কুটো' নিয়ে তুমূল উত্তেজনা। ধারাবাহিকটির ভিনন্ন ধরণের গল্পে মন মেতেছে দর্শকের। নায়াক নায়িকার কথা কাটাকাটিতেই মুগ্ধ হয়েছে দর্শকরা। 

Share this article
click me!