বিয়ের খবরের পরও আরও এক খুশির খবর তৃণার জীবনে, কী হতে চলেছে 'গুনগুন'র জীবনে

  • শীঘ্রই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন অভিনেত্রী তৃণা সাহা
  • নীল ভট্টাচার্যের বিয়ের দিন থেকে শুরু করে হানিমুন ডেস্টিনেশনও প্ল্যান হয়ে গিয়েছে তাঁর
  • এরই মধ্যে খুশির খবর পাড়লেন তৃণা
  • কী ঘটতে চলেছে 'গুনগুন'র জীবন

Asianet News Bangla | Published : Nov 25, 2020 6:27 PM IST / Updated: Nov 26 2020, 04:14 AM IST

গুনগুন এবং সৌজন্য, জনপ্রিয় বাংলা ধারাবাহিক 'খড়কুটো'য় নায়ক নায়িকাএকে অপরের সঙ্গে সারাক্ষণ খুনসুটি, দুর্ব্যবহার, কথা কাটাকাটি চলছে সেই শুরু থেকে। এখনও অবশ্য তা অব্যাহত। তবে পাল্টেছে কথার সুর, ঝগড়ার কারণ। আগে যেখানে একে অপরের সঙ্গে ব্যবহার, মন্তব্য নিয়ে ঝগড়া করত গুনগুন এবং সৌজন্য এখন সেই ঝগড়ার মোড় ঘুরেছে প্রেমের দিকে। ক্রমশ অধিকারবোধ জন্মাচ্ছে পরস্পরের প্রতি। ধারবাহিকটি শীঘ্রই একশো পর্ব সম্পন্ন করতে চলেছে।

তৃণা সাহা সেট থেকে তোলা নানা বিভিন্ন ছবি পোস্ট করে এই খবরটি জানালেন। নীলের সঙ্গে বিয়ে ছাড়াও রইল এই সুখবর। 'খড়কুটো' ধারাবাহিকটি ক্রমশ ভিন্ন রূপ নিয়ে হাজির হচ্ছে দর্শকের সামনে। প্রথমে সৌজন্য এবং গুনগুনের মধ্যে সমস্যার সৃষ্টি হত নিজেদের আচার আচরণের জন্য। তাদের বিয়ের আগেই দু'জনের এমন ঝগড়ায় রীতিমত চিন্তিত বাড়ির লোকজন। তবে সেই চিন্তা এবার কমছে। কারণ সৌজন্যের প্রতি ভালবাসা জাগছে গুনগুনের মনে। ভালবাসার টানে নিজের তিন্নি দিদিকে নিয়ে সৌজন্যের সঙ্গে এক প্রস্থ ঝামেলা লেগে গিয়েছে গুনগুনের। 

আরও পড়ুনঃসাবেকিয়ানার সঙ্গে মডার্ন স্টাইলের ছোঁয়া, অফ শোল্ডার শাড়িতেই ভাইরাল সৃজিত-পত্নী মিথিলা

 

যা এসে থামাতে হয় বাড়ির কাকা, দাদাদের, বউদিদের। তিন্নি হল সৌজন্যের অ্যাসিসটেন্ট। সম্পর্কে গুনগুনের পিসতুতো দিদি। তার সঙ্গে মোটেই ভাল সম্পর্ক নয় গুনগুনের। উঠতে বসতে গুনগুনকে কথা শোনায় সে। তবে তার কারণেই এবার সৌজন্য এবং গুনগুন কাছাকাছি আসতে চলেছে। তিন্নিকে বিয়েতে আমন্ত্রণ জানানো নিয়ে সৌজন্যকে বারণ করতে থাকে গুনগুন। এই নিয়ে কথা কাটাকাটি হতে হতেই সৌজন্যের কলার ধরে চিৎকার করতে থাকে সে। এবার কি তবে বিয়ের আগে প্রেমালাপ শুরু হবে দু'জনের।

Share this article
click me!