মিথিলার রূপে মুগ্ধ এপার বাংলা থেকে ওপার বাংলা। তাঁর স্নিগ্ধতায় মিশে গিয়েছে কবিতার ছন্দ। বিনা মেকআপেই সৌন্দর্যের ভিন্ন রূপ তুলে ধরার ক্ষমতা রাখেন এই বাংলাদেশি সুন্দরী। মিথিলার লাবণ্যে মন জুড়িয়ে যায় নেটিজেনের। ভক্তদের চোখ ধাঁধায় তাঁর খোলা চুলে। সোশ্যাল মিডিয়া সেনসেশন হয়ে ওঠেন এক পোস্টেই। রফিয়ত রসিদ মিথিলা। নাম শুনলে উত্তেজিত হয় ওঠে ভক্তমহল। নেটদুনিয়ার তারকাদের কেবল গ্ল্যামারাস ফোটোশ্যুট, টিকটক ভিডিও এছাড়া মজার ভিডিও কিংবা পোস্টে থেকে যায় একঘেয়েমি। 

সেখানেই নতুনত্য নিয়ে হাজির মিথিলা। যত দিন যাচ্ছে ততই ইন্টারনেটে ক্রাসের তকমা পাচ্ছেন তিনি। এবারেও তাঁর রূপে মুগ্ধ হল সাইবারবাসী। সাবেকিয়ানার সঙ্গে মডার্ন ড্রেসিংয়ে সকলের রাতের ঘুম ওড়ালেন মিথিলা। পুরনো দিনের স্টাইলে শাড়ি পরেছেন, ব্লাউজ ছাড়াই। ফের নিমেষে ভাইরাল হয়ে উঠলেন বাংলাদেশি সুন্দরী। এছাড়াও সাদা ও ধূসর রঙের শাড়িতে প্রায় ছবি পোস্ট করেন মিথিলা।

আরও পড়ুনঃইউভানের বাবা রাজ, বেমালুম ভুলে গিয়ে এ কী করছেন তিনি, শুভশ্রীর প্রতিক্রিয়া হল ভাইরাল

 

আর তাতেই চোখ কপালে উঠল নেটবাসীর। মিথিলার এই ছবিতে অদ্ভুত এক শিথিলতা খুঁজে পেয়েছে ভক্তরা। তা সে ওয়েস্টার্ন পোশাকে হোক বা এথনিক লুকে। তাঁকে দেখলে নিমেষেই কুপোকাত হওয়ার জোগাড় তারা। শাড়িতেও তিনি অনন্যা। বিভিন্ন শাড়িতে ভিন্ন পোজে মিথিলার একের পর এক ক্যানডিড পোজ। তবুও প্রতিটি ছবিতে থাকে নতুনত্য। প্রায় নিত্যদিনই সেসব শেয়ার করেন মিথিলা। সঙ্গে থাকে জীবনানন্দ দাশের কবিতার লাইন।