Weekly TRP List- সাপ্তাহিক টিআরপি তালিকা, সেরার সেরা মিঠাই, প্রথম দশে একাধিক রদবদল

প্রথম সপ্তাহেই বাজিমাত ককরেছিল "স্টার জলসার" (Star Jalsha) নতুন ধারাবাহিক খুকুমণি হোম "ডেলিভারি"। সেরা পাঁচেই থেকে গেল এই নতুন ধারাবাহিক। যদিও অক্ষুণ্ণই আছে মিঠাই (Mithai) এর রিপোর্ট কার্ড।

Jayita Chandra | Published : Nov 19, 2021 5:07 AM IST

একের পর এক নতুন বাংলা সিরিয়াল (Bengali Serials) এখন মুক্তি পাচ্ছে, তাই  টিআরপি-র (TRP) ঝড়ে কে কাকে কত গোল দিচ্ছে সেই দিকে কড়া নজর দর্শকদের। প্রতি সপ্তাহের মত এই সপ্তাহের টি আর পি পরীক্ষার ফলাফলের দিন হাজির। আর প্রথম সপ্তাহেই বাজিমাত ককরেছিল "স্টার জলসার" (Star Jalsha) নতুন ধারাবাহিক খুকুমণি হোম "ডেলিভারি"। সেরা পাঁচেই থেকে গেল এই নতুন ধারাবাহিক। যদিও অক্ষুণ্ণই আছে মিঠাই (Mithai) এর রিপোর্ট কার্ড। 

এই নিয়ে একটানা ৩৫ সপ্তাহ টিআরপি (TRP) তালিকায় শীর্ষ স্থান ধরে থাকল মিঠাই (Mithai)। যদিও আগের থেকে বেস কিছুটা হ্রাস পেয়েছে মিঠাইর নম্বর । এরপরই আসছে  দ্বিতীয় থানাধিকারির নাম, উমা। এই সপ্তাহে তাঁর প্রাপ্ত নম্বর (৮.৬) , গত সপ্তাহের মতই এ সপ্তাহে তৃতীয় স্থানে যমুনা ঢাকি (Jamuna Dhaki) । যার প্রাপ্য নম্বর (৮.৪)। এর পরই চতুর্থ স্থানে রয়েছে সর্বোজয়া, (৮.৩) । এবারই আসছে সবথেকে বড়ো চমক। প্রথম সপ্তাহেই তাক লাগিয়ে দিয়েছিল খুকুমণি হোম ডেলিভারি, ৭.৫ পেয়ে চতুর্থ স্থান অধিকার করেছিল এই নতুন ধারাবাহিক। তবে এবার নম্বর বাড়লেও স্থান পেল পঞ্চম। প্রাপ্ত নম্বর (৭.৮)। তারই সঙ্গে শুরুতেই চ্যানেল সেরার তকমা জিতে নিল  এই সিরিয়াল। এরপর ছয় নম্বর স্থানে রয়েছে রানি রাসমণি, ৭.৫। তবে প্রথম পাঁচে জায়গা করতে পারলো না খড়কুটো, শ্রীময়ী, ধুলিকণা। একেবারে দশে স্থান করে নিল এই তিন স্টার জলসার ধারাবাহিক। তাই বেশ মন খারাপ গুনগুন সৌজন্যের ভক্তদের । 

এক নজরে দেখে নেওয়া যাক এই সপ্তাহে কে কোন স্থানে- 

১. মিঠাই (১০.৮)  

২.  উমা (৮.৬) 

৩.  যমুনা ঢাকি (৮.৪) 
  
৪.  সর্বজয়া (৮.৩)   

৫.  খুকুমণি হোম ডেলিভারি (৭.৮) 
 
৬.  করুণাময়ী রাণী রাসমণি উত্তর পর্ব (৭.৫)  

৭.  মন ফাগুন(৬.৯)

৮. কৃষ্ণকলি (৬.৭)

৯. খেলাঘর (৬.৬)  

 ১০.  এই পথ যদি না শেষ হয় (৬.৬)

১১. কড়ি খেলা (৬.৩) 

১২.  শ্রীময়ী (৬.৩)   

 ১৩. খড়কুটো (৬.৩) 

১৪. ধুলোকণা (৬.৩)   

মেগা সিরিয়াল, তাই নিত্য নতুন গল্পের মোড় ধরে ওঠা নামা লেগেই থাকে। এমনই অবস্থায় দাঁড়িয়ে থেকে গল্পের মোড় ঠিক কোন দিকে তা বুঝে নিয়েই ধারাবাহিকগুলোকে দর্শকেরা দেখে থাকেন। একই সময় একাধিক ভালো ধারাবাহিক এক সঙ্গে চললেও দর্শক তার চুল চেরা বিচার করে তবেই স্থির করেন কোন ধারাবাহিককে এগিয়ে রাখা যায়। প্রতি সপ্তাহে ঠিক এই দিনটার জন্যই অপেক্ষা করেন দর্শকেরা । কারন ধারাবাহিক বা তার চরিত্র গুলো সবটাই তাদের নিজেদের ঘরের সদস্যের মতই হয়ে ওঠে। আর তাই তাদের এগিয়ে যাওয়া পিছিয়ে যাওয়া সবটাই  জানার জন্য মুখিয়ে থাকেন তারা । আর তাদের এই অপেক্ষার অবসান ঘটাতে আবারও  আগামী সপ্তাহে ঠিক নির্ধারিত দিনেই প্রকাশ পাবে টি আর পি লিস্ট।

 আরও পড়ুন- Kiara Advani- ৫২ হাজার টাকার পোশাক, কোন ব্রান্ডের টপ পরে ভাইরাল কিয়ারা

আরও পড়ুন- Kajol-Ajay Relationship- লাভগুরু হয়ে উঠল প্রেমিক, কাজলের অজয়ের সম্পর্কের শুরুতেই টুইস্ট

আরও পড়ুন- Shraddha Kapoor- রবিবার হলেই এই কাণ্ড ঘটান শ্রদ্ধা, ভিডিও শেয়ার করে ফাঁস করলেন নিজেই

   

Share this article
click me!