টলিপাড়ার লক্ষ্মীমন্ত সুপারস্টার, কোয়েলের পুজোর ভিডিওতে মুগ্ধ নেটদুনিয়া

 শুরুটা হয় মল্লিক পরিবারের সদস্য হিসেবেই। সেখান থেকে নিজের পরিচিতি তৈরি করতে খুব বেশি সময় নেননি কোয়েল মল্লিক। 

Jayita Chandra | Published : Oct 21, 2021 8:27 AM IST

কথায় বলে যে রাঁধে সে চুলও বাঁধে। কোয়েল মল্লিক (Koel Mallick) ঠিক সেই সমীকরণেই গড়া এক নারী, যাঁর কেরিয়ারের বিভিন্ন ভাঁজে রয়েছে বিভিন্ন ধারার ভূমিকা। শুরুটা হয় মল্লিক পরিবারের সদস্য হিসেবেই। সেখান থেকে নিজের পরিচিতি তৈরি করতে খুব বেশি সময় নেননি কোয়েল মল্লিক। একের পর এক সুপারহিট (Superstar) ছবি উপহার দিয়েছেন তিনি দর্শকমহলকে। তবে জীবনের অন্যান্য দ্বায়িত্বগুলো কোথাও গিয়ে যেন থেমে থাকেনি। 

 

 

সময়ের কাজ সময় করতেই পছন্দ করেন কোয়েল। তাই বিভিন্ন নায়কের সঙ্গে না নাম জড়ালেও, তিনি বিয়ে করেছেন তাঁর মনের মানুষ নিসপালকেই। বিয়ের পর থেমে থাকেনি কেরিয়ার। ভালো ছবির কাজ তিনি চালিয়ে গিয়েছেন। এরপর আসে সম্পর্কের ঝড়, নানান গুঞ্জণ মাঝেও তিনি আগলে রাখেন তাঁর ঘর-পরিবারকে। এরপর সন্তান নেওয়ার পালা, তাও হয়, তবে থেমে থেকে নয়, সিনেমায় কাজটা তিনি চালিয়ে যান। 

আরও পড়ুন- পরিস্থিতির সঙ্গে লড়াই করে আমি ঘুরে দাঁড়িয়েছি, পুজোর মুখে ভক্তদের উদ্দেশ্যে কী বার্তা নুসরতের

আরও পড়ুন- খালি গায়ে শরীর মিলেমিশে একাকার, মলদ্বীপের সৈকতে আদরে মত্ত রাজ-শুভশ্রী, অন্তরঙ্গ মুহূর্ত প্রকাশ্যে

আরও পড়ুন-- 'নির্লজ্জ, বেহায়া, উগ্র', কেন এই মন্তব্য শুনতে হল জেনেলিয়াকে, খোলসা করলেন আরবাজ

তবে এসবের মাঝেও পরিবারকে সময় দিতে একটুও ভোলেন না কোয়েল। আর তা সব থেকে বেশি স্পষ্ট হয়ে দেখা দেয় পুজোর সময়। মল্লিক বাড়ির পুজো বলে কথা, কোয়েলের নানান ভিডিওতে উঠে আসে ছোটবেলার গল্প, বাবা-মার সঙ্গে ছবি, পুজোর আয়োজনের ব্যস্ততা প্রভৃতি। দূর্গা পুজোর পর এবার লক্ষ্মীপুজোয় সকলের নজর কাড়লেন কোয়েল মল্লিক। শেয়ার করে নিলেন একগুচ্ছ পুজোর কোলাজ। 

    

 

Share this article
click me!