করোনাকে জয় করেই শ্যুটিংয়ে 'কৃষ্ণকলি'র নিখিল, কামব্যাকে মুখে হাসি শ্যামার রিল লাইফ হিরোর

 

  • করোনাকে জয় করেই শুটিংয়ে ফিরলেন নীল ভট্টাচার্য
  • পুরো ১৪ দিনের মাথাতেই শুটিং ফ্লোরে ফিরলেন শ্যামার স্বামী নিখিল
  • সম্প্রতি নিজের ইনস্টা প্রোফাইলে একটি ছবি পোস্ট করেছেন অভিনেতা
  • করোনাকে হারিয়ে ফের স্বমহিমায় ফিরলেন শ্যামার রিল লাইফ হিরো

Riya Das | Published : Aug 20, 2020 3:35 AM IST

করোনাকে জয় করেই শুটিংয়ে ফিরলেন নীল ভট্টাচার্য। ঠিকঠাক নিয়মবিধি এবং মনের অদম্য জোরেই কোভিড নেগেটিভ 'কৃষ্ণকলি'-ধারাবাহিকের জনপ্রিয় অভিনেতা নিখিল ওরফে নীল ভট্টাচার্য। পুরো ১৪ দিনের মাথাতেই শুটিং ফ্লোরে ফিরলেন  নীল ভট্টাচার্য।গত মঙ্গলবারই মেগা পর্ব ৭০০ পেরিয়েছে  'কৃষ্ণকলি'। সেই আনন্দের আমেজ কাটতে না কাটতেই ফের  খুশির খবর ধারাবাহিকের সেটে। গতকালই শুটিং ফ্লোরে ফিরেছেন শ্যামার স্বামী নিখিল। সকলেই তার এই ফেরার খুশিতে আনন্দে আত্মহারা।

আরও পড়ুন-শীঘ্রই মা হতে চলেছেন বিপাশা, বিয়ের চার বছর পর হবু সন্তানের খোঁজে 'বং বিউটি'...

সম্প্রতি নিজের ইনস্টা প্রোফাইলে একটি ছবি পোস্ট করেছেন অভিনেতা। ছবিতে একটি সুন্দর ক্যাপশনে অভিনেতা লিখেছেন। 'ফিরে আসার হাসি'। মুহূর্তের মধ্যে নেটিজেনদের নজর কেড়েছে এই ছবি। দেখে নিন, 

 

  

আরও পড়ুন-'সুশান্তের মৃত্যু নিয়ে ব্যবসা চলছে', নেটিজেনদের ক্ষোভে পড়ে 'পবিত্র রিস্তা' ফান্ড থেকে সরলেন একতা...

'কৃষ্ণকলি' ধারাবাহিকের আরও এক সহ অভিনেতা বিভান ঘোষ প্রথম করোনায় আক্রান্ত হয়েছিলেন। তারপর  সেই খবর জানতেই স্বেচ্ছায় হোম কোয়ারেন্টাইনে গেছিলেন নীল ভট্টাচার্য। সকাল থেকেই কোনওকিছুর স্বাদ ও গন্ধ অনুভব করতে পারছিলেন না অভিনেতা। তারপর শরীরটা খারাপ হওয়াতেই কোভিড টেস্টের সিদ্ধান্ত নেন অভিনেতা। টেস্টের রেজাল্ট আসতেই জানা যায় করোনায় আক্রান্ত হয়েছেন শ্যামার বর নিখিল। সেই খবর জানাজানি হতেই চিন্তার ভাঁজ পড়েছিল ইউনিটের সকলের মাথায়।তারপর থেকেই টানা ১৪ দিন কোয়ারেন্টাইনে ছিলেন নীল ভট্টাচার্য। ১৪ দিন শেষ হতে না হতেই করোনাকে হারিয়ে ফের স্বমহিমায় ফিরলেন শ্যামার রিল লাইফ হিরো।
 

 

Share this article
click me!