অবশেষে দেখা হল নিখিল ও শ্যামার, কৃষ্ণাকে কি এবার বাবার পরিচয় বাঁচতে শিখবে

  • অবশেষে শ্যামা ও নিখিলের মিলনে আর রইল না বাধা
  • মুন্নির এক ভুল চালে দেখা হল দু'জনের
  • এবার কি কৃষ্ণাকে মেয়ের পরিচয় দেবে নিখিল
  • 'কৃষ্ণকলি'তে নতুন বছরে আসতে চলেছে নুতন মোড়

Asianet News Bangla | Published : Dec 26, 2020 5:42 PM IST / Updated: Dec 27 2020, 05:24 AM IST

'কৃষ্ণকলি' ধারাবাহিকে কাছাকাছি এসেও দূরে সরে গিয়েছিল নিখিল ও শ্যামা। মিল হয়েও তারা যেন ললাটের লিখনে ফের আলাদা হয়ে গেল। শ্যামার হারিয়ে যাওয়ার দুঃখ আজও তাড়া করে বেড়ায় নিখিলকে। তবে নিজের অজান্তেই ফের শ্যামার সঙ্গে আজ একই ছাদের তলায় নিখিল এবং গোটা পরিবার। কৃষ্ণা এবং তার মা অর্থাৎ শ্যামা বেনারস থেকে কলকাতা এসে পৌঁছয় সেখান থেকে নিখিলের বাড়িই এখন তাদের ঠিকানা। 

তবুও কিছুতেই নিখিল ও শ্যামার সরাসরি সাক্ষাৎ হওয়ার অবকাশই নেই। আঁচলের নিচেই থেকে যাচ্ছে শ্যামার আসল পরিচয়। অবশেষে একে অপরের সম্মুখীন হল দু'জন। মুন্নির ভুল চালেই শ্যামা ও নিখিল কি এবার এক হয়ে যাবে। বাড়ির এক অনুষ্ঠানে কৃষ্ণার জ্যুসে মদ মিশিয়ে দেয় মুন্নি। যাতে সে বাড়ি ভর্তি অতিথিদের সামনে অপদস্ত হয়। আঁট ঘাট বেঁধে মুন্নি ময়দানে অবশেষে কিছুতেই সফল হল না সে। 

আর এক মাস, তার আগেই এ কী ঘটল তৃণার সঙ্গে, ভাইরাল ভিডিও

 

কৃষ্ণার নেশার ঘোরে গান না গাইতে পারায়, গান ধরল শ্যামা। তখনই তাঁর ঘোমটা সরে যাওয়ায় তাঁকে স্পষ্ট দেখতে পায় নিখিল। শ্যামাকে এতদিন পর চোখের সামনে দেখে অবাক সে। উনিশ বছর আগে হারিয়ে যাওয়া শ্যামা ফের ফিরে এল নিখিলের জীবনে। 'কৃষ্ণকলি' ধারাবাহিকে নতুন বছর আসার আগেই থাকছে নতুন চমক। নতুন প্রোমোতে উত্তেজনা ছড়িয়েছে দর্শকমহলে। তবে কি সত্যি সামনা সামনি দেখা হতে চলেছে নিখিল ও শ্যামার। উত্তর পেতে ব্যকুল দর্শক।

Share this article
click me!