মাস খানেক পরই বিয়ের পিঁড়িতে বসছেন ছোটপর্দার অভিনেত্রী তৃণা সাহা এবং অভিনেতা নীল ভট্টাচার্য। আগামী ৪ ঠা ফেব্রুয়ারিতেই সাত পাকে বাঁধা পড়তে চলেছেন তাঁরা। হাতে বেশি সময় নেই, যার জেরে জোর কদমে চলছে বিয়ের প্রস্তুতি। তাঁদের বিয়ের দিন যত এগিয়ে আসছে ততই আগ্রহী হয়ে উঠছে ভক্তরা। দীর্ঘদিনের সম্পর্ক অবশেষে বাঁধা পড়ছে বিয়ের বন্ধনে। কেমন হবে তৃণা ও নীলের যাত্রা। জানতে প্রস্তুত অনুরাগীরা।

বিয়ের প্রস্তুতির মাঝেই এ কী ঘটল তৃণার সঙ্গে। নীলের ভালবাসা ছাড়া অ্যাটিটিউডই জুটছে তৃণার কপালে। যা নিয়ে একেবারেই ভিডিও পোস্ট করে ফললেন তৃণা। কভি খুশি কভি গমের পূজার মতই কথা বলছেন তণৃা। কারণ এই রিল ভিডিওটি 'দিওয়ানা হ্যয় দেখো' গানের। যেখানে নিজের 'পুহ' মোড অন করে। এই রিল ভিডিও এখন ঘুরে ফিরে বেড়াচ্ছে সোশ্যাল মিডিয়ার আনাচে কানাচে। গানের মধ্যে অ্যাটিটিউড নিয়ে একটা লাইন আছে। 

আরও পড়ুনঃভোজনরসিক বাঙালির জন্য 'রান্নাবান্না'র বিশেষ চমক, নামকরা রেসিপি ফাঁস করবেন অপরাজিতা

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Trina Saha (@trinasaha21)

 

সেই লাইন ধরেই রিল ভিডিওটি বানিয়েছেন তৃণা। তৃণার এই 'বেবো' অবতারে ঘায়েল হয়েছে অসংখ্য পুরুষ। প্রসঙ্গত, ব্যাচিলারেট পার্টি সেরে ফেলেছেন তৃণা। সেখানে তাঁর সাত আটজন বান্ধবী ছিলেন উপস্থিত। তাদের সঙ্গে চুটিয়ে আনন্দ করছেন নিজের আইবুড়ো জীবনের আর কয়েকটা দিন। কখনও ফাইভ স্টার রেস্তোরাঁর ক্যাফেতে, তো কখনও স্যুইমিং পুলে। এমনকি বাছরোব পরে হোটেল ঘরেও তুমুল নাচে মেতেছিলেন তাঁরা। যার ভিডিও, ছবি সবই রয়েছে তৃণার সোশ্যাল মিডিয়ায়। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Trina Saha (@trinasaha21)