ভালোবাসর দিনেই আত্মপ্রকাশ লক্ষ্মী কাকিমার, তবে সময় গেল বদলে

বেশ কয়েক সপ্তাহ ধরে টিআরপি-তে একাধতিক রদবদল চোখে পড়ছে, জি বাংলা ও স্টারের কড়া টক্করে এবার তুরুপের তাস লক্ষ্মী কাকিমা। 

Jayita Chandra | Published : Feb 8, 2022 5:24 AM IST

প্রথম থেকেই কতৃপক্ষের (Zee Bangla Serial) তরফ থেকে জানানো হয়েছিল, লক্ষ্মী কাকিমা সম্প্রচারিত হতে চলেছে ঠিক সন্ধ্যা ৬টায়। বন্ধ হচ্ছে রানি রাসমনি। কিন্তু হঠাৎই হল রদবদল। বেশ কয়েকদিন ধরে জিবাংলার ধাবাবাহিককে কড়া টক্কর দিচ্ছে মন ফাগুন। আর ঠিক সেই কারণেই এই ধারাবাহিকের সময় অর্থাৎ রাত সাড়ে আটটায় এই সিরিয়াল সম্প্রচারিত হবে। অন্যদিকে ঠিক এই সময় সম্প্রচারিত হয় অপরাজিতা অপু, কিন্তু তার বর্তমান টিআরপি রেটিং ভালো না থাকায়, সরিয়ে দেওয়া হল এই ধারাবাহিককে। ১৪ ফেব্রুয়ারি থেকেই ড্রইং রুমে নিত্য আনাগোনা লক্ষ্মী কাকিমার। 

একের পর এক নতুন ধারাবাহিক (New Bangla Serial) আসছে জি বাংলার (Zee Bangla Serial) পর্দায়। একে একে সব ধারাবাহিকের চরিত্ররাই হয়ে ওঠে সময়ের সঙ্গে সঙ্গে সাধারণের ঘরের মানুষ। নিত্য সকাল বিকেল যাদের ড্রইং রুমে চলে দাপট। সেই তালিকায় নতুন সংযোজন জি বাংলা পরিবারের লক্ষ্মী কাকিমা (Lakkhi Kakima) । পর্দায় যখন অপরাজিতা আঢ্য (Aparajita Auddy), তখন কি আর খুব একটা অপেক্ষার প্রয়োজন রয়েছে! বোধ হয় নয়। আর তাই ধারাবাহিকের শুরু অপেক্ষা নয়, প্রথম প্রমোতেই সকলকে মাত করলেন সকলের প্রিয় লক্ষ্মী কাকিমা। মহিলাদের নানান রূপে নানান অবতারে জি বাংলার (Zee Bangla) বিভিন্ন ধারাবাহিকে তুলে আনতে এর এর আগেও দেখেছে দর্শকেরা। কখনও মহিলা ক্রিকেটরের লড়াই, কখনও আবার গায়িকা পিলু, কখনও মিঠাই, এবার সংসারের লড়াইয়ে মেয়েদের দাপটের ছবি তুলে ধরবেন অপরাজিতা আঢ্য (Aparajita Auddy)। 

আরও পড়ুন- গায়ক অরিজিৎ-কে তো সকলেই চেনেন, তবলাবাদক অরিজিৎ- এর এমন রূপ কজন দেখেছেন

আরও পড়ুন- এবার কি সবার সামনে রিনির মুখোশ টেনে খুলতে পারবে উর্মি, নাকি হারবে আবার

সত্যি দাপটই বটে, এক হাতে যেন পলকে সবটা সামলে নেওয়া। সময়ে সময়ে মুখের কাছে খাবার, যাবতীয় কাজ করা, সব দিকে সমানতালে নজর রেখে, সেই মানুষটিই যখন আবার দোকান সামলাতে ছোঁটে, অর্থ উজার্জনের চেষ্টা হাসি মুখে সবটা সামলায় দুহাতে, তারই এক প্রতিচ্ছবি হলেন লক্ষ্মী কাকিমা। যার প্রথম প্রমোতেই দর্শক মহলের উত্তেজনার পারদ ছিল তুঙ্গে। সকালে উঠে স্বামীর মুখের সামনে খাবার দিয়ে, দ্রুতার সঙ্গে দোকানে যাওয়ার পথে মাথায় গোঁজা একটা ফুল, কেমন লাগছে তাকে, তার মুখের দিকে তাকিয়ে ভালো লাগছে বলার সময় টুকুও খরচ করেন না যাঁরা, সেই সকল মানুষের অবহেলা সহ্য করেও দিনের শেষে এনারাই দশভূজা। 

Share this article
click me!