লো নেক গাউন থেকে মেসি হেয়ার, স্লো মোশনেই সকলের মন কাড়ছেন মধুমিতা

  • স্লো পয়েজন হয়ে উঠেছেন মধুমিতা
  • নিজের স্লো মোশনের ভিডিওতে ভাইরাল হয়ে উঠছেন অভিনেত্রী
  • ভি়ডিও দেখে প্রেমে পড়ছে অসংখ্য পুরুষ
  • টলি ডিভার চাউনিতে চোখকপালে উঠছে আট থেকে আশির

Asianet News Bangla | Published : Sep 28, 2020 6:09 PM IST / Updated: Sep 29 2020, 03:19 AM IST

মধুমিতা সরকারে জীবন এবং শরীর জুড়ে এখন কেবল প্রেমেরই আনাগোনা। এমনটা তিনি নিজেই বললেন ছবি আপলোড করে। ক্যাপশনে লিখেছেন লাভ ইজ ইন দ্য হেয়ার। প্রেমের ছোঁয়া তাঁর সিল্কি চুলেই। এবার তাঁর স্লো মোশনের প্রেমে পড়ল গোটা সাইবারদুনিয়া। একটি ভিডিও আপলোড করতেই ভিড় জমেছে ভক্তদের। মধুমিতার ফিগারের প্রশংসা যত করা হয় ততই কম। শরীরে এক ফোটাও অতিরিক্ত মেদ কীকরে নেই তাঁর। কীভাবে লকডাউনের পরও এমন স্লিম ট্রিম করে ধরে রেখেছেন তিনি। প্রশ্ন সকল ভক্তদের। এখানে উত্তর একটাই। শরীরচর্চা এবং সঠিক খাবার। সাদা পোশাকে তাঁর স্নিগ্ধতায় মুগ্ধ হল দর্শকমহল। শরীরচর্চার পাশাপাশি তাঁর গ্ল্যামারেরও কনও তুলনা হয় না। 

আরও পড়ুনঃহটনেসের সমস্ত সীমা ছাড়ালেন মনামী, ভিডিওতে পারদ চড়ালেন অভিনেত্রী

সেই গ্ল্যামারাস ভিডিও এল প্রকাশ্যে। কীভাবে নিজেকে টলিউড থেকে সোজা হলিউডি গ্ল্যামারে নিয়ে গেলেন এই হল সকলের প্রশ্ন। দিন কতক আগে নীল রঙের পোশাকে সেজে উঠেছিলেন মধুমিতা। ছবি দেখলেই মনে পড়ে গিয়েছিল, "নীল রঙ ছিল ভীষণ প্রিয়" গানটির কথা। রূপম ইসলামের এই গান ডেডিকেট করেই চলছে প্রেম নিবেদন। আপাতত হ্যাপিলি সিঙ্গেল মধুমিতা সরকার। তাঁর জীবনে কি কেউ আছেন সেই নিয়ে নানা মুণির নানা মত। কারও কথায় মধুমিতা যা সুন্দরী তাতে তাঁর সিঙ্গেল থাকাটাই বেশ সন্দেহজনক। এদিকে তাঁর ভক্তদের কথায় মধুমিতা সম্পর্কে যাক বা সিঙ্গেল থাকুক তাঁদের কাছে মধুমিতার কাজই গুরুত্ব পায়। 

আরও পড়ুনঃবাবার জনপ্রিয়তা, সাহায্য ছাড়াই নাম করতে চান জান, বিগ বস ১৪-র প্রতিযোগী কুমার শানুর ছেলে

আরও পড়ুনঃ'মুহূর্তে গিয়েছি থেমে', খোলামেলা চোলিতে সাবেকিয়ানায় দর্শনা

তবে অভিনেত্রীর মন জুড়ে একজন রয়েছে বটে। সেই কথাই প্রকাশ্যে আনেন তিনি। অফ শোল্ডার পোশাকে মধুমিতর ছবি পোস্ট করে লেখেন, "মন ও ক্রম।" অর্থাৎ মনোক্রমকেই এভাবে মিশিয়েছেন তিনি। প্রসঙ্গত, পরিচালক প্রতীম দাশগুপ্তের 'লাভ আজ কাল পরশু' ছবিতে মাখো মাখো রসায়নে নজর কেড়েছিলেন অর্জুন চক্রবর্তী এবং মধুমিতা সরকার। সেই জুটি এবার ফিরছে ওয়েবের পর্দায়। আসছে 'দেবদাস ও একটি খুনের গল্প'। প্রধান ভূমিকায় দেখা যাবে অর্জুন এবং মধুমিতাকে। থ্রিলারে মোড়া এই গল্পে পরতে পরতে থাকবে রহস্যের ছোঁয়া। অর্জুন ও মধুমিতা ছাড়াও ওয়েব সিরিজটিতে দেখা যাবে রাইমা সেনকে। 

Share this article
click me!