টলিউড নায়িকা দর্শনা বণিকের সাংঘাতিক লো নেক ব্লাউজে চোখ কপালে উঠছে ভক্তদের। রয়েছে সাবেকিয়ানার হালকা ছোঁয়াও। সম্প্রতি তাঁর একটি ভিডিওতেও মুগ্ধ হয় ভক্তমহল। মারাঠি সাজে সেজে উঠেছিলেন তিনি। একটি আঁকা ছবির থেকে অনুপ্রেরণা নিয়ে তিনি সেই মারাঠি মহিলার সাজে ছিলেন দর্শনা। যার ভিডিও প্রকাশ্যে আসতেই প্রশংসায় ভরেছিল সোশ্যাল মিডিয়া। তেমনই এই প্লাঞ্জ নেক-এ তাঁকে দেখার পর থেকেই ক্রমশ চড়ছে পারদ। প্রসঙ্গত, বহুদিন পর ছবির পর্দায় দর্শকনাকে দেখতে চলেছে দর্শকমহল। প্রকাশ্যে এল দক্ষিণী ছবি ইয়ারাক্কম আঞ্জেলের প্রথম লুক। ছবিতে প্রধান চরিত্রে রয়েছেন দর্শনা। 

আরও পড়ুনঃহটনেসের সমস্ত সীমা ছাড়ালেন মনামী, ভিডিওতে পারদ চড়ালেন অভিনেত্রী

তবে এই থ্রিলার ছবিকে কেমন চরিত্রে তাঁকে দেখা যাবে সেই নিয়ে তিনি এখনও কোনও খোলসা করেননি। তবে ইতিমধ্যেই তাঁর আগামী ছবি নিয়ে উন্মাদনা তুঙ্গে। সাধারণত দর্শনার পোস্টে নেটদুনিয়ায় আগুন ধরে। সম্প্রতি ফ্লোরাল পোশাকে নিজের মিষ্টতায় মাত দিয়েছেন তাবড় তাবড় অভিনেত্রীর গ্ল্যামারকে। এছাড়া উন্মুক্ত পিঠ, ভেজা চুলে ক্যামেরার সামনে পোজ দিয়েছিলেন দর্শনা। তাঁর এই সেমি ন্যুড ছবিতে চোখ কপালে ওঠে ভক্তদের। কখনও গোলাপি রঙের টপে তো কখনও সাদা রঙের ড্রেসে ছবি পোস্ট দর্শনা বণিকের। সাধারণ পোশাকে তাঁকে কীভাবে অসামান্য লাগে তাই ফের প্রমাণ করেছিলেন দর্শনা। 

আরও পড়ুনঃলো নেক গাউন থেকে মেসি হেয়ার, স্লো মোশনেই সকলের মন কাড়ছেন মধুমিতা

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Looking forward. But staying in the moment.. @studiod_souvikroy @somnath2194 @fashion_sougata

A post shared by Darshana Banik (@darshanabanik) on Sep 28, 2020 at 9:43am PDT

আরও পড়ুনঃবাবার জনপ্রিয়তা, সাহায্য ছাড়াই নাম করতে চান জান, বিগ বস ১৪-র প্রতিযোগী কুমার শানুর ছেলে

সম্প্রতি নিজেকে এমন সাজে তুলে ধরেছিলেন যেখানে তাঁকে একেবারে ঐশ্বর্য রাইয়ের মত দেখাচ্ছিল। লাল রঙের শাড়ি, ভারি গয়না, হালকা মেকআপ। তাতেই তাঁকে 'যোধা আকবর'র যোধা বাইয়ের মত দেখতে লাগছে তাঁকে। এমনই দাবি ছিল ভক্তদের। দর্শনার পোস্ট মানেই নিমেষে ভাইরাল। এই ছবিতেই লাইকের সংখ্যা ক্রমশ বেড়েই চলেছে। দিন কতক আগে রিলস-এ 'জারা জারা' গানে ভিডিও করে পোস্ট করেছিলেন তিনি। যাতে ঘাম ঝড়ছে নেটিজেনের। লো নেক ব্লাউজ, ভেজা চুল, কোমড়ের ভাঁজ, নিমেষে বাজিমাত দর্শনার। তাঁর গ্ল্যামারের কাছে যে বলিউডের নায়িকারাও ফেল তা এই ভিডিও দেখে স্পষ্ট হয়ে গিয়েছে। লাইকের বন্যা বয়ে চলেছে পোস্টে।