Mimi Chakraborty : রাজস্থানী থালিতে কী এমন দেখে আঁতকে উঠলেন মিমি, 'Travel Vlog' নিয়ে শোরগোল নেটপাড়ায়

সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়া ইউটিউবে রাজস্থান ভ্লগ শেয়ার করেছেন সাংসদ অভিনেত্রী মিমি চক্রবর্তী। এবার তারই একটা ছোট টিজার শেয়ার করলেন ইনস্টাগ্রামে। ইতিমধ্যেই ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। তবে রাজস্থানের ঘোরার জায়গা নয়, এবার রাজস্থান থালির ঝলক শেয়ার করলেন মিমি চক্রবর্তী। তবে ভিডিওতে রাজস্থান থালির মধ্যে মাখন দেখে রীতিমতো চমকে গেলেন মিমি চক্রবর্তী।

Riya Das | Published : Jan 19, 2022 4:21 AM IST / Updated: Jan 19 2022, 01:40 PM IST

ফিগার হোক কিংবা ফোটোশ্যুট   একের পর এক ছক্কা হাঁকাচ্ছেন টলি অভিনেত্রী মিমি চক্রবর্তী (Mimi Chakraborty) । অভিনেত্রীর অনুরাগীর সংখ্যা আকাশছোঁয়া ইনস্টাগ্রামে  অভিনেত্রীর ফ্যান ফলোয়ারও রয়েছে অনেক।  ইতিমধ্যেই যা ৩০ লক্ষে ছুঁতে চলেছে। কাজের ফাঁকে সময় পেলেই ঘুরতে চলে যান মিমি চক্রবর্তী । এবং ঘুরতে যাওয়ার প্রতিটা মুহূর্ত ভক্তদের সঙ্গে শেয়ার করেন মিমি। কেমন করে ছুটি কাটান, কোথায় কোথায় বেড়াতে যান, বেড়াতে গিয়ে কী কী খাবার খান, কেমন পোশাক পরেন, এসব কিছু ভক্তদের সঙ্গে শেয়ার করেন মিমি চক্রবর্তী।

সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়া ইউটিউবে রাজস্থান ভ্লগ শেয়ার করেছেন সাংসদ অভিনেত্রী মিমি চক্রবর্তী। এবার তারই একটা ছোট টিজার শেয়ার করলেন ইনস্টাগ্রামে। ইতিমধ্যেই ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। তবে রাজস্থানের ঘোরার জায়গা নয়, এবার রাজস্থান থালির ঝলক শেয়ার করলেন মিমি চক্রবর্তী  (Mimi Chakraborty)। তবে ভিডিওতে রাজস্থান থালির মধ্যে মাখন দেখে রীতিমতো চমকে গেলেন মিমি চক্রবর্তী। সারা বছরের মাখন নাকি তাকে দেওয়া হয়েছে, তেমনটাই ভিডিওতে জানালেন  মিমি। ঝড়ের গতিতে এই ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

 

 

আরও পড়ুন-Mimi Chakraborty : রাজস্থানী থালিতে কী এমন দেখে আঁতকে উঠলেন মিমি, 'Travel Vlog' নিয়ে শোরগোল নেটপাড়ায়

আরও পড়ুন-Nusrat Jahan: নুসরতের বিতর্কিত জীবন নিয়ে ব্যবসা করছে মিডিয়া, ক্ষোভ উগরে দিলেন সাংসদ অভিনেত্রী

আরও পড়ুন-Viral Video Of Yuvaan : অভিনয়ের হাতেখড়ি, মা শুভশ্রীর কাছেই কি তালিম নিচ্ছে ইউভান, ভিডিও ভাইরাল

 

নিজের ইনস্টা-তেই সর্বদা অনুরাগীদের জন্য কিছু না কিছু হটকে করে থাকেন মিমি (Mimi Chakraborty)। মিমি চক্রবর্তীর ব্যক্তিগত জীবন জানার জন্য সর্বদা মুখিয়ে থাকেন অনুরাগীরা। যদিও তিনিও কখনও নিরাশ করেন না ভক্তদের । কেন তিনি আজও সিঙ্গল, এই প্রশ্ন আজও সকলের মুখে মুখে। কিছুদিন আগেই ভক্তদের  নিজের বিয়ে নিয়ে বড় খবর জানিয়ে দিয়েছিলেন মিমি চক্রবর্তী (Mimi Chakraborty)। অভিনেত্রীর প্রেমে হাবুডুবু খান বহু পুরুষমানুষই। তবে  লাভ লাইভ নিয়ে মুখে একপ্রকার কুলুপ এঁটেছেন নায়িকা। প্রেম-ভালবাসা নয়, বরং স্টাইল স্টেটমেন্টে ছক্কা হাঁকাচ্ছেন সাংসদ অভিনেত্রী মিমি চক্রবর্তী। একেবারে অন্য মুডে দেখা গেল টলি অভিনেত্রী মিমি চক্রবর্তীকে।  উল্লেখ্য, দিন কয়েক আগেই করোনায় আক্রান্ত হয়েছিলেন মিমি চক্রবর্তী। সেকথা নিজেই  সোশ্যাল মিডিয়ায় জানিয়েছিলেন মিমি। বাড়ি থেকে না বেরিয়েও কীভাবে করোনায় আক্রান্ত হয়েছিলেন এবং করোনা যে ভালভাবে তাকে জাকিয়ে ধরেছিল সেকথাও জানিয়েছিলেন মিমি। তবে কোভিডকে হারিয়ে তিনি এখন সুস্থ।  শেষবারের মতো জিতের বিপরীতে 'বাজি' ছবিতে দেখা গেছে মিমি চক্রবর্তীকে।  এছাড়াও বেশ কিছু ছবি রয়েছে মিমির হাতে। অরিন্দম শীলের 'খেলা যখন' এবং মৈনাক ভৌমিকের 'মিমি' ছবিতে দেখা যাবে। তবে 'মিমি'-র কাজ শেষ হয়ে গেলেও 'খেলা যখন' সিনেমার শ্যুট এখনও বাকি।


 

Share this article
click me!