মিনি লেদার স্কার্টে মিমির Hotness, ফ্যাশনের সাতকাহন নিয়ে টলি ডিভার বিশেষ টিপস

  • শীত প্রায় এসেই গিয়েছে 
  • শীত মানেই ফ্যাশনে ঢুকবে লেদার ট্রেন্ড
  • সেই ট্রেন্ডের পারফেক্ট ফিউশন নিয়ে হাজির হলেন মিমি
  • মিনি স্কার্টে চড়ালেন পারদের উষ্ণতা

Asianet News Bangla | Published : Nov 28, 2020 4:20 PM IST

মিমি চক্রবর্তীর ফ্যাশন সেন্স টপ নচ। কোনও খামতি নেই, কোনও ওভারডুও নেই। নিখাদ পারফেক্ট ফ্যাশন। যেই পরিবেশে, আবহাওয়ায় যেমন পোশাক, আশাক, সাজগোজের প্রয়োজন তিনি ঠিক ততটুকুই করতে পছন্দ করেন। টলিউডে পদার্পণ করার আগে থেকেই অবশ্য এই ফ্যাশনের রিচ্যুয়াল অনুসরণ করে এসেছেন তিনি। এবারও ঠান্ডার জাঁকিয়ে পরার আগে ফ্যাশন নিয়ে শুরু হল মিমির ওয়ার্ডড্রোব এক্সপেরিমেন্ট।  

লাল ও মেরুনের শেডই তিনি বেছে নিয়েছেন প্রথমে। লেদারের মিনি স্কার্ট, সঙ্গে লাল সোয়েটার এবং মিডি কোট। রুফটপে দাঁড়িয়ে আকাশের ব্যাকগ্রাউন্ডকে সঙ্গে নিয়ে হয়েছে তাঁর ফ্যাশন ফোটোশ্যুট। কোমরে হাত দিয়ে একদম পেশাদার সুপারমডেলের মত দাঁড়িয়ে মিমি। এই পোশাক এবং মিমির সাজ আপাতত নেটিজেনদের কাছে হটকেক। ফ্যাশনের খুঁটিনাটি দেখতেই লুফে নিল জেন ওয়াই ও এক্সের মেয়েরা। 

আরও পড়ুনঃশ্যামা ও কৃষ্ণাকে নিয়ে চিন্তা বাড়ছে নিখিলে, বাধ সাধতেই বিপাকে সুনয়না

 

ক্রিসমাস ও নিউ ইয়ার আসার আগেই সাজগোজের সেরা টিপস তারা পেয়ে গিয়েছে মিমির ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে। বড়দিন এবং নিউ ইয়ারের সময় সাধারণত শীতের ফ্যাশনেই মেতে ওঠে সকল মেয়েরা। মিমি তাদের চিন্তা তো দূর করলই সঙ্গে ফ্যাশনের সাতকাহন নিয়েও হাজির হয়েছেন। লাল রঙের এই লেদার অবতারে চুলে হালকা সফ্ট কার্লস ছাড়া আর তেমন কোনও বারতি সাজ রাখেননি মিমি। এই অবতারে সামনে এলে ছেলেরা কেন মহিলাদেরও ক্রাশ হয়ে উঠবেন তিনি। 

Share this article
click me!