হাজারো পুরুষের সঙ্গে জুড়েছে নাম, কার সঙ্গে প্রেম করছেন মিঠাই, চিনে নিন 'First Love'-কে

হাজারো জল্পনার মধ্যেই এবার নিজের মনের কথা জানিয়ে দিলেন মিঠাই। নিজের প্রথম ভালবাসাকে সকলের সঙ্গে পরিচয় করিয়ে দিলেন সৌমিতৃষা, যা নিয়ে জোর জল্পনা শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ায়। কার সঙ্গে প্রেম করছেন মিঠাই ? কে তার প্রথম ভালবাসা?এই সমস্ত প্রশ্নের উত্তর দিয়েছেন সৌমিতৃষা। 

Riya Das | Published : Sep 14, 2021 8:49 AM IST

'মিঠাই'  মানেই একরাশ মনে ভাল করা  কাহিনি। সঙ্গে হাসি-মজা-গল্প-আড্ডা-টুইস্ট রয়েছে ধারাবাহিকের পরতে পরতে। এবং 'মিঠাই' ধারাবাহিকের সবচেয়ে মজার যিনি হলেন তিনি হলেন সকলের প্রিয় মিঠাই রানি। টিআরপি-র তালিকায় সবাইকে পিছনে ফেলে সেরার শীর্ষে মিঠাই। ফের আরও একবার সেরার সেরা মিঠাই। তবে এবার মিষ্টি বউ-এর তকমা ছেড়েন নিজের ভোল পাল্টে অন্য অবতারে দর্শকদের সামনে ধরা দিলেন মিঠাই ওরফে সৌমিতৃষা কুন্ডু।

 

 

সোশ্যাল মিডিয়ায় কান পাতলেই অভিনেত্রীর প্রেমের গুঞ্জন নিয়ে জলঘোলা শুরু হয়েছে। অভিনেতা শুভ্রজিৎ সাহার সঙ্গে নাকি গোপনে প্রেম করছেন মিঠাই।  মিঠাই-এর ফ্যানপেজ থেকে একাধিক ছবিতে ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়ার পাতা। ছবি দেখেই জল্পনা বাড়ছে। তবে কি সত্যিই প্রেমে পড়েছেন মিঠাই। এই হাজারো জল্পনার মধ্যেই এবার নিজের মনের কথা জানিয়ে দিলেন মিঠাই। নিজের প্রথম ভালবাসাকে সকলের সঙ্গে পরিচয় করিয়ে দিলেন সৌমিতৃষা, যা নিয়ে জোর জল্পনা শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

 

 

আরও পড়ুন-নুসরতের সন্তানের বাবার দায়িত্ব কি নিচ্ছেন যশ, এবার ঈশানের ডাকনাম ফাঁস করলেন 'সহবাস' সঙ্গী

আরও পড়ুন-'ব্রা' ছাড়াই অন ক্যামেরায় আগুন জ্বালালেন মৌনি, বক্ষযুগল থেকে নাভির খাঁজে চোখ আটকে ভক্তদের

 

কার সঙ্গে প্রেম করছেন মিঠাই ? কে তার প্রথম ভালবাসা?এই সমস্ত প্রশ্নের উত্তর দিয়েছেন সৌমিতৃষা। সম্প্রতি নিজের সোশ্যালে একটি ডান্স ভিডিও শেয়ার করেছেন মিঠাই এবং তার ক্যাপশনে লেখা, প্রথম ভালবাসা, নাচ, সঙ্গে লাল ভালবাসার ইমোজি জুড়ে দিয়েছেন। অভিনয় ছাড়া তিনি যে নাচেও সমান পারদর্শী তা ফের একবার প্রমাণ দিলেন মিঠাই। এবং নাচ-ই যে তারহ প্রথম ভালবাসা সেকথাও অকপটে স্বীকার করে নিয়েছেন নায়িকা। সৌমিতৃষার অভিনয়ের কথা নতুন করে বলার আর অপেক্ষা রাখে না। মিঠাই এর মিষ্টি অভিনয় দেখার জন্য সর্বদাই মুখিয়ে থাকেন দর্শকরা। উচ্ছেবাবুর সঙ্গে তার সম্পর্কের মোড় কোন দিকে ঘুরবে, তা জানতেই আগ্রহী হয়ে রয়েছেন মিঠাই ভক্তরা।
 

Share this article
click me!