নুসরতের পর 'Baby Bump' নিয়ে ছবিতে হট পোজ শ্রাবন্তীর, দীর্ঘদিন পর শীঘ্রই মা হচ্ছেন নায়িকা

  • নুসরতের অন্তঃসত্ত্বার খবরের মধ্যেই  বেবিবাম্প আগলে ছবি শেয়ার করেছেন শ্রাবন্তী
  •  গর্ভের সন্তান আগমনের দিন গুনছেন শ্রাবন্তী
  •  গর্ভাবস্থার মধ্যেও গ্ল্যামার যেন দ্বিগুণ বেড়েছে
  •  প্রেগন্যান্সি ক্রেভিং নিয়েও একটি ভিডিও পোস্ট করেছেন শ্রাবন্তী

Asianet News Bangla | Published : Jun 14, 2021 8:24 AM IST / Updated: Jun 14 2021, 04:41 PM IST

গত মাসেই এসেছিল সুখবর।  মা হতে চলেছেন টলিপাড়ার মডেল-অভিনেত্রী শ্রাবন্তী।  আর মাত্র কয়েকদিনের অপেক্ষা। অভিনেত্রী নুসরত জাহানের অন্তঃসত্ত্বার খবরের মধ্যেই  বেবিবাম্প আগলে ছবি শেয়ার করেছেন শ্রাবন্তী।   প্রেগন্যান্সির খবর নিজেই  দিয়েছিলেন মডেল-অভিনেত্রী। সেক্সি মারকাটারি ফিগারের ছবি দিয়ে নয়, বরং বেবিবাম্পের ছবি দিয়েই সুখবর ভক্তদের সঙ্গে শেয়ার করে নিয়েছিলেন নায়িকা। 

আরও পড়ুন-খুন নাকি আত্মহত্যা, ধোঁয়াশা মৃত্যুরহস্য, সুশান্তের মৃত্যুবার্ষিকীতে ফিরে দেখা অভিশপ্ত ১৪ জুন...

আরও পড়ুন-নুসরতের পর 'Baby Bump' নিয়ে ছবিতে হট পোজ শ্রাবন্তীর, দীর্ঘদিন পর শীঘ্রই মা হচ্ছেন নায়িকা...

আরও পড়ুন-দাগী আসামীরাই সঙ্গী, বদ্ধ কুটুরিতেই ঠাঁই হয়েছিল রিয়ার, আবারও যেতে হবে না তো 'বাইকুল্লা' জেলে...

 

 

 

চোখেমুখে স্পষ্ট প্রেগন্যান্সি গ্লো। গর্ভের সন্তান আগমনের দিন গুনছেন শ্রাবন্তী। সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় সযত্নে বেবিবাম্প আগলে ধরে রয়েছেন শ্রাবন্তী। গর্ভাবস্থার এই অবস্থার মধ্যেও গ্ল্যামার যেন দ্বিগুণ বেড়েছে। ঝড়ের গতিতে ছবি ভাইরাল। ইতিমধ্যেই অভিনেত্রীর ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে বেবিবাম্পের অনেক ছবিই ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়।

 

 

স্বামী রঞ্জন মুখোপাধ্যায়ের সঙ্গে দীর্ঘ ৭ বছরের দাম্পত্য জীবন। বর্ধমানের সরকারি স্কুলের শিক্ষক রঞ্জন। আর শ্রাবন্তী অভিনেত্রী, যিনি কলকাতাতেই বেশি থাকেন। যার ফলে বছরের বেশিরভাগ সময়টাই আলাদাই কাটে শ্রাবন্তী-রঞ্জনের। এতদিন দূরে থাকার জন্যই সন্তান পরিকল্পনা করতে পারেননি শ্রাবন্তী, তেমনটাই প্রথমসারির সংবাদমাধ্যমকে জানিয়েছেন অভিনেত্রী। নক্সাল, জাজমেন্ট ডে-র মতো একাধিক ওয়েব সিরিজে কাজ করেছেন শ্রাবন্তী।

 

 

প্রেগন্য়ান্সির সময়টা পুরোপুরি উপভোগ করছেন নায়িকা। সম্প্রতি প্রেগন্যান্সি ক্রেভিং নিয়েও একটি ভিডিও পোস্ট করেছেন শ্রাবন্তী। লকডাউন-অতিমারি অনেকটাই কাছে এনে দিয়েছে দুজনকে। লকডাউনে এক-অপরের কাছাকাছি আসতেই দীর্ঘদিনের স্বপ্নকে বাস্তবায়িত করার উদ্যোগ নিলেন নায়িকা। লকডাউনে অনেকেই মা হয়েছেন। এবার মা হতে চলেছেন শ্রাবন্তী। গত বছর অক্টোবরেই প্রথম সুখবর পান কিন্তু রাখঢাক না করে গোপনেই রেখেছিলেন পুরো বিষয়টি।  সম্প্রতি বেবিবাম্পের ছবি দিয়ে অন্তর্জালে সুখবর দিয়েছেন নায়িকা। মহামারিতে বাড়ি থেকে একদমই বেরোচ্ছেন না। ফিটনেস ফ্রিক অভিনেত্রীর প্রেগনেন্সিতেও চলছে শরীরচর্চা। আসলে শারীরিক ভাবে সক্ষম থাকতে এবং মানসিক সুস্থতার জন্য ছবি আঁকা, গান,বই পড়া, এমনকী শখের রান্নাবান্নাও করছেন। এর পাশাপাশি এত বছর বাদে স্বামীর সঙ্গে এতটা সময় কাটাতে পেরে ভীষণই খুশি অভিনেত্রী শ্রাবন্তী বন্দ্যোপাধ্যায়। সোশ্যালে অ্যাক্টিভ অভিনেত্রী শ্রাবন্তী অভিনয়ের পাশাপাশি ইউটিউবার হিসেবেও পরিচিত। 

Share this article
click me!