'ফুচকা'র রহস্য বাড়ছে ক্রমশ, নিজের মিনি সিরিজের নতুন পর্ব নিয়ে হাজির মনামী

  • লকডাউনে মিনি সিরিজ নিয়ে হাজির হয়েছিলেন মনামী ঘোষ
  • মাঝে 'ইরাবতীর চুপকথা' শ্যুটিংয়ের জন্য ব্যস্ত হয়ে পড়েছিলেন অভিনেত্রী
  • যার জেরে 'ফুচকা'র নতুন পর্ব নিয়ে বসতে পারছিলেন না তিনি
  • অবশেষে ইউটিউব চ্যানেলে নিয়ে এলেন পঞ্চম এপিসোড 

Adrika Das | Published : Aug 10, 2020 4:12 PM IST

মনামী ঘোষ নিজের মিনি সিরিজ 'ফুচকা'র নতুন পর্ব নিয়ে হাজির নিজের ইউটিউব চ্যানেলে। রিমি, প্রিয়া, নয়ন, পূজা। একাই চার চারটি চরিত্রে অভিনয় করে বাড়িতেই শর্ট ফিল্ম বানিয়ে ফেললেন মনামী ঘোষ। নিজের ইউটিউব চ্যানেলে পোস্ট করেছেন 'ফুচকা' নামক এই শর্ট ফিল্মটি। রিমি বেশ মডার্ন, সাজগোজ নিয়ে থাকতে ভালবাসে। প্রিয়া ঘরোয়া সাধারণ একটে মেয়ে। নয়ন আবার ভীষণ পড়াশুনো নিয়ে থাকতে ভালবাসে। এবং রিমির কাছে কাজের চেয়ে প্রিয় আর কেউ নেই। চার বন্ধু মিলে লকডাউনে বসে শুরু করেছিল অন্তক্ষরি। হিন্দি-বাংলা মিশিয়ে বেশ ভালই চলছিল খেলাটা। 

আরও পড়ুনঃজিয়াকে ধর্ষণ ও খুনের অভিযোগে আজও বিদ্ধ সুরজ, 'ক্রিমিনাল' তকমা পেয়েছিলেন এক সময়

হঠাৎই রিমির একটি ফোন আসে। সঙ্গে সঙ্গে সকলের মুখে কেমন যেন একটা ভয়, দুঃখের চাপ। রিমি হলল বাবা তাকে ফোন করছেন। তাহলে বাবার ফোনে এমন চেহারার হাল কেন। লকডাউন শুরু শহরে, সবাই নয়নের বাড়ি থেকে বেরিয়ে নিজেদের বাড়ি ফিরে যায়। হঠাৎই নয়নের বাড়িচতে লোডশেডিং। রিমি বাড়ি ফিরতেই তাঁকে তাঁর বাবা বারণ করে দেয় নয়নে বাড়ি যেতে বারণ করে দেয়। কেন বারণ করে সেই কারণ এখনও রহস্যতেই ডুবে। রিমি চলে যাচ্ছে বেঙ্গালুরু। পূজার নিজের বাড়ি কৃষ্ণনগর ফেরা হল না। 

আরও পড়ুনঃইডি-র তলবে সিদ্ধার্থের হাজিরা, সুশান্তের মৃত্যু তদন্ত থেকে পালাতে গিয়ে কি অসফল পিঠানি

অন্যদিকে সাংঘাতিক বিপদে পড়েছে নয়ন। কী বিপদ কেউ জানেন না। বারে বারে সকলকে ফোন করেও কারও কাছে সেই ফোন আর পৌঁছয়নি। পরদিন সকাল থেকে নয়নকে সকলে ফোন করেও আর পাচ্ছে না। এদিকে শেষ দৃশ্যে দেখা গেল হাতে কেউ একটা নয়নের ফন নিয়ে বসে আছে তবে ইচ্ছাকৃত ফোনটা তুলছে না। সেখানেই পর্দায় ভেসে উঠল টু বি কন্টিনিউড। অর্থাৎ আগামী পর্বে খুলবে রহস্যের জট। আপাতত আগামী পর্বের জন্য অধীর আগ্রহে বসে ভক্তকূল। 

আরও পড়ুনঃবলিউডে নিজের জায়গা করার চেষ্টায় সাজিদের সঙ্গে 'লিভ টুগেদার' জ্যাকলিনের, পরে ঝুঁকলেন সলমনের দিকে

Share this article
click me!