Monami Ghosh Dance- পাহাড় কোলে বোলে চুরিয়া, ঝড়ের গতীতে ভাইরাল মনামীর নাচ

লাদাক সফরের মাঝেই বোলে চুরিয়া, শাড়ি পড়ে পাহাড় কোলে সকলকে তাক লাগালেন মনামী। 

Jayita Chandra | Published : Nov 12, 2021 4:33 AM IST / Updated: Nov 12 2021, 10:04 AM IST

মনামী ঘোষ (Monami Ghosh) এক কথায় বলতে গেলে এই সেলিব্রিটি ঘুরতে যেতে বেশ পছন্দ করেন। মাঝে মধ্যেই তিনি তাই বেরিয়ে পড়েন বিদেশ-বিভুঁইয়ে, পাহাড়টা (Hill) বড্ড প্রিয় আর সেই কারণেই কখনো তাকে দার্জিলিং (Darjeeling) আবার কখনও তাকে নিয়ে লাদাখ (Ladakh) সফরে দেখতে পাওয়া যায়। প্রতিবছরই পুজোর আগে পুজোর পরে এই বিশেষ সময়টা মনে আমি বেছে নেন ঘুরতে যাওয়ার জন্য। গত বছর তিনি গিয়েছিলেন দার্জিলিং সফরে। এবার মনামী ডেস্টিনেশন লে লাদাখ (Leh-Ladakh)। গত এক মাস ধরে সেই ছবিতে ভরে উঠছে সোশ্যাল মিডিয়ার পাতা। পাহাড় কোন ফ্যাশন নিয়ে বিন্দুমাত্র ইতস্তত করতে নারাজ মনামী। তাই প্রতিটা দিন পার্ফেক্ট লোক এই ধরা দিচ্ছেন এই সুন্দরী। কখনো মিলিটারি ছিটের ট্রাক কখনো আবার ওয়ান পিস এ বেবি ডল। মনের ছবিতে এক কথায় মুগ্ধ ভক্ত মহল।

মনামী (Monami Ghosh) ঘুরতে যেতে বেশ পছন্দ করেন এবং কোথাও গেলে সেই জায়গাটা চুটিয়ে উপভোগ করেন তা আলাদা করে বলার অপেক্ষা রাখে না। সেখানকার খাবার থেকে শুরু করে ভালো করে জায়গাটা ঘুরে দেখা, এবং প্রতিটি প্রেমই প্রকৃতিকে অনবদ্য তুলে ধরাই মনামী স্টাইল। এরপর তার হট লুকের ছবি তো রয়েছে। যার ফলে মিডিয়ায় তার ভক্তের সংখ্যা নেহাত কম নয়। ঝড়ের বেগে ভাইরাল হওয়া মনামী খুব ভাল করেই জানেন বয়সকে টেক্কা দিয়ে কি করে নিজেকে ধরে রাখতে হয় পারফেক্ট ফ্রেমে। আর তাই ভক্তদের মনোরঞ্জনের কথা মাথায় রেখে মনামীও একাধিকবার নানান ছবি থেকে ভিডিও পোস্ট করে থাকেন সোশ্যাল মিডিয়ার পাতায়। 

 

 

এবার হৃত্বিক করিনা জুটির ছবি কাভি খুশি কাভি গম ছবি থেকে শেয়ার করলেন তিনি বোলে চুরিয়া গানের সঙ্গে নাচ। শাড়ি পড়ে পাহার কোলেই ঝড় তুললেন মনামী। অনবদ্য নাচের মুভে মুগ্ধ সকলেই। পাশাপাশি হট ফোটোশ্যুট তো রয়েইছে। এক কথায় বলতে গেলে মনামীকে দেখে আজও ভক্তদের মনে একটাই প্রশ্ন জাগে, চল্লিশের কাছাকাছি এসে কীভাবে নিজেকে এভাবে ধরে রাখা সম্ভব!

পাহাড়ের কোলেই কাটছিল মনামীর সময়। পাহাড়ে গিয়েও যে এভাবে নিজের ফ্যাশন মেনটেইন করা সম্ভব, তা মনামীকে না দেখলে হয়তো অনেকেই বুঝতে পারতেন না। একের পর এক ফ্রেমে নতুন আউটফিট, সঙ্গে পার্ফেক্ট লুকে। বর্তমানে মনামীর হাতে বেশ কিছু প্রজেক্ট। ছুটি কাটিয়ে ফিরেই কাজে হাত দেওয়ার কথা। তবে এখন লাইট-ক্যামেরা-অ্যাকশন থেকে বেশ কিছুটা বিরতি। 

আরও পড়ুন-Shilpa-Raj : পর্ন বিতর্ক অতীত, চামুন্ডা মন্দিরে শিল্পার হাত ধরে প্রথমবার ধরা দিলেন রাজ

আরও পড়ুুন-Katrina-Vicky Wedding : মাসিক ৮ লক্ষ টাকা, বিয়ের পরও ভাড়া বাড়িতেই থাকবেন ভিকি-ক্যাট

আরও পড়ুন-Malaika Arora : পোশাকের ফাঁক দিয়ে স্পষ্ট নিতম্ব, মালাইকার ভরা যৌবনে বুঁদ সাইবারবাসী

 

Share this article
click me!