'ইরাবতীর চুপকথা' বিদায় নিয়েছে ছোটপর্দায় থেকে, তাহলে কীসের শ্যুটিং চলছে মনামীর বাড়িতে

  • মনামীর ধারাবাহিক 'ইরাবতীর চুপকথা' শেষ হয়ে গিয়েছে ঠিকই
  • তবে থামেনি অভিনেত্রীর কাজের চাপ
  • বাড়িতেও শ্যুটিংয়ে ব্যস্ত মনামী
  • কীসের শ্যুট চলছে তাঁর বাড়িতে, দেখুন ভিডিও

Adrika Das | Published : Aug 9, 2020 6:08 PM IST / Updated: Aug 10 2020, 01:12 AM IST

ছোটপর্দা থেকে বিদায় নিয়েছে ইরাবতী। 'ইরাবতীর চুপকথা' ধারাবাহিকটি দু'বছর ধরে দর্শকমহলকে সমান জনপ্রিয়তা নিয়ে দাপট দেখিয়েছে টিআরপির দৌঁড়ে। মনামী ঘোষের চরিত্র ইরাবতীকেও বেশ পছন্দ করেছে দর্শক। সেই চরিত্রই কেবল নয় গোটা ধারাবাহিকটি বিদায় নিল। নিজের ইনস্টাগ্রাম এবং ইউটিউব চ্যানেলে একটি ভিডিও শেয়ার করেছিলেন সেই নিয়ে। লিখেছেন, "ইরাবতী চুপকথার শেষ দিনের শ্যুটিং।" ধারাবাহিক শেষ হয়ে গিয়েছে তবুও মনামীর বাড়িতে চলছে শ্যুটিং। ফোটোশ্যুটিংয়ের শ্যুটিং করছেন অভিনেত্রী। তাও আবার নিজেই সমস্ত প্রস্তুতি করে। 

আর পড়ুনঃপ্রথম সাক্ষাতে পুরুষের গোপনাঙ্গ দিকে নজর দেন দীপিকা, বিস্ফোরক 'পদ্মাবত' নায়িকা

হলুদ স্কার্ট, হলুদ টপে সেজে উঠেছেন তিনি। ফোটোশ্যুটের সেই ঝলক ভিডিও রূপে প্রকাশ্যে আনলেন মনামী। যা দেখে মনামীকে সর্বগুণসম্পন্না বলা ছাড়া কোন উপায় রইল না সম্প্রতি নতুন এক উপহার পেয়েছেন মনামী। একটি ধারাবাহিকের যাত্রা শেষ হতে না হতেই এক উপহার পেলেন মনামী। এই উপহারের সঙ্গে জড়িয়ে আছে রূপোর ছোঁয়া। কয়েক মাস আগেই ইউটিউব চ্যানেল খুলেছিলেন মনামী। এবার সেই ইউটিউব চ্যানেলের মাধ্যমেই রূপোর উপহার পেলেন অভিনেত্রী। বলা যেতে পারে এ এক নতুন অথিতি তাঁর জীবনে। সিলভার প্লে বটন পেয়েছেন মনামী ইউটিউবের তরফ থেকে। 

আরও পড়ুনঃলকডাউন সময় কাটছে না বাড়িতে, রইল দেবলীনার 'কোয়ারেন্টাইন গাইড'

আরও পড়ুনঃস্টারকিডদের ক্ষমাপ্রার্থী হওয়ার কোনও কারণ নেই, সুশান্ত মৃত্যুতে মন্তব্য জাহ্নবীর

প্রসঙ্গত ইরাবতী চুপকথার শেষ দিনের শ্যুটিংয়ের ভিডিওতে গোটা দিনের ঝলক নিয়ে শেয়ার করেছিলেন। ভিডিওতে কান্নায় ভেঙে পড়লেন মনামী। ধারাবাহিকটি নিয়ে অত্যন্ত আবেগঘন হয়ে উঠলেন তিনি। কেক কেটে শেষ দিনের শ্যুটিং সারলেন সকলে। নিজের সহ অভিনেতা-অভিনেত্রীদের ধন্যবাদ জানালেন। একটি কবিতা পড়ে শোনালেন মনামী। যা শুনে আবেগঘন হয়ে উঠেছে সেটে থাকা সকল তারকা এবং টেকনিশয়ানরাও। ইরাবতী চুপকথার পরিতালকও ধন্যবাদ জানালেন মনামী সহ সকলকে। কথা বলতে বলতে কান্নায় ভেঙে পড়লেন মানমী। যদিও নিমেষের মধ্যে নিজেকে সামলেও নিয়েছিলেন তিনি। ইতিমধ্যে কমেন্ট সেকশনে দর্শকের আগ্রহ ক্রমশ বেড়ে চলে।

আরও পড়ুনঃলকডাউনে ক্রমশ বাড়ছে প্রিয়ঙ্কার গ্ল্যামার, রহস্য জানতে ভিড় উপচে পড়ল সোশ্যাল মিডিয়ায়

 

Share this article
click me!