ফ্ল্যাট অ্যাবসে ধরা দিয়ে সোশ্যাল মিডিয়ার হটকেক হয়ে উঠেছিলেন দেবলীনা কুমার। কীভাবে বানালেন এমন চেহারা। সেই নিয়ে নানা প্রশ্ন নেটিজেনের। লকডাউনে যেখানে কমবেশি সকলের চেহারা রীতিমত বেড়েই চলেছে। সেখানে দেবলীনার চেহারায় বাকিদের থেকে আকাশ পাতাল তফাত। এর জন্য অনুসরণ করতে হবে দেবলীনার কোয়ারেন্টাইন গাইড। নাচ, সাইকলিং থেকে শুরু করে ওয়েট লিফ্টিং, ডাম্বল তোলা, নিজেকে এই লকডাউনে একবারের জন্যও আনফিট হতে দেননি তিনি। সম্প্রতি বাড়ির ছাদে নাচের ভিডিও পোস্ট করলেন দেবলীনা। গোলাপী রঙের শাড়িতে সেজে 'দাঁড়িয়ে আছ তুমি আমার' গানে নাচলেন অভিনেত্রী। সেই ভিডিও স্বাভাবিকভাবে ভাইরাল সাইবারদুনিয়ায়।  

আরও পড়ুনঃলকডাউনে ক্রমশ বাড়ছে প্রিয়ঙ্কার গ্ল্যামার, রহস্য জানতে ভিড় উপচে পড়ল সোশ্যাল মিডিয়ায়

এভাবেই থাকতে হবে ফিট অ্যান্ড ফাইন। অবশ্য তাঁকে এ বিষয় সঙ্গে দিয়েছেন প্রেমিক গৌরবও। তাঁদের ডেট মানেও সেখানে ফিটনেসের ফিটনেসের ছোঁয়া। সাইকেল নিয়ে মাসখানেক আগে ডেটে বেরিয়েছিলেন তাঁরা। মিস কুমারের পোস্ট মানেই ভিন্ন ধরণের প্রতিভার ছোঁয়া। কখনও ফিটনেস ভিডিও তো কখনও নাচের। সঙ্গে থাকে ফ্যাশনের টিপসও। অভিনেত্রীর যেকোনও পোস্টই নিমেষে ভাইরাল হয় নেটদুনিয়ায়। সম্প্রতি পোস্ট করেছিলেন শরীরচর্চার ভিডিও। ওয়েটস তুলে দেখালেন কীভাবে করতে হয় সঠিক ওয়ার্ক আউট। ভিডিও থেকে টিপস নিচ্ছেন তাঁর ভক্তরা। 

আরও পড়ুনঃ'ইরাবতীর চুপকথা' বিদায় নিয়েছে ছোটপর্দায় থেকে, তাহলে কীসের শ্যুটিং চলছে মনামীর বাড়িতে

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Devlina Kumar (@devlinakumar) on Aug 9, 2020 at 12:46am PDT

আরও পড়ুনঃস্টারকিডদের ক্ষমাপ্রার্থী হওয়ার কোনও কারণ নেই, সুশান্ত মৃত্যুতে মন্তব্য জাহ্নবীর

সম্প্রতি সিঁড়িতে দাঁড়িয়ে পোজ দিয়ে ছবি পোস্ট করেন দেবলীনা। পরণে জিমের পোশাক। সেই পোশাকে তাঁকে দেখেই ভক্তদের মনে পড়ে ক্যাটরিনা কাইফের কথা। কামলি গানটিতে খানিক এমনই পোশাকে দেখা গিয়েছিল অভিনেত্রীকে। এখন ভক্তরা অনুরোধ করে চলেছে তাঁকে কামলি গানে নেচে দেখাতে। লকডাউন, করোনার প্রকোপে দীর্ঘদিন বন্ধ ছিল সঠিক ভাবে ওয়ার্ক আউট করা। অবশেষে নিজের পুরনো ছন্দে ফিরেছেন দেবলীনা। চোট পাওয়া পা নিয়েই শুরু করে দিয়েছেন ওয়ার্ক আউট করা। তাঁর ফিটনেসের পোস্টগুলিও দ্রুতগতিতে ভাইরাল হয় নেটদুনিয়ায়। লকডাউন চলাকালীন জিমে যেতে না পারেননি, তবুও নিয়মিত ওয়ার্ক আউট করে গিয়েছেন বাড়িতেই। 

আরও পড়ুনঃপ্রথম সাক্ষাতে পুরুষের গোপনাঙ্গ দিকে নজর দেন দীপিকা, বিস্ফোরক 'পদ্মাবত' নায়িকা