নেটদুনিয়ায় অভিনেত্রী প্রিয়ঙ্কা সরকারের ছবি মানেই গ্ল্যামারের ছোঁয়া। এবারেও তার অনথ্যা হয়নি। নীল রঙের নেটের পোশাকে ধরা দিলেন অভিনেত্রী। সঙ্গে বোল্ড মেটালিক ম্যাট লুক। মেকাআপেই রয়েছে অভিনবত্বের ছোঁয়া। লকডাউনে বাড়ির বাইরে বেরনো মানা। তবে একটু আধটু নিজের রূপচর্চা করার ইচ্ছা হয়। বাড়িতে বসে মেকআপ করা যেতেই পারে। টিপস রইল প্রিয়ঙ্কার টিপস। কোন পোশাকের সঙ্গে কেমন মেকআপ মানানসই, তা অভিনেত্রীর ইনস্টাগ্রাম প্রোফাইলে উঁকি দিলেই স্পষ্ট হয়ে যাবে।

আরও পড়ুনঃলকডাউন সময় কাটছে না বাড়িতে, রইল দেবলীনার 'কোয়ারেন্টাইন গাইড'

কালো রঙের টিউব টপের সঙ্গে সাদা রঙের নেটের শাড়ি। মিনিট খানেক মধ্যেই লাইকের বন্যা বয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। সঙ্গে সঙ্গে শুরু হয়ে যায়া রিপোস্ট করাও। ইতিমধ্যেই নিজের ফিগারের উষ্ণতায় পারদ চড়িয়েছেন টলি নায়িকা। তাঁকে দেখে বহু নেটিজেনরা প্রথমে চিনতেই পারেনি। কেবল শাড়িতেই নয়, মোনোকিনি, জিনস এবং অন্তর্বাসের উপর লেদার জ্যাকেটেও নিজের হটনেসের সন্ধান দিয়ে চলেছেন ভক্তদের। লকডাউন চলাকালীন নিজের পুরনো ছবি পোস্ট করে অনুরাগীদের মন ভরিয়েছেন প্রিয়াঙ্কা। 

আরও পড়ুনঃ'ইরাবতীর চুপকথা' বিদায় নিয়েছে ছোটপর্দায় থেকে, তাহলে কীসের শ্যুটিং চলছে মনামীর বাড়িতে

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

🖤🖤🖤 @tathagataghosh @sumanmakeupartist @horeayan

A post shared by Priyanka Sarkar (@priyankasarkarz) on Aug 8, 2020 at 1:06am PDT

আরও পড়ুনঃস্টারকিডদের ক্ষমাপ্রার্থী হওয়ার কোনও কারণ নেই, সুশান্ত মৃত্যুতে মন্তব্য জাহ্নবীর

তিনি আরও অনুরাগীদের উদ্দেশ্যে জানান, "যে থাকে প্রায় হাজার খানেক মাইল দূরে সুদূর কেরালাতে। যার সাথে আমার দেখা হয়েছিল বেশ কয়েক বছর পর, গত ডিসেম্বরে। সত্যিই তো, দূরত্ব যতই হোক বন্ধুত্ব থাকে অমলিন। আর জীবনের এই ছোট ছোট রঙিন মুহূর্ত গুলোই তো বেঁচে থাকার রসদ। হোক কথা হোক, প্রিয় বন্ধুদের সাথে। ফিরে আসুক স্কুল, কলেজ বা কোনো অবকাশে কাটানো আনন্দের কোনো স্মৃতি। যার মধ্যেই থাকবে এই কঠিন সময়কে পেছনে ফেলে সামনের দিকে এগিয়ে যাওয়ার অনুপ্রেরণা।"

আরও পড়ুনঃপ্রথম সাক্ষাতে পুরুষের গোপনাঙ্গ দিকে নজর দেন দীপিকা, বিস্ফোরক 'পদ্মাবত' নায়িকা

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

"She was my little wicked with wild in her eyes." ... 📸 @tathagataghosh 💄 @sumanmakeupartist 👗 @horeayan

A post shared by Priyanka Sarkar (@priyankasarkarz) on Aug 6, 2020 at 7:03am PDT