মনামীর 'আফ্রিন' চতুর্থী, পুজোর শুরুতেই প্রেমে পড়লেন টলি নায়িকা

  • মনামীর চতুর্থী কেমন কাটল
  • ছবি পোস্ট করে জানালেন অভিনেত্রী
  • 'আফ্রিন' চতুর্থীতেই মন মেতেছে মনামীর
  • শুভেচ্ছায় ভরিয়ে দিলেন সোশ্যাল মিডিয়া

Asianet News Bangla | Published : Oct 20, 2020 6:17 PM IST / Updated: Oct 21 2020, 03:37 AM IST

চতুর্থী, পুজোর সবে শুরু। এরই মধ্যে প্রেমে পড়লেন মনামী ঘোষে। তবে কার প্রেমে পড়লেন, সেই নিয়েই স্বাভাবিকভাবে বেশি উৎসাহি ভক্তরা। নিজের প্রেমেই পড়লেন তিনি। লাল কুর্তিতে সেজে উঠে আফ্রিন গানের সঙ্গে তাল মিলিয়ে করেছেন একটি ভিডিও। ভিডিওটি সম্পূর্ণ এক মহিলার প্রশংসা নিয়ে। তাই মনামীও পুজোর শুরুতেই নিজের প্রশংসার কথা মাথায় রেখেই প্রেমে পড়লেন। খানিক সেল্ফ লাভের মত। 

প্রসঙ্গত, টেলি ও টলি নায়িকাদের একজোট হতেই সম্প্রতি মুক্তি পেয়েছে 'দুগ্গা এল'। প্রিয়ঙ্কা সরকারকে দিয়েই শুরু হয়েছে এই গান। একজন ফোটোগ্রাফারের চরিত্রে দেখা গিয়েছে তাঁকে এই গানে। একে একে প্রত্যেক মহিলা চরিত্রের সঙ্গে কোনও না কোনও ভাবে দেখা হবে প্রিয়ঙ্কার। সাধারণ মহিলাদের মধ্যেই খুঁজে পাওয়া গিয়েছে দুর্গা মা-র এক একটি রূপ। 

আরও পড়ুনঃবিগ বস হাউজে থেকেই প্রেমে পড়লেন কুমার শানুর ছেলে জান, কে সেই মহিলা জেনে নিন

আরও পড়ুনঃসৃজিত-মিথিলা সংসারে নতুন দুই সদস্য, সুখবর দিলেন বাংলাদেশি সুন্দরী

গানটি গেয়েছেন আকৃতি কক্কর, দেবাঞ্জলি বি যোশি। কম্পোজ করেছেন অজয় সিনহা। 'দুগ্গা এল'-এ প্রিয়ঙ্কার পাশাপাশি দেখা গিয়েছে মনামী ঘোষ, সন্দিপ্তা সেন, তৃণা সাহা, অদ্রিজা রায়, স্বস্তিকা দত্ত, রোশনি ভট্টাচার্য, অন্তশীলা ঘোষ, বিবৃতি চট্টোপাধ্যায় এবং ঋত্বিকা সেনকে। এক একরকম চরিত্রে, বিভিন্ন ধরণের সাজে ধরা দিয়েছেন এই ছোট ও বড়পর্দার অভিনেত্রীরা। 

Share this article
click me!