বিগ বস ১৪ শুরু হতে না হতেই বিতর্কের শেষ নেই। অন্যান্য সিজনের মত এবার সিজন প্রথমদিকে তেমন ঝিমিয়ে যায়নি। বরং প্রথম দিন থেকে টিআরপির দৌড়ে হার মানাচ্ছে জনপ্রিয় ধারাবাহিকগুলিকে। ইতিমধ্যে শুরু হয়ে গিয়েছে বিতর্ক, লড়াই, রান্নাঘর নিয়ে কথা কাটাকাটি, এমনকি হালকা মারপিটও। এরই মাঝে কুমার শানুর ছেলে জানের জন্য প্রেমটাই হয়ে উঠল সর্বশ্রেষ্ঠ।  

বিগ বস ১৪-র প্রতিযোগী নিক্কি তম্বোলির প্রেমে পড়েছেন জান। দিনরাত প্রায় তাঁরই ব্যাপারে ভেবে যাচ্ছেন তিনি। রাহুল, নিশান্ত, জান এবং নিক্কি বাড়ির একটি গ্রুপ। তাঁদের মধ্যে বন্ডিংও বেশ স্ট্রং। তবে এই স্ট্রং বন্ডিংই যে জানের জন্য কখন প্রেমে বদলে গিয়েছে তা তিনি নিজেও বোঝেননি। নিক্কির প্রেমে পড়ছেন জান। বিগ বস হাউজে সবেমাত্র ঢুকতেই নিক্কির সঙ্গে ঘনিষ্ঠতা বেড়েছে জানের। তবে বন্ধু হিসাবে। 

আরও পড়ুনঃ'কৃষ্ণকলি'তে মাম-এর যাত্রা শেষ, নিখিল-শ্যামার জীবন থেকে সত্যি কি চিরবিদায় তার

তবে এই কথা জান বলেননি। বলছে বাড়ির সিনিয়র সিদ্ধার্থ শুক্লা, গৌহর খান এবং হিনা খান। রাতে খাবার খেতে খেতে হঠাৎই জানের কথা উঠেছিল তাঁদের তিনজনের মধ্যে। সেই সময় তাঁরা বলতে থাকেন, জান নাকি ধীরে ধীরে নিক্কির প্রেমে পড়ছেন। নিক্কির প্রতি আকৃষ্ট হয়ে গিয়েছেন। এ কথা জান নিজে না বুঝলেও বাড়ির সদস্যরা বুঝতে পারছেন। যদিও নিক্কি এ বিষয় এখনও কিছুই জানেন না।

আরও পড়ুনঃজুন আন্টি-অনিন্দ্য দা'র ঘনিষ্ঠতা, 'টুরু লাভ'র তকমা পেল ছোটপর্দার হিট জুটি