সৃজিত মুখোপাধ্যায় এবং রফিয়ত রসিদ মিথিলার জীবনে নতুন সদস্যের আগমণ। সদস্য বললে ভুল হবে, বরং সদস্যরা। দুই নতুন সদস্যের আগমণ হল মিথিলার জীবনে। আয়রার প্রতি ভালবাসার ভাগ হবে এখন সেই দুই নতুন সদস্যের সঙ্গে। কারণ তারা এখন রীতিমত ছোট। আদর যত্নই তাদের সবচেয়ে বেশি প্রয়োজন। এই দুই সদস্য হল দুটি কচ্ছপ। একটির নাম হ্যারি, অন্যটির নাম হারমায়নি।

এই দুই মিথিলার পরিবারের পোষ্য নয়, তার থেকেও হয়তো বেশি বড় জায়গা পেয়ে মানুষ হবে। প্রসঙ্গত, মিথিলার ছবিতেই সাধারণত মুগ্ধ হয় এপার বাংলা থেকে ওপার বাংলা। তাঁর স্নিগ্ধতায় মিশে যায় কবিতার ছন্দ। বিনা মেকআপেই সৌন্দর্যের ভিন্ন রূপ তুলে ধরার ক্ষমতা রাখেন এই বাংলাদেশি সুন্দরী। মিথিলার লাবণ্যে মন জুড়িয়ে যায় নেটিজেনের। ভক্তদের চোখ ধাঁধায় মিথিলার পুজোর লুকে। সোশ্যাল মিডিয়া সেনসেশন হয়ে ওঠেন এক পোস্টেই। রফিয়ত রসিদ মিথিলা। 

আরও পড়ুনঃ'কৃষ্ণকলি'তে মাম-এর যাত্রা শেষ, নিখিল-শ্যামার জীবন থেকে সত্যি কি চিরবিদায় তার

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Meet our new family members - Harry & Hermione 🐢🐢❤️❤️

A post shared by Rafiath Rashid Mithila (@rafiath_rashid_mithila) on Oct 20, 2020 at 9:06am PDT

আরও পড়ুনঃজুন আন্টি-অনিন্দ্য দা'র ঘনিষ্ঠতা, 'টুরু লাভ'র তকমা পেল ছোটপর্দার হিট জুটি

নাম শুনলে উত্তেজিত হয় ওঠে ভক্তমহল। নেটদুনিয়ার তারকাদের কেবল গ্ল্যামারাস ফোটোশ্যুট, টিকটক ভিডিও এছাড়া মজার ভিডিও কিংবা পোস্টে থেকে যায় একঘেয়েমি। সেখানেই নতুনত্য নিয়ে হাজির হন মিথিলা। এভাবেই সাধারণত ভাইরাল হয়ে ওঠেন তিনি। সম্প্রতি অবশ্য ভাইরাল হয়েছিলেন ফ্যামিলি টাইমের কারণে। আয়রা, মিথিলা, সৃজিত। বাড়ির বাগানে ফুলের বদলে ফুটেছে সুখি গৃহকোণের মুহূর্ত। সেই মুহূর্ত সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন মিথিলা। যা দেখে প্রশংসায় পঞ্চমুখ নেটিজেনরা।