এ কী কান্ড, রাখঢাক না করেই নিজের 'Secret' ফাঁস করে দিলেন মিমি, মুহূর্তে ছড়িয়ে পড়ল Video

  •  দিব্যি ডায়েট ভুলে পিৎজায় বাইট বসাচ্ছেন মিমি চক্রবর্তী
  • ভিডিও পোস্ট করে নিজের সিক্রেটও শেয়ার করেছেন সাংসদ অভিনেত্রী
  •  নিজের উদ্দেশ্যে তার একটাই প্রশ্ন পিৎজা খাবেন পিৎজা
  •  মাত্র কয়েক সেকেন্ডের এই ভিডিও ঝড় তুলেছে সোশ্যাল মিডিয়ায়

Riya Das | Published : Jun 19, 2021 7:18 AM IST / Updated: Jun 19 2021, 01:25 PM IST

বর্ষা শুরু হতে না হতেই পুরো অন্য মুডে রয়েছেন সাংসদ অভিনেত্রী মিমি চক্রবর্তী। ডায়েটের চক্করে অনেক খাবারই পাতে তোলেন না তারকারা। তবে তিনি নেই সেই তালিকায়। দিব্যি ডায়েট ভুলে পিৎজায় বাইট বসিয়েছেন নায়িকা। সারা চুল ভর্তি একগুচ্ছ  রোলার। আর সাজগোজ করতে করতেই পিৎজার স্বর্গীয় স্বাদ নিচ্ছেন অভিনেত্রী।

আরও পড়ুন-'স্বর্গে ফের একবার দৌড় শুরু করবেন আপনি', কিংবদন্তি মিলখার প্রয়াণে শোকপ্রকাশ শাহরুখ-অক্ষয়-প্রিয়ঙ্কার...

আরও পড়ুন-শরীরী কামে নয়, ঐশ্বর্যর 'নীলমণি'তে নিজের সর্বনাশ ডেকেছিল বনশালি, কী ঘটেছিল প্রথম সাক্ষাতে...

আরও পড়ুন-সুশান্ত মৃত্যু মামলায় জামিনের আবেদন খারিজ সিদ্ধার্থ পিটানির, বিয়ে মিটলেই ফিরতে হবে জেলে...

 

সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও শেয়ার করছেন মিমি। যেখানে ইতালীয় খাবার পিৎজা খেতে দেখা গেছে মিমিকে। আয়নার দিকে তার নিজের উদ্দেশ্যে প্রশ্ন পিৎজা খাবেন পিৎজা? মাত্র কয়েক সেকেন্ডের এই পিৎজার ভিডিও ঝড় তুলেছে সোশ্যাল মিডিয়ায়।

 

 

ভিডিও পোস্ট করে নিজের সিক্রেটও শেয়ার করেছেন সাংসদ অভিনেত্রী।  ক্যাপশনে লিখেছেন, 'সিক্রেট ১: পিৎজাই আমার জীবন। আরও বলেছেন ভাজাভুজি খাবার উৎসাহ দিচ্ছি না, আমি রোজ এগুলো খাই না। শুধু পুষ্টিকর খাবার ফাঁকি দেওয়ার দিন এগুলো খাই'। 

 

 

ফিগার হোক কিংবা ফোটোশ্যুট টলিপাড়ার অভিনেত্রী মিমি চক্রবর্তী একের পর এক ছক্কা হাঁকাচ্ছেন।অভিনেত্রীর অনুরাগীর সংখ্যা আকাশছোঁয়া ইনস্টাগ্রামে  অভিনেত্রীর ফ্যান ফলোয়ারও রয়েছে অনেক। অভিনেত্রীর প্রেমে হাবুডুবু খান বহু পুরুষমানুষই। তবে  লাভ লাইভ নিয়ে মুখে একপ্রকার কুলুপ এঁটেছেন নায়িকা। প্রেম-ভালবাসা নয়, বরং স্টাইল স্টেটমেন্টে ছক্কা হাঁকাচ্ছেন সাংসদ অভিনেত্রী মিমি চক্রবর্তী।কয়েকদিন আগেই প্রথম সারির সংবাদমাধ্যমের সমীক্ষায়  জনতার ভোটে টলিউডের সবচেয়ে কাঙ্খিত হিরোইনের তকমা পেয়েছেন সাংসদ অভিনেত্রী মিমি। 
 

Share this article
click me!