Asianet News Bangla

সুশান্ত মৃত্যু মামলায় জামিনের আবেদন খারিজ সিদ্ধার্থ পিটানির, বিয়ে মিটলেই ফিরতে হবে জেলে

  • বিয়ের জন্য জামিন চেয়ে আদালতে আবেদন জানান সিদ্ধার্থ
  • সুশান্ত মৃত্যু মামলায় জামিনের আবেদন খারিজ সিদ্ধার্থ পিটানির
  • বিয়ের জন্য প্যারোলে মুক্তি পেলেন ড্রাগ মামলায় অভিযুক্ত
  • বিয়ের মিটে গেলেই ফের ২ জুলাই জেলে আসতে হবে সিদ্ধার্থকে
Sushant Singh Rajput Case Siddharth Pithani s Bail Rejected On Parole For Wedding BRD
Author
Kolkata, First Published Jun 18, 2021, 4:50 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

২০২০, ১৪ জুন। বলিউডের কালো দিন। আজও ধোঁয়াশা মৃত্যুর  রহস্য। সত্যিই কি আত্মহত্যা নাকি পরিকল্পনা মাফিক খুন? এই নিয়ে সকলের মনে দানা বেঁধেছে  হাজারো জল্পনা। দেখতে দেখতে কেটে গেল গোটা একটা বছর। মিলল না সুবিচার, পুলিশি জালে ধরা পড়ল না সুশান্তের দোষীরা। সুশান্তের পরিবারের পক্ষ থেকেই তার মৃত্যুকে আত্মহত্যা নয় বলেই দাবি করেছেন। হাজারো জল্পনার মধ্যেই সুশান্ত সিং রাজপুতের মৃত্যুজট খুলছে না।

সুশান্ত সিং রাজপুত মৃত্যু মামলায় জামিনের আবেদন খারিজ সিদ্ধার্থ পিটানির। তবে বিয়ের জন্য প্যারোলে মুক্তি পেলেন ড্রাগ মামলায় অভিযুক্ত সুশান্তের বন্ধু। সম্প্রতি  সিদ্ধার্থকে গ্রেফতার করেছিল নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। তারপরই বিয়ের জন্য   জামিন চেয়ে আদালতে আবেদন জানান সিদ্ধার্থ। কিন্তু সিদ্ধার্থর আবেদন খারিজ করে দেয় আদালত। তবে বিয়ের জন্যই কয়েকদিনের জন্য প্যারোলে মুক্তি দেওয়া হয়েছে সিদ্ধার্থকে।

 

চলতি বছরের আগামী ২৬ জুন সিদ্ধার্থর বিয়ে। আপাতত বিয়ের কয়েকটা দিনের জন্য মুক্তি দেওয়া হয়েছে। তবে আদালতের নির্দেশ অনুযায়ী বিয়ের সমস্ত রীতি মিটে গেলেই ফের ২ জুলাই  জেলে আসতে হবে তাকে। সুশান্তের মৃত্যুর পর থেকে মামলার তদন্তে একাধিকবার নাম উঠে এসেছে সিদ্ধার্থর।  প্রয়াত অভিনেতার ক্রিয়েটিভ ম্যানেজার এবং ফ্ল্যাট মেটকে নিয়েই জল্পনা বাড়ছে ।  

 

ঠিক কী ঘটেছিল ১৪ জুন। রবিবার সকাল ৯ টায় জুস নিয়ে নিজের ঘরে চলে যান, তারপর আর তিনি বের হননি। তারপর একটাই খবর অভিনেতা সুশান্ত সিং রাজপুত আত্মহত্যা করেছেন। তবে সেইদিন তার ফ্ল্যাটে উপস্থিত ছিলেন প্রয়াত অভিনেতার ক্রিয়েটিভ ম্যানেজার সিদ্ধার্থ পিঠানি, কেশব, দীপেশ, নীরজ। সকলের মধ্যে কীভাবে আত্মহত্যা করলেন সুশান্ত তা নিয়ে একাধিক প্রশ্নে তোলপাড় অন্তর্জাল। গত বছর থেকেই সিদ্ধার্থ পিঠানি, কেশব, দীপেশ, নীরজকে একটাানা জেরা চালিয়ে যাচ্ছে। কয়েকদিন আগেও তাদের ফের ডেকেছিল সিবিআই। কিন্তু আজ পর্যন্ত কোনও সঠিক উত্তরই জানাতে পারে নি কেন্দ্রীয় সংস্থা।গত ২৬ মে, সুশান্ত সিং রাজপুতের মৃত্যু মামলায় ফের গ্রেফতার হন সিদ্ধার্থ। এবং ফের ২ জুলাই জেলে ফিরতে হবে সিদ্ধার্থকে।

Follow Us:
Download App:
  • android
  • ios