ভোট প্রচার নয়, মানুষকে বাঁচাতে ব্যস্ত সাংসদ অভিনেতা দেব, রাজনৈতিক মহলকে কটাক্ষ করতেও হলেন না পিছু পা

  • ভোট ময়দানে নেমে মানুষকে সতর্ক বার্তা দেবের
  • সুরক্ষার কথা মনে করিয়ে দিলেন দেব
  • বারে বারে অনুরোধ সতর্ক থাকুন, ভোট পড়ে দেখা যাবে
  • রাজনৈকিত মহলকেও কটাক্ষ করতে ছাড়লেন না তিনি 

Jayita Chandra | Published : Apr 19, 2021 3:40 AM IST

রমরমীয়ে যখন গোটা দেশে করোনা চোখ রাঙাচ্ছে, দিনে দিনে এক লক্ষ পেরিয়ে যাচ্ছে আক্রান্তের সংখ্যা, ঠিক সেই সময়ই সাধারণ সমীকরণ পাল্টে এক অন্য ছবি ধরা পড়ছে রাজ্য তথা কেন্দ্রের নেতা মন্ত্রীদের। কখনও হাওড়া ব্রিজ পর্যন্ত ভিড়, কখনও আবার মাঠে ভড়ে গিয়েছে ভালোবাসায়। স্টেজের ওপর দাঁড়িয়ে অসংখ্য মানুষের ভিড় দেখে দুহাত বাড়়িয়ে এভাবেই স্বাগত জানিয়েছে আসছে নেতামন্ত্রীরা। 

 

 

আর ঠিক সমানতালে করোনাও বাড়ছে লাফিয়ে লাফিয়ে, তাতে বোধহয় এই মুহূর্তে কিছুই এসে যায় না কারুর, স্কুল বন্ধ, পরীক্ষা পিছিয়েছে, অথচ ব়্যালিতে ভিড় নিগে গর্ব বোধ করা তারকাতে এক সপাট জবাব দিলেন অভিনেতা দেব। অভিনয় জগত থেকেই রাজনীতিতে আসা। তবে না, তারকা প্রার্থী বলে খুব একটা লাইমলাইটে আসেননি তিনি। নিজের এলাকার ভালোমন্দ নিয়ে ব্যাটিং করছেন দেব। আলোচনা-সমালোচনার শিকারও হয়েছেন বহুবার। কিন্তু রাজনীতিতে যে তিনি সাধারণের কথা ভেবেই নেমেছেন তার প্রমাণ রেখে গেলেন জনসভায়। 

আরও পড়ুন- করোনায় আবারও ভয়াভহ ছবি দেশের বুকে, বন্ধ হচ্ছে কলকাতায় সিনেমা হলের দরজা. 

সোশ্যাল মিডিয়ায় সেই ভিডিও শেয়ার করলেন দেব। জানালেন মাস্ক পরার কথা, মনে করিয়ে দিলেন, করোনা যেভাবে তান্ডব নাচাচ্ছে, তাতে মাস্ক পরাটা প্রয়োজন। এমনকি স্টেজে যাঁরা আছেন, তাঁদেরকেও মাস্ক পরার কথা বললেন, সাধারণের উদ্দেশ্যে দেবের বার্তা, মাস্ক না পরলে ভোট দেব না, আপনারা বলতে পারছেন না! সোশ্যাল মিডিয়ায় ভিডিও শেয়ার করে লিখলেন, রাজনীতি পড়ে থাকবে, জীবন নয়, মুহূর্তে নেটিজেনদের প্রশংসায় অভিনেতা-নেতা দেব। 

 

 

এখানেই শেষ নয়, রাজনৈতিক মহলকেও কটাক্ষ করতে পিছু পা হলেন না তিনি। সাফ জানালেন, একমাত্র ওদেরই ক্ষমতা আছে নিয়ম বানানোর আর তা ভাঙার, কিন্তু সাধারণকে প্রাণ বাঁচাতে অবশ্যই সতর্কতা মেনে চলতে হবে। তিনি আরও জানান-যেই যেই স্থানে নির্বাচন হয়ে গেছে, সেই স্থানগুলিতে লকডাউন বা করোনা প্রতিরোধকারী কিছু উপযুক্ত ব্যবস্থা করে অন্তত সেখানকার মানুষগুলোকে বাঁচান এটাই অনুরোধ।

Share this article
click me!