শেষ রক্ষা হল না, অবশেষে মিমির কোল খালি করে চলে গেল চিকু

  • বোল্ডনেস ধরা পড়লেও মুখে নেই হাসি 
  • মিমিকে ছেড়ে চলে গেল চিকু
  • হাজার চেষ্টাতেওবাঁচানো গেল না সন্তানকে
  • শোকের ছায়া মিমির জীবনে

Jayita Chandra | Published : Apr 18, 2021 4:38 AM IST

অসুস্থ ছিল মিমির সন্তান, তাঁর প্রিয় পোষ্য চিকু। তার দুই পোষ্যের সঙ্গেই  অধিকাংশ সময়টা কাটিয়ে থাকেন মিমি চক্রবর্তী (Mimi Chakraborty)। তিনি প্রথম থেকেই সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয়। তাই নিজের পোষ্যদের ছবি দিয়ে অবসরে ভক্তদের নজর কাড়তেন অভিনেত্রী। কাজের ব্যস্ততাই হোক বা নির্বাচনের মঞ্চের ডাক, বাড়ি ফিরে এরাই ছিল মিমির পরিবার। সেই চিকু কয়েকদিন আগে হয়েছিল ক্যান্সারে আক্রান্ত। 

আরও পড়ুন- ভ্যাকসিন নিয়েও করোনায় আক্রান্ত এবার খোদ করোনার মসিহা, সুপার পজিটিভ সোনু সুদ 

ফেলে রাখা নয়, তড়িঘড়ি তাকে নিয়ে মিমি  চক্রবর্তী পাড়ি দিয়েছিলেন বাইরে। বর্তমানে চিকুর চিকিৎসা চলছিল চেন্নাইতে। মিমি এই খবর শেয়ার করে লিখেছিলেন, খবরটা জানাতে পেরেই তাঁর দমবন্ধ হয়ে আসছে, কিছুই ভালো লাগছে না। চিকু অসুস্থ। খবর পাওয়া মাত্রই শোকে ভেঙে পড়ে ভক্তমহল। সকলেই এক যোগে প্রার্থনা শুরু করে দিয়েছিল। সেলেবেরাও বাদ থাকেন না সেই তালিকা থেকে। রাতারাতি ভাইরাল হয়ে ওঠে চিকুর ছবি।

 

 

তবে শেষ রক্ষা হল না। শেষ পর্যন্ত চিকুকে বাঁচানো সম্ভবপর হল না। শনিবারই সেই খবর ভক্তদের সঙ্গে শেয়ার করে নিলেন মিমি। শেয়ার করলেন চিকুর সমাধির ছবি। মুহূর্তে শোকের ছায়া নেমে আসে ভক্তমহলে। মিমির ফ্যানেরা চিকুর সঙ্গে বেশ পরিচিত। মাঝে মধ্যেই মিমির প্রফাইলে পাওয়া যেত তাকে। চিকুর এই চলে যাওয়ায় ভেখে পড়েছেন মিমি। 

Share this article
click me!