বিচ্ছেদের জল্পনার মধ্যেই এবার মুখ খুললেন নিখিল, নুসরত নন, পোস্টে রইল অন্য কেউ

  • নুসরতের সঙ্গে বিচ্ছেদের ঝড় 
  • দীর্ঘ দিন মুখে কুলুপ এঁটেছিলেন নিখিল 
  • ছিল না কোনও সোশ্যাল মিডিয়া পোস্ট 
  • এবার পোস্ট করতেই তা হয়ে উঠল ভাইরাল 

Jayita Chandra | Published : Jan 18, 2021 1:02 PM IST

২০২০ শেষে টলিউডে একটাই খবর ঝড় তুলেছিল নেট দুনিয়ায়, তা হল নুসরত জাহান ও নিখিল জৈনের মধ্যে থাকা সম্পর্কের বিবাদ। উঠে এসেছে খবরের শিরোনামে যশ ও নুসরতের প্রেমকাহিনি। এই দুইয়ের মাঝেই কোথাও গিয়ে যেন আটকে পড়েছিলেন নিখিল। কোনও কিছু নিয়েই প্রকাশ্যে মন্তব্য করতে রাজি ছিলেন না তিনি। মুখ খোলেননি কখনও। এমন কি মুখ ফিরিয়েছিলেন সোশ্যাল মিডিয়ার পাতা থেকে। 

আরও পড়ুন- ফোকাসে কখনও গোপনাঙ্গের ট্যাটু, উঁকিমারা অন্তর্বাস, ক্লিভেজ থেকে শুধুই শার্ট, পোশাক বিতর্কে নুসরত.

টানা ২০ দিন ছিল না কোনও পোস্ট। ছিল না কোনও কোও ম্তব্য মতামত। নতুন বছরে নতুন পোস্ট করলেন নিখিল। কিন্তু সেখানে থাকলেন না নুসরত জাহান। বন্ধুর সঙ্গে ছবি পোস্ট করলেন নিখিল। তবে সেখানে থাকল না কোনও জল্পনার উল্লেখ। বেশ কিছুদিন আগেই নিখিল ও নুসরত একে অন্যকে আনফলো করেছেন। তবে থেকেই যেন বিচ্ছেদের ঝড় তুঙ্গে।

 

 

টলিপাড়ায় এখন একটাই প্রশ্ন ফিরে ফিরে আসছে, নুসরতে অন্দরমহলের ছবিটা কি। ভক্তমহলের প্রিয় এনজে জুটি কি তবে এবার আলাদা হতে বসেছেন ! প্রেমপর্ব থেকে শুরু করে বিয়ে, তারপর এক সঙ্গে একাধিক পোস্টে ভাইরাল, নতুন ব্র্যান্ডেও নজর কেড়েছিলেন ফ্যাশনিস্তা নুসরত। কিন্তু এমন পরিস্থিতি যে হতে পারে, তা আজও অনেকের কাছে অবিশ্বাস্য। যদিও এই বিতর্ক নিয়ে মুখ খোলেননি নুসরত কিংবা নিখিল। 

Share this article
click me!