একের পর এক চমক নিয়ে হাজির ডান্স ডান্স জুনিয়ার, মঞ্চ মাতাতে এবার তুরুপের তাস হেলেন

সদ্য এই মঞ্চ থেকে শ্যুট করে গিয়েছেন সানি লিওন। প্রথম থেকেই দেব-মনামী ও মিঠুন চক্রবর্তীর জুটি সকলের বেজায় পছন্দের। ছোটদের অনবদ্য ডান্সের মুভও তাক লাগায় ভক্তদের।

Jayita Chandra | Published : Aug 1, 2021 3:18 AM IST

টিআরপি-র দৌরে, কে ঠিক কতটা এগিয়ে, কে রয়ে গিয়েছে পিছিয়ে, তা নিয়ে একাধিক জল্পনা হলেও, কোথাও গিয়ে যেন সঠিক ব্যলন্সের অভাব দেখা যায় বহু রিয়ালিটি শো-তে। আর তার জেরেই মাঝ পথে জনপ্রিয়তা হারিয়ে মুখ থুবরে পড়তে হয়। বর্তমানে দর্শক মহলের সেই উত্তেজনার পারদকে বিন্দু মাত্র দমতে দিতে নারাজ স্টার জলসা। তাই একের পর এক চমক নিয়ে তারা হাজির দচ্ছেন দর্শক দরবারে। এবার আকর্ষণে থাকছেন হেলেন। টলিউডে কানপাতলে অন্তত পক্ষে তেমন খবরটাই স্পষ্ট। 

সদ্য এই মঞ্চ থেকে শ্যুট করে গিয়েছেন সানি লিওন। প্রথম থেকেই দেব-মনামী ও মিঠুন চক্রবর্তীর জুটি সকলের বেজায় পছন্দের। ছোটদের অনবদ্য ডান্সের মুভও তাক লাগায় ভক্তদের। তবে পাল্লা দিয়ে শুরু হয় জি বাংলার ডান্স বাংলা ডান্স। যার জেরে টক্কর বজায় রাখার দৌরে এবার একের পর এক চমক নিয়ে তাক লাগাচ্ছে স্টার জলসা। তবে শো-এর অন্তিতকাল সমাগত। তাই প্রস্তুতিতে এবার গ্র্যান্ড ফিনালে। আর সেখানেই থাকছে চমক। 

আরও পড়ুন-গাঢ় চুম্বন থেকে অশ্লীল ছবি বিতর্ক, স্বামীর চেয়ে কোনও অংশেই কম যান না শিল্পা, ফাঁস একগুচ্ছ কেচ্ছা

আরও পড়ুন-অন ক্যামেরায় নগ্ন হলেও সঙ্গমের চরম যৌনতার বিপক্ষে কিয়ারা, প্রেমে ছ্যাঁকা খেয়েই কি ভোলবদল নায়িকার

আরও পড়ুন-বিছানা ছেড়ে উঠতেই খুলে পড়ে গেল পাজামা, কোনও হুশ নেই দীপিকার, পর্দাফাঁস করলেন বোন অনিশা

শোনা যাচ্ছে রেমো ডিসুজার সঙ্গে কলকাতায় এসেছিলেন হেলেন। শ্যুটিং করে গিয়েছেন ডান্স ডান্স জুনিয়ারের। গ্র্যান্ড ফিনালেতে চমক দিতেই এই নয়া আয়োজন। শুধু হেলেনই নয়, ডান্স ডান্স জুনিয়ারের মঞ্চে একাধিকবার একাধিক স্টারেরা এসে চমক লাগিয়েছেন। ঊর্মিলা মাতণ্ডকর, রবিনা টন্ডন সেই তালিকাতে রয়েছেন অনেকরেই। এখন কেবল অপেক্ষায় গ্র্যান্ড ফিনালের আয়োজন। 

 

Share this article
click me!