সপ্তাহের শেষে ট্রিপ, যশের সঙ্গেই রয়েছেন নুসরত, ছবি দেখে রায় গোয়েন্দা নেটমহলের

  • আবারও সম্পর্কের জল্পনায় যশ-নুসরত
  • একসঙ্গেই সময় কাটাচ্ছেন দুই স্টার 
  • সোশ্যাল মিডিয়ায় ছবি মুহূর্তে ভাইরাল
  • যদিও দুই স্টারই মুখ খুলতে নারাজ

Jayita Chandra | Published : Jul 11, 2021 2:55 AM IST

নুসরত জাহান, এক কথায় বলতে গেলে যে টলিউড ডিভা এখন চর্চার কেন্দ্র, পুরোনো সম্পর্কের বিচ্ছেদ, নতুন সম্পর্কের সূত্রপাত, মা হওয়া, নানা বিষয় নিয়ে ভক্তদের মনে এখন হাজারও প্রশ্ন। কিন্তু কোনও প্রশ্নেরই সাফ উত্তর দিতে নারাজ তিনি। তবুও প্রশ্নের নেই কোনও বিরাম বিশ্রাম। তাই এবার নুসরতের প্রোফাইলে ছবি দেখা মাত্রই তা হয়ে উঠল ভাইরাল। 

আরও পড়ুন- ফের দুঃসংবাদ বলিউডে, প্রয়াত অভিনেতা চাঙ্কি পাণ্ডের মা, ঠাকুমাকে শেষ শ্রদ্ধা জানাল অনন্যা

 

সপ্তাহের শেষে যশের সঙ্গেই সময় কাটাচ্ছেন নুসরত জাহান। সোশ্যাল মিডিয়ার পাতায় চোখ রেখে তা নিশ্চিত করতে কারুর সময় লাগবে না। কারণ একটাই, পেছনের ব্যাকগ্রাউন্ড। নুসরতের পেছনে থাকা থাম নজরে এলো যশের ছবিতেও। তাই দেখেই সকলেরই এক যোগে নিশ্চিত তাঁরা বর্তমানে এক সঙ্গে সময় কাটাচ্ছেন। তবে সম্পর্ক নিয়ে তাঁরা দুজনের মুখ খুলতে নারাজ। 

আরও পড়ুন- সবছিল, ছিল না শুধু একটা ডাক, কেরিয়ারের অনেকটা সময় টোটার কেটেছে কেবল অপেক্ষায়

 

সন্তানের পিতা কি যশ, তাও জানান নি নুসরত জাহানা। বর্তমানে তিনি নিজেকের নিজের করে গুছিয়ে নিয়ে লড়াই চালাচ্ছেন সমাজের নানা স্তরের সঙ্গে। অভিনয়, সংসদ, তারওপর নিজের জীবন ঘিরে একাধিক ভাইরাল হওয়া প্রশ্ন, বিতর্ক, নেই বিরাম, নেই বিশ্রাম, একা হাতে লড়াই করতে প্রস্তু নুসরত। আর তাই তিনি সন্তানকে নিয়েও বিশেষ কিছু জানাননি, তবে যশের সঙ্গে সম্পর্কের জল্পনাতে যে তাঁরা একপ্রকার নিজেরাই ঘি ঢালছেন, তা আর বলার অপেক্ষা রাখে না। 

Share this article
click me!