'বিয়ের আগের রাতেই খুন হবু স্ত্রী', কারা করল এই কাজ, রহস্য ভেদ করবে রাজা চন্দর 'কাটাকুটি'

  • ওয়েবসিরিজ কাটাকুটি-নিয়ে ফ্লোর কাঁপাতে আসছেন রাজা চন্দ
  • প্রথমবার রাজা চন্দর ওয়েবসিরিজে ম্যাজিক দেখাতে আসছেন সৌরভ দাস
  • কাটাকুটির হাত ধরেই ছোট পর্দা থেকে ওয়েব সিরিজে ফিরছেন মানসী 
  • আপাতত থ্রিলার-অ্যাকশনে নিজেকে ফুটিয়ে তুলতেই ব্যস্ত রয়েছেন সৌরভ

Riya Das | Published : Jul 9, 2021 8:49 AM IST / Updated: Jul 09 2021, 02:58 PM IST

সৌরভ দাস মানেই বিতর্ক। বরাবরই কন্ট্রোভার্সিতে উঠে এসেছে তার নাম। একের পর এক ওয়েবসিরজে তার ক্ষুরধার অভিনয় সকলের চোখ আটকে রাখে। প্রথমবার রাজা চন্দর ওয়েবসিরিজে ম্যাজিক দেখাতে আসছেন মন্টু পাইলট।  বড় পর্দায় তো অনেক হল এবার ওয়েবসিরিজের দিকে ঝুঁকছেন রাজা চন্দ। ওয়েবসিরিজ 'কাটাকুটি'-তেই ফ্লোর কাঁপাতে আসছেন সৌরভ দাস। 'কাটাকুটি'র হাত ধরেই ছোট পর্দা থেকে ওয়েব সিরিজে ফিরছেন কী করে বলব তোমায় ধারাবাহিকের জনপ্রিয় খলনায়িকা পায়েল সেন ওরফে মানসী সেনগুপ্ত।

 

আরও পড়ুন-BIG NEWS, বড়সড় জালিয়াতির অভিযোগ উঠল সলমন খান ও তার বোনের বিরুদ্ধে, সমন পাঠাল পুলিশ

আরও পড়ুন-বনুয়াকে ভুলে আগলেছেন শ্রাবন্তীকে, ৪ মাসের মধ্যেই কি তনুশ্রীকেও নিজের দলে টানছেন অন্তঃসত্ত্বা নুসরত

আরও পড়ুন-শারীরিক নির্যাতনের পর বেদম মারধরের অভিযোগ, তাও কেন সলমনকে হাতের মুঠোয় রেখেছিলেন ঐশ্বর্য

 

 

রহস্যে রোমাঞ্চে মোড়া এই ওয়েব সিরিজে সৌরভ ওরফে আদিত্যকে একেবারে নতুন ভূমিকায় দেখতে পাবেন দর্শকরা। মন্টু পাইলটের মতো সাহসী নয়, বরং সৌরভ এখানে মিতভাষী, খানিক লাজুক বটে। সকলের সামনে নিজেকে প্রকাশ করতে যেন  অতটাও স্বচ্ছন্দ নয়। সৌরভের বিপরীতে মানসী আবার স্পষ্টবক্তা। দুইজন বিপরীত মেরুর হলেও একে অপরের প্রতি আকৃষ্ট হয়েই বিয়ের পিঁড়িতে বসারও পরিকল্পনা নেয় দুজনে। কিন্তু বিয়ের আগেই খুন হয়ে যায় আদিত্যর হবু স্ত্রী। কারা খুন করল আদিত্যর হবু স্ত্রীকে সেই নিয়ে এগোবে ওয়েবসিরিজের গল্প।

 

 

আদ্যোপান্ত থ্রিলার ওয়েবসিরিজে একটু অন্যভাবে নিজেকে প্রস্তুত করছেন সৌরভ। আদিত্য চরিত্রে অনেক গুলো স্তর রয়েছে। এমনিতে মজার মানুষ হলেও মেয়ে দেখলেই নিজেকে গুটিয়ে ফেলেন আদিত্য। কিন্তু বিয়ের আগের রাতে বউ খুন হওয়ার পরই ভাল মানুষের ভিতর দিয়ে বেরিয়ে আসে ঠান্ডা মাথার খুনি।

 

 

কৌশানিকে গণধর্ষণ করে খুন করা হয়। এবং সেই খুনের পিছনে থাকা তিনজনের কথা জানতে পারে আদিত্য। শুধু তাই নয় এই খুনের পিছনে থাকা তিনজনের মধ্যে একজন কৌশানির ফ্যামিলি ফ্রেন্ড। এবং সেই অপরাধীদের সাজা দেওয়া এবং কৌশানির পরিবারের যেন তার মেয়ের খুনিদের যোগ্য শাস্তি দিতে পারে তার জন্যই লড়াই চালাতে থাকে আদিত্য।

 

 

আপাতত থ্রিলার-অ্যাকশনে নিজেকে ফুটিয়ে তুলতেই ব্যস্ত রয়েছেন সৌরভ।  ধারাবাহিকে নতুন মুখ খুঁজে আনার চেষ্টা করেছেন রাজা চন্দ। সৌরভ, মানসী ছাড়া ওয়েবসিরিজে থাকবেন বুদ্ধদেব ভট্টাচার্য, রানা গুহ, সুরজিৎ, বিপ্লব বন্দ্যোপাধ্যায় সহ একাধিক নাট্যব্যক্তিত্ব। সব কিছু ঠিক থাকলে চলতি মাসেই শেষ হবে ওয়েবসিরিজের শুটিং।

Share this article
click me!