নুসরত-মিমির ‘বোনুয়া’ সম্পর্ক তলানিতে, বন্ধু দিবসে নুসরতের পোস্টে জায়গা পেলেন না মিমি

নুসরতের সঙ্গে নিখিলের সম্পর্কে ভাঙন এবং যশের সঙ্গে ঘনিষ্ঠতা বাড়তেই যেন বেশ কিছুটা পর হয়ে গেছেন মিমি। বর্তমানে নুসরতকে শ্রাবন্তী, তনুশ্রী-দের সঙ্গে ঘনিষ্ঠ হতে দেখা যাচ্ছে। 

Asianet News Bangla | Published : Aug 2, 2021 8:37 AM IST

ইন্ডাস্ট্রিতে নায়িকাদের মধ্যে গভীর বন্ধুত্ব খুব কম লক্ষ্য করা যায়। হিরোইন মানেই যে সব সময় ক্যাট-ফাইট, সেই মিথকে ভেঙ্গে দিয়েছিলেন মিমি এবং নুসরত। টলিউডে তাঁদের বন্ধুত্ব নজীর গড়ে তোলে। তবে শোনা যাচ্ছে সেই বন্ধুত্ব এখন তলানিতে এসে ঠেকেছে। নুসরতের সঙ্গে নিখিলের সম্পর্কে ভাঙন এবং যশের সঙ্গে ঘনিষ্ঠতা বাড়তেই যেন বেশ কিছুটা পর হয়ে গিয়েছিলেন মিমি। বর্তমানে নুসরতকে শ্রাবন্তী, তনুশ্রী-দের সঙ্গে ঘনিষ্ঠ হতে দেখা যাচ্ছে। 

 

 

রবিবার ছিল বন্ধু দিবস। এদিন ইনস্টাগ্রামে বেশ কিছু ছবি পোস্ট করেন মিমি। তার জীবনের ছোটবেলার বন্ধু থেকে ইন্ডাস্ট্রির বন্ধু সকলেই জায়গা পেয়েছে তারকা সাংসদের এই পোস্টে। ওই পোস্টে নুসরতের সঙ্গে মিমির একটি অদেখা ছবি লক্ষ্য করা যায়। এর পাশাপাশি ওই পোস্টে জায়গা করে নেয় পার্নো মিত্র এবং অনিন্দ্য চট্টোপাধ্যায়। ছবি শেয়ার করে মিমি লেখেন, ‘এই জীবনটা তোদের সঙ্গে কাটছে বলে আরও সুন্দর, শুভ বন্ধুত্ব দিবস’। 

 

আরও পড়ুন-গাঢ় চুম্বন থেকে অশ্লীল ছবি বিতর্ক, স্বামীর চেয়ে কোনও অংশেই কম যান না শিল্পা, ফাঁস একগুচ্ছ কেচ্ছা

আরও পড়ুন-অন ক্যামেরায় নগ্ন হলেও সঙ্গমের চরম যৌনতার বিপক্ষে কিয়ারা, প্রেমে ছ্যাঁকা খেয়েই কি ভোলবদল নায়িকার

আরও পড়ুন-বিছানা ছেড়ে উঠতেই খুলে পড়ে গেল পাজামা, কোনও হুশ নেই দীপিকার, পর্দাফাঁস করলেন বোন অনিশা

মিমির এই পোস্টে কমেন্ট করতে ভোলেননি নুসরত। তিনি কমেন্ট করেন, ‘শুভ বন্ধুত্ব দিবস বোনুয়া’। বন্ধু দিবসে মিমির নুসরতকে নিয়ে করা পোস্ট এবং সেই পোস্টে নুসরতের কমেন্ট কিছুটা হলেও দুজনের সম্পর্ক নিয়ে অনুরাগীদের মনে আসার আলো দেখাল। তবে অন্যদিকে নুসরতের করা বন্ধু দিবসের পোস্টে মিমির কোনও উল্লেখ নেই। আর এই ঘটনাই আবারও ‘বোনুয়া’ সম্পর্কের দিকে আঙ্গুল তুলে দিচ্ছে।

   

Share this article
click me!