নো মেকআপ লুকেও নুসরতের মধ্যে গ্ল্যামারের ছোঁয়া, বাড়ির পোশাকেই মুগ্ধ টলিউড

  • সৌন্দর্যের জন্য মেকআপের কোনও প্রয়োজন নেই
  • প্রমাণ করলেন অভিনেত্রী নুসরত জাহান
  • বাড়ির প্যান্ট-টপেই গ্ল্যামার চুঁইয়ে পড়ছে ডিভার
  • প্রশংসায় ভরল নায়িকার পোস্ট

Adrika Das | Published : Jul 18, 2020 6:12 PM IST

নুসরত জাহানের বাড়ির সাধারণ ছবিতে মুগ্ধ হয়েছে ভক্তরা। সাদা কালো ছবির সিরিজ শেয়ার করেছেন নুসরত। যেখানে তাঁকে বিভিন্ন পোজে দেখা গিয়েছে। কোনও মেকআপ নেই, সাধারণ বাড়ির পোশাক, আর তাতেই ঘাম ছুটেছে নেটবাসীর। লকডাউনে ক্রমশ গ্ল্যামার বেড়েই চলেছে অভিনেত্রীর। সম্প্রতি তাঁর আগামী ছবি এস ও এস কলকাতার ফার্স্ট লুক প্রকাশ্যে এসেছে। এই প্রথম করোনা প্রকোপের মাঝেই শুরু হল ছবির শ্যুটিং। এসওএস কলকাতা। পরিচালক অংশুমান প্রত্যূষের আগামী ছবি। ছবিতে প্রধান ভূমিকায় থাকছেন যশ দাশগুপ্ত, নুসরত জাহান এবং মিমি চক্রবর্তী। 

আরও পড়ুনঃকরোনার প্রকোপে হারিয়েছিল ফিটনেস গোলস, অবশেষে পুরনো ছন্দে ফিরে ভিডিও পোস্ট দেবলীনার

সরকার দ্বারা প্রযোজ্য সমস্ত নিয়মাবলী মেনেই চলবে শ্যুটিং। করোনা আতঙ্কে ফের লকডাউন শুরু তিলোত্তমায়। এরই মধ্যে বন্ধ ছিল বিনোদন জগতের সমস্ত শ্যুটিং এবং কাজ। সম্প্রতি নানা সতর্কতা মাথায় রেখেই শুরু হয়েছে শ্যুটিং। ধারাবাহিকের শ্যুটিং শুরু হলেও এতদিন বন্ধ ছিল সিনেমার শ্যুটিং। ছবির চিত্রনাট্য অনুযায়ী, এই রোমাঞ্চকর গল্পটি বোনা হয়েছে জঙ্গিদের বিরুদ্ধে। সম্প্রতি মুক্তি পেয়েছে ছবির ফার্স্ট লুক। পোস্টারে দেখা গিয়েছে যশ বন্দুক হাতে দাঁড়িয়ে রয়েছেন। পাশে জড়িয়ে ধরে আছেন একটি বাচ্চা মেয়েকে। 

আরও পড়ুনঃবয়স কমছে রূপাঞ্জনার, ছবিতে গ্ল্যামার চুঁইয়ে পড়ছে অভিনেত্রীর

 

আগামী পুজোতেই মুক্তি পেতে চলেছে এসওএস কলকাতা। তবে মুক্তির দিন এখনও ঘোষণা করা হয়নি। যশের সঙ্গে মিমি এবং নুসরত দু'জনেই ভিন্ন ছবিতে অভিনয় করেছেন। পোস্টার দেখে ভক্তদের মধ্যে উত্তেজনা তুঙ্গে। এতদিন কোনও বিগ বাজেট ছবির ঘোষণা না মেয়ে যেন মর্চে ধরেছিল সিনেপ্রেমীদের মনে। অবশেষে স্বস্তির নিঃশ্বাস ফেললেন তাঁরা। এ বছর পুজোর জন্য অধীর আগ্রবে বসে তারা। ছবির প্লট ইতিমধ্যেই সারা ফেলে দিয়েছে বিনোদন জগতে। শুভেচ্ছা জানিয়ে চলেছে ভক্তরা। সম্প্রতি মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ঘোষণা করেছেন, আউটডোর শ্যুটিংয়ে নেই কোনও আপত্তি। তবে ফাঁকা জায়গায় চল্লিশ জন লোক নিয়ে করতে হবে শ্যুটিং।  

Share this article
click me!