অন্তঃসত্ত্বা নুসরত, প্রেমের জল্পনা উসকে এবার নয়া গুঞ্জন টলিপাড়ায়

  • নুসরত জাহানের সঙ্গে যশ দাশগুপ্তের সম্পর্কের বিষয়টি নতুন নয়
  • টলিপাড়ার অন্দরে আরও একটি গুঞ্জন ছড়িয়ে পড়েছে
  • শোনা যাচ্ছে, নুসরত নাকি মা হতে চলেছেন
  • এনিয়ে এখনও পর্যন্ত কোনও মন্তব্য করেননি নুসরত

debojyoti AN | Published : Jun 4, 2021 1:46 PM IST

নুসরত জাহানের সঙ্গে যশ দাশগুপ্তের সম্পর্কের বিষয়টি নতুন নয়। স্বামী নিখিল জৈনের সঙ্গে নুসরতের ব্যক্তিগত জীবনের টানাপোড়েনের মাঝেই এই গুঞ্জন শোনা গিয়েছিল। যদিও প্রকাশ্যে নিজেদের ভালো বন্ধু বলেই দাবি করেন যশ ও নুসরত। আর শুক্রবার সকাল থেকে টলিপাড়ার অন্দরে আরও একটি গুঞ্জন ছড়িয়ে পড়েছে। শোনা যাচ্ছে, নুসরত নাকি মা হতে চলেছেন। ১ মাস আগেই নাকি এই সুখবর পেয়েছেন তাঁরা। যদিও এনিয়ে এখনও পর্যন্ত কোনও মন্তব্য করেননি নুসরত।

আরও পড়ুন- ঝগড়া চরমে পৌঁছতেই কে আগে 'SORRY' বলেন, ঐশ্বর্য না অভিষেক, গোপনীয়তা ফাঁস অন্তর্জালে

নিখিলের সঙ্গে নুসরতের সম্পর্ক যে তলানিতে ঠেকেছে তা জানা গিয়েছিল কয়েক মাস আগেই। ইনস্টাগ্রামে একে অপরকে আনফলো করতে শুরু করেছিলেন তাঁরা। এমনকী, আইনি বিচ্ছেদ না হলেও একসঙ্গে যে তাঁরা থাকেন না সেকথা জানিয়েছিলেন নিখিল। আর নুসরতের মা হওয়া প্রসঙ্গে একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমকে নিখিল বলেন, "এই বিষয়ে আমি কিছুই জানি না। ওর সঙ্গে দীর্ঘ দিন আমার কোনও সম্পর্ক নেই। এর থেকেই স্পষ্ট হয়ে যায় যে এই সন্তান আমার নয়।" 

করোনার প্রথম ঢেউ আছড়ে পড়ার পর জারি হয়েছিল লকডাউন। লকডাউন শিথিল হওয়ার পরই শুরু হয়েছিল 'এসওএস কলকাতা'-র শুটিং। সেখানে যশের সঙ্গে স্ক্রিন শেয়ার করেছিলেন নুসরত। শোনা যায়, সেই ছবির শুটিংয়ের সময় থেকেই যশ ও নুসরতের মধ্যে ঘনিষ্ঠতা তৈরি হয়েছিল। এরপর একসঙ্গে সময় কাটাতেও দেখা যায় তাঁদের। চুপিসারে আজমের দরগায় ঘুরতে গিয়েছিলেন তাঁরা। তারপরও একসঙ্গে পাড়ি দিয়েছিলেন পাহাড়ি এলাকায়। এছাড়া একে অপরের সঙ্গে সময় কাটানোর একাধিক ছবি ইনস্টাগ্রামে পোস্ট করতে দেখা গিয়েছে তাঁদের। বেশিরভাগ ছবিতেই একে অপরকে ট্যাগ করেছেন তাঁরা। আর তারপরই নুসরতের সন্তানসম্ভবা হওয়ার খবরটি শোরগোল ফেলে দিয়েছে টলিপাড়ার অন্দরে। যদিও এনিয়ে এখনও পর্যন্ত সোশ্যাল মিডিয়ায় কোনও পোস্ট করেননি নুসরত। এমনকী, প্রকাশ্যে কোনও মন্তব্যও করতে দেখা যায়নি তাঁকে।

Share this article
click me!