Nusrat Jahan : 'আমার ভুলে কষ্ট পেতে পারে ঈশান', ছেলেকে নিয়ে কেন একথা বললেন নুসরত

সম্প্রতি নতুন এপিসোডে দেখা গেছে, অতিথির আসনে বসে রয়েছেন নুসরত জাহান। এবং সেখানেই নুসরতকে বলতে শোনা যায় তিনি জীবনে অনেক ভুল করেছেন। অনেককে কষ্ট দিয়েছেন। যার মধ্যে রয়েছে তারা বাবা-মা ও সঙ্গী। নুসরত আরও বলেন পরবর্তীকালে তার ছেলে ঈশানও তার ব্যবহারে কষ্ট পেতে পারে। 

Riya Das | Published : Dec 23, 2021 7:21 AM IST / Updated: Dec 23 2021, 04:22 PM IST

একেবারে অন্য অবতার নিয়ে ভক্তদের সামনে হাজির হয়েছেন সাংসদ অভিনেত্রী নুসরত জাহান (Nusrat Jahan)। সাংসদ-অভিনেত্রীর হিসেবে ব্যাপক জনপ্রিয়তার পর তিনি এবার সঞ্চালিকা। সদ্যই মা হয়েই কাজে ফিরে সকলকে চমকে দিয়েছেন নুসরত জাহান। সন্তান-সংসার- কেরিয়ার সামলে এবার নতুন ইনিংস শুরু করেছেন সাংসদ অভিনেত্রী নুসরত জাহান। ভালবাসায় বোল্ড নুসরতের শো-তে প্রতিদিন রয়েছে একের পর এক চমক। এবার নয়া এপিসোডে অন্য কেউ নয় বরং নুসরত নিজেই বসেছেন অতিথির আসনে। এবং নিজের জীবনের সমস্ত প্রশ্নের উত্তর দিলেন বোল্ড নুসরত (Nusrat Jahan) । নুসরতের রেডিও শো- নিয়ে উত্তেজনার পারদ তুঙ্গে।  নুসরতের শো-তে নিজের লাভলাইভ নিয়ে কথা বলে ভাইরাল হয়েছিলেন মদন মিত্র। এছাড়াও টলিপাড়ার স্বনামধন্য অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী, বং গাই কিরণ দত্ত নিজের সমস্ত গোপন কথা শেয়ার করেছিলেন নুসরতের এই শো-তে। এবার একেবারে অন্য অবতার নিয়ে ভক্তদের সামনে হাজির হয়েছেন সাংসদ অভিনেত্রী নুসরত জাহান (Nusrat Jahan)। 


বিতর্ক যেন পিছু ছাড়ে না সাংসদ অভিনেত্রী নুসরত জাহানের (Nusrat Jahan) । যদিও শিরোনামে থাকতে তিনি যে কতটা সিদ্ধহস্ত তা সকলেরই জানা। রেডিও হোস্টের ভূমিকায় দেখা যাচ্ছে সাংসদ অভিনেত্রী নুসরত জাহানকে।  'ইশক এফএম'-এ এবার নতুন রেডিও শো 'ইশক উইথ নুসরত','ভালবাসায় বোল্ড'- বড় চমক দিয়েছেন নুসরত জাহান। নিজের ব্যক্তিগত জীবনের সমস্ত প্রশ্নের উত্তর দিলেন বোল্ড নুসরত। কাদের খান থেকে নিখিলের সঙ্গে অবৈধ বিয়ে এবং তারপর মা হওয়ার ঘটনায় একের পর এক চাঞ্চল্য সৃষ্টি হয়েছিল নুসরত জাহানকে  (Nusrat Jahan) নিয়ে। এখানেই শেষ নয়, ঈশানের বাবার পরিচয় নিয়েও বিতর্ক তৈরি হয়েছিল। যদিও যশ দাশগুপ্তই (Yash Dasgupta) ঈশানের বাবা তা স্বীকার করেছেন নুসরত জাহান (Nusrat Jahan)। বর্তমানে যশের স্ত্রী হিসেবে নিজেকে দাবি করেছেন নুসরত জাহান।

 

 

সম্প্রতি নতুন এপিসোডে দেখা গেছে, অতিথির আসনে বসে রয়েছেন নুসরত জাহান (Nusrat Jahan)। এবং সেখানেই নুসরতকে বলতে শোনা যায় তিনি জীবনে অনেক ভুল করেছেন। অনেককে কষ্ট দিয়েছেন। যার মধ্যে রয়েছে তারা বাবা-মা ও সঙ্গী। নুসরত আরও বলেন পরবর্তীকালে তার ছেলে ঈশানও তার ব্যবহারে কষ্ট পেতে পারে। কিন্তু এত ভুল করা সত্ত্বেও একটা চেষ্টা তার সবসময়েই থাকে আর তা হল নিজের ভুল মেনে নেওয়া। কারণ নুসরতের (Nusrat Jahan) মতে, অন্যের কাছ থেকে যখন আপনার কাছের মানুষ আপনার ভুল জানতে পারে তখন সেটা অপরাধ হয় আর  আপনি যখন তা নিজে গিয়ে স্বীকার করেন তখন সেটা হয় স্বীকারোক্তি। আর এই মন্তব্যের পরই জোর জল্পনা শুরু হয়েছে নুসরত জাহানকে নিয়ে।

আরও পড়ুন-Aishwarya's Controversy : পানামা কান্ড থেকে 'প্রতিবন্ধী' তকমা, একাধিকবার ট্রোলড হয়েছেন ঐশ্বর্য

আরও পড়ুন-Ishq with Nusrat : নাক নিয়ে ট্রোলড, সার্জারি নয়, জোর গলায় সিক্রেট ফাঁস করলেন 'বোল্ড' নুসরত

আরও পড়ুন-Christmas 2021 : বিয়ে ভাঙছে নিক-প্রিয়ঙ্কার, ক্রিসমাসের আগেই ডিভোর্স নিয়ে মুখ খুললেন দেশি গার্ল

 

নুসরত জাহান (Nusrat Jahan) আরও  বলেন, চলতি বছরের নিজের সবথেকে সাহসী পদক্ষেপ হল মা হওয়ার  পুরো জার্নিটা। মানসিক ও শারীরিক দিক থেকে অসম্ভব পরিবর্তন নিজের সঙ্গে মানিয়ে নেওয়া অনেক বড় ব্যপার। গর্ভে যখন সন্তান বেড়ে উঠছিল তখন হরমোনের তারতম্যের জন্য নিজের আবেগের উপর নিয়ন্ত্রণ থাকত না। বাকি পাঁচজন মায়ের মতোই কারণে-অকারণে কেঁদে ফেলতাম, এমনকী আবার কারণে-অকারণে খুশি হতাম । মাতৃত্বকালীন অবস্থায় নিজের শারীরিক পরিবর্তনের কথাও তুলে ধরেছেন নুসরত জাহান (Nusrat Jahan)। তিনি বলেন, অনেকেই ভাবেন আমি নাকের সার্জারি করিয়েছি, তাদের উদ্দেশ্যে বলি হরমোনের তারতম্যের জন্য আমার নাকটা বড় হয়ে গেছিল। এবং চামড়ার রং ও টু টোন হয়ে গেছিল। সন্তান জন্মের পর ধীরে ধীরে আবার আগের জায়গায় ফিরছি। তবে যেভাবে এই নাকের কারণে ট্রোলড হয়েছিলাম সেই সময়ে মানসিক জোর না থাকলে হয়তো পারতাম না। শেষে জোর গলায় বলেন এটাই আমার জীবন। তাই যা করেছি একদম ঠিক করেছি। আমার জীবন আমি সিদ্ধান্ত নিয়েছি।


 

Read more Articles on
Share this article
click me!