Nusrat Jahan : চিনতে পারছেন নুসরত জাহানকে, দিল্লিতে গিয়েই ভোলবদল ঈশানের মাম্মার

সংসদের শীতকালীন অধিবেশনে যোগ দিতেই আপাতত দিল্লিতে রয়েছেন নুসরত জাহান। হ্যান্ডলুমের শাড়ি, খোলা চুল, কপালে ছোট টিপ পরে নজর কেড়েছিলেন সাংসদ অভিনেত্রী নুসরত জাহান। কিন্তু কয়েকঘন্টার মধ্যে ভোলবদল করে নিজেকে পাল্টে ফেললেন বসিরহাটের সাংসদ অভিনেত্রী।

Riya Das | Published : Dec 2, 2021 5:11 AM IST / Updated: Dec 02 2021, 02:22 PM IST

মা হওয়ার পর থেকেই শিরোনামের শীর্ষে রয়েছেন নুসরত জাহান (Nusrat Jahan)। মারকাটারু চাবুক ফিগারে ঘাম ঝরিয়ে তিনি যেন মুহূর্তে সকলকে চমকে দিয়েছেন। এত তাড়াতাড়িও যে পুরোনো ফরম্যাটে ফেরা সম্ভব তারই ঝলক দেখালেন ভক্তদের সঙ্গে। মা হওয়ার পর থেকেই বিরতি নেই। প্রায় ২ মাসের মধ্যেই আগের চেহারায় ফিরেছেন ঈশানের মাম্মা নুসরত জাহান। ফোটোশ্যুট থেকে সিনেমার শুটিং সবটাই চলছে সমানতালে। সম্প্রতি সংসদের শীতকালীন অধিবেশনে যোগ দিতেই আপাতত দিল্লিতে রয়েছেন নুসরত জাহান (Nusrat Jahan)।। হ্যান্ডলুমের শাড়ি, খোলা চুল, কপালে ছোট টিপ পরে নজর কেড়েছিলেন সাংসদ অভিনেত্রী নুসরত জাহান। কিন্তু কয়েকঘন্টার মধ্যে ভোলবদল করে নিজেকে পাল্টে ফেললেন বসিরহাটের সাংসদ অভিনেত্রী।

সংসদের শীতকালীন অধিবেশনে যোগ দিতেই দিল্লিতে পৌঁছেছেন নুসরত জাহান (Nusrat Jahan)।। সেখানকার প্রতিটা মুহূর্তের আপডেট ভক্তদের সঙ্গে শেয়ারও করছেন অভিনেত্রী। অধিবেশনের কাজের ফাঁকেই নিজের সঙ্গে খুনসুটিতে মজেছেন নুসরত জাহান। দিল্লিতে গিয়েই চুলে কাঁচি চালিয়ে নিজেকে পাল্টে ফেললেন ঈশানের মাম্মা। বুধবার নামী হেয়ার স্টাইলিস্টের কাছে গিয়ে নতুন হেয়ারকাট করালেন নুসরত জাহান। নিউ হেয়ারস্টাইলের লুকে কেমন লাগছে সেই ছবিও শেয়ার করলেন নুসরত জাহান। তবে আচমকা বদলে যাওয়া নুসরতকে (Nusrat Jahan)। দেখে হতবাক সকলেই।

 

 

আরও পড়়ুন-Alia-Ranbir Wedding : কোন কারণে বারবার পিছিয়ে যাচ্ছে রণবীর-আলিয়ার বিয়ে, জানুন আসল কারণ

আরও পড়ুন-Janhvi Kapoor : উপচে পড়ছে সুডৌল স্তনের খাঁজ, 'Big Size' নিতম্বে শরীরী মোচড় জাহ্নবীর

আরও পড়ুন-Mekhla Dasgupta : বেনারসি নয়, লাল টুকটুকে লেহেঙ্গায় বিয়ের পিঁড়িতে মেখলা দাশগুপ্ত

 

সম্প্রতি নতুন হেয়ারস্টাইল লুকে একটি রিল ভিডিও (Reel Video) শেয়ার করেছেন নুসরত (Nusrat Jahan)। যেখানে তিনি বুঝিয়ে দিলেন তার পারফেক্ট দেখানোর জন্য ইনস্টাগ্রাম ফিল্টারের কোনও দরকার নেই, কারণ তিনি এমনিতেই সুন্দরী। তবে ফিল্টার দেওয়া নুসরতকে দেখে রীতিমতো চমকে গেছেন সকলেই। গত বছর অন্তঃসত্ত্বা থাকার কারণে অধিবেশনে যোগ দিতে পারেননি নুসরত জাহান। কিন্তু এবার  মাসের ছেলেকে সামলেও সমস্ত কাজে যোগ দিচ্ছেন বসিরহাটের সাংসদ অভিনেত্রী নুসরত জাহান। ছেলে হওয়ার পর থেকেই একের পর এক ছক্কা হাঁকাচ্ছেন নুসরত জাহান।  কখনওমারকাটারি চাবুক ফিগারে রাতের ঘুম উড়াচ্ছেন তো কখনও আবার নো মেক আপ লুকেই মুহূর্তে লাস্যময়ী হয়ে উঠেছেন নুসরত জাহান। সাংসদ অভিনেত্রী নুসরত জাহানের (Nusrat Jahan) এই ভোলবদলেই কাঁপছে নেটপাড়া। টলিপাড়ার প্রথম সারির অভিনেত্রী হিসেবে ইতিমধ্যেই দর্শকদের কাছে পরিচিত নুসরত জাহান। ২ মাস আগে সদ্যই আগস্ট মাসে মা হয়েছেন নুসরত জাহান। মা হওয়ার পর কোনও বিরতি নেন নি বরং ১৩ দিন পর স্যালোরঁ উদ্ধোধনে এসে চমকে দিয়েছিলেন বসিরহাটের সাংসদ অভিনেত্রী। তারপরই অক্টোবরে কাজে ফিরেছেন নুসরত জাহান। ফের সংসদের শীতকালীন অধিবেশনে যোগ দিয়েই  সকলের রাতের ঘুম কেড়ে নিয়েছেন ঈশানের মাম্মা নুসরত জাহান।

Read more Articles on
Share this article
click me!