Asianet News BanglaAsianet News Bangla

Mekhla Dasgupta : বেনারসি নয়, লাল টুকটুকে লেহেঙ্গায় বিয়ের পিঁড়িতে মেখলা দাশগুপ্ত

রিজেন্ট পার্কের একটি বিলাসবহুল ভিলায় বুধবার সন্ধ্যায় বসেছিল  মেখলার বিয়ের আসর। কার গলায় মালা পরালেন মেখলা, কে সেই পাত্র, কী তার পরিচয়, তা জানার জন্য সকলেই মুখিয়ে আছেন। শিলিগুড়ির ছেলে অর্কর সঙ্গেই বেশ কয়েক বছর ধরেই নাকি সম্পর্কে ছিলেন মেখলা ও অর্ক । অবেশেষে  চার হাত এক হল এই অগ্রহায়নের সন্ধ্যায়। মনের মানুষ অর্কর সঙ্গেই বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন মেখলা দাশগুপ্ত।

Singer Mekhla Dasgupta got married with Arkaprabha See photos BRD
Author
Kolkata, First Published Dec 2, 2021, 4:43 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

চারিদিকে শুধু বিয়ের সানাই। বলি থেকে টলি বিয়ের পিঁড়িতে বসতে চলছেন তারকারা। ইতিমধ্যেই ডিসেম্বরেই বলিউডে ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফের হাইপ্রোফাইল বিয়ে নিয়ে তোলপাড় বলিউড। তেমনই টলিপাড়াতেও বিয়ের পিঁড়িতে বসলেন জনপ্রিয় সঙ্গীত শিল্পী মেখলা দাশগুপ্ত (Mekhla Dasgupta)। টলিউডের জনপ্রিয় রিয়্যালিটি শো-থেকেই উঠে আসেন মেখলা দাশগুপ্ত। বালুরঘাটের মেয়েই গানের গলাতেই মুগ্ধ হয়েছিল গোটা তিলোত্তমা বাসী। বাংলা সঙ্গীত জগতে এক নবীন প্রতিভা হিসাবে এই মুহূর্তে ব্যাপক জনপ্রিয় মেখলা দাশগুপ্ত  (Mekhla Dasgupta)।  বাড়ি বালুরঘাটে হলেও মেখলার জমজমাট বিয়ের আসর বসেছিল কলকাতাতেই ।

রিজেন্ট পার্কের একটি বিলাসবহুল ভিলায় বুধবার সন্ধ্যায় বসেছিল  মেখলার বিয়ের আসর (Mekhla Dasguptas Wedding Ceremony)। কার গলায় মালা পরালেন মেখলা, কে সেই পাত্র, কী তার পরিচয়, তা জানার জন্য সকলেই মুখিয়ে আছেন। শিলিগুড়ির ছেলে অর্কর সঙ্গেই বেশ কয়েক বছর ধরেই নাকি সম্পর্কে ছিলেন মেখলা ও অর্ক (Arkaprabha)। অবেশেষে  চার হাত এক হল এই অগ্রহায়নের সন্ধ্যায়। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় বিয়ের একগুচ্ছ ছবি শেয়ার করেছেন মেখলা দাশগুপ্ত (Mekhla Dasgupta)। এবং ভিলা থেকেও নববধূর বেশে বেশকিছু ছবি তাঁর সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে শেয়ার করেছিলেন মেখলা। যা ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে।

 

 

মনের মানুষ অর্কর সঙ্গেই বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন মেখলা দাশগুপ্ত। বিয়ে বাড়ির মূল দরজায় তখন জ্বলজ্বল করছে ওয়েডিং বোর্ড। যেখানে স্পষ্ট করে লেখা রয়েছে মেখলা ওয়েডস অ র্ক(Mekhla Weds Arka)। এরপর ভিতরে ঢুকতেই এক্কেবারে বধূবেশে মেখলা। নিজেই জানালেন প্রায় দেড় ঘণ্টা লেগেছে তাঁর এই সাজে। গায়ে হলুদের সাজের ছবি ও  ভিডিও শেয়ার করে গায়িকা জানিয়েছেন, পুরোপুরি নিজে সেজেছি। প্রতিটা লুকেই নতুনত্বের ছোঁয়া। বিয়েতে বেনারসি নয়, বরং লাল টুকটুকে লেহেঙ্গায় নববধূর লুকে ধরা দিয়েছেন মেখলা (Mekhla Dasgupta)। জীবনে এই প্রথমবার লেহেঙ্গা পরেছেন বলেও জানিয়েছেন মেখলা। করোনা না থাকলে বিয়েটা আরও আগেই সেরে ফেলতেন মেখলা। তবে করোনা অতিমারির জন্য নিমন্ত্রণের তালিকাটা  অনেকটা ছোট করতে হয়েছে। তবে সোশ্যাল মিডিয়ায় প্রতি মুহূর্তের ছবি পোস্ট করছেন মেখলা। কোভিড পরিস্থিতির মধ্যে বিয়ের অনুষ্ঠানকে নিরাপদ রাখতে অতিরিক্ত সতর্কতা নেওয়া হয়েছে । 

 

 

আরও পড়ুন-Deepika-Ranveer : উদ্দাম সঙ্গমের নেশায় ভার্জিনিটি লস, কীভাবে রণবীরের অন্তরঙ্গতায় মজেছিলেন দীপিকা

আরও পড়ুন-Tathagata-Debolina: ইতি টানতে চলেছেন আট বছরের দাম্পত্য জীবন, দেবলীনা-তথাগতের বিয়ে ভাঙার খবরে সরগরম টলিউড

আরও পড়ুন-Mimi Chakraborty : মনখারাপ হলে কী করেন মিমি, মনের গোপন খবর ফাঁস করে দিলেন সাংসদ অভিনেত্রী

 

বছর কয়েক আগে জি বাংলা-র রিয়্যালিটি শো সারেগামাপা-এর মাধ্যমে রাতারাতি স্টার তকমা পেয়ে যান মেখলা দাশগুপ্ত (Mekhla Dasgupta)। দক্ষিণ দিনাজপুরের বালুরঘাটের মেয়ে মেখলা গানের গলা মুগ্ধ করে সকলকে। জি বাংলা সারেগামাপা-এর অনুষ্ঠানের পরও মেখলার জনপ্রিয়তা উত্তোরত্তর বৃদ্ধি পেয়েছে। (Mekhla Dasgupta ) মেখলা তাঁর অসামান্য সঙ্গীত জীবনের সঙ্গে সঙ্গে এদিন প্রবেশ করলেন জীবনের আরও এক নতুন অধ্যায়ে। (Mekhla Dasgupta) মেখলা ও অর্ক-র  (Arkaprabha) সংসার আরও সেজে উঠুক নিত্যনতুন আনন্দে। বিয়ের দিনে এমনই শুভেচ্ছা জানাচ্ছে এশিয়ানেট নিউজ বাংলা।  (Mekhla Dasgupta) মেখলা ও অর্কর   (Arkaprabha)নতুন জীবনের পথচলায় শুভেচ্ছা জানিয়েছেন নেটিজেনরা।
 

Follow Us:
Download App:
  • android
  • ios