বাড়ির অমতেই পল্লবীর সঙ্গে লিভ-ইনে থাকত ছেলে, অভিনেত্রীর মৃত্যুর পর জানালেন সাগ্নিকের বাবা

পল্লবীর মৃত্যুর পর থেকেই তাকে ঘিরে এখনও উত্তেজনা তুঙ্গে। পল্লবীর রহস্য মৃত্যুতে সন্দেহের তির তার  লিভ-ইন পার্টনারের দিকে। এই প্রথমবার  সংবাদমাধ্যমের সামনে মুখ খুললেন সাগ্নিক চক্রবর্তীর বাবা। তিনি জানালেন, সাগ্নিক নিজের পছন্দেই পল্লবীর সঙ্গে থাকত। আমরা ওদের এই লিভ-ইনে থাকাটাকে সমর্থন করি না। এটাই বাস্তব। এটা পল্লবীর বাবা-মাও জানত। আমরা এও বলতাম এই জায়গাটা কেন তৈরি করছিস। লিভ-ইনটা আমরা মেনে নিতে পারিনি।

Riya Das | Published : May 17, 2022 4:11 AM IST / Updated: May 19 2022, 01:41 PM IST

টেলি অভিনেত্রী পল্লবী দের মৃত্যু নিয়ে উত্তাল সোশ্যাল মিডিয়া। অভিনেত্রীর রহস্য মৃত্যু নিয়ে ধোঁয়াশা বাড়ছে। রবিবার সকালেই টেলি অভিনেত্রী পল্লবী দের মৃত্যুর খবর যেন সকলকে চমকে দিয়েছে। সাতসকালেই এমন একটি খবর যা এখনও মেনে নিতে এখনও পারছেন না টলি তারকারা। এই বয়সে এমন পরিণতি দেখে সকলের যেন শোকে পাথর হয়ে গেছেন।  মৃত্যুর ঠিক ১৭ ঘন্টা আগেও রিল ভিডিও পোস্ট করেছিলেন পল্লবী দে। তবে এই কয়েক ঘন্টার মধ্যে কী এমন ঘটল যে একবারে চরম পর্যায়ের সিদ্ধান্ত নিতে হল পল্লবীকে। রবিবার সকাল ৯ টা ৫০ মিনিটে গড়ফার ফ্ল্যাটে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করা হয় পল্লবীর নিথর দেহ।  তবে কোনও সুইসাইড নোট এখনও পর্যন্ত উদ্ধার হয়নি ঘর থেকে। মন মানে না ধারাবাহিকের  মুখ্য চরিত্রে অভিনয় করছিলেন পল্লবী দে। রবিবার শুটিংয়েও যাওয়ার কথা ছিল পল্লবীর। হাসিখুশি মেয়েটি এমন নির্মম পরিণতি যেন কোনওভাবেই মেনে নিতে পারছেন না সহ অভিনেতারা। তবে অভিনেত্রীর বিলাসবহুল জীবনযাপন নিয়েই প্রশ্ন উঠছে। তার লিভ-ইন নিয়েও নানা কথা উঠে আসছে। এবার অভিনেত্রীর মৃত্যুর পর সংবাদমাধ্যমের সামনে মুখ খুললেন সাগ্নিক চক্রবর্তীর বাবা।


পল্লবীর মৃত্যুর পর থেকেই তাকে ঘিরে এখনও উত্তেজনা তুঙ্গে। পল্লবীর রহস্য মৃত্যুতে সন্দেহের তির তার  লিভ-ইন পার্টনারের দিকে। এই প্রথমবার  সংবাদমাধ্যমের সামনে মুখ খুললেন সাগ্নিক চক্রবর্তীর বাবা। তিনি জানালেন, সাগ্নিক নিজের পছন্দেই পল্লবীর সঙ্গে থাকত। আমরা ওদের এই লিভ-ইনে থাকাটাকে সমর্থন করি না। এটাই বাস্তব। এটা পল্লবীর বাবা-মাও জানত। আমরা এও বলতাম এই জায়গাটা কেন তৈরি করছিস। লিভ-ইনটা আমরা মেনে নিতে পারিনি। অভিনেত্রী পল্লবী দে-র মৃত্যু নিয়ে রহস্য ক্রমশ বাড়ছে। জানা গেছে, গত কয়েকমাস ধরেই লিভ-ইন সঙ্গীর সঙ্গে পল্লবীর সম্পর্কের টানাপোড়েন চলছিল, তা জেরেই কি এই সিদ্ধান্ত নিলেন টলি অভিনেত্রী, উঠছে একাধিক প্রশ্ন। পল্লবীর আকস্মিক মৃত্যুকে খুন বলে দাবি করছেন প্রয়াত অভিনেত্রীর বাবা। পল্লবীর বাবা নীলু দের  প্রথম থেকেই দাবি করেছেন,  মেয়েক খুন করা হয়েছে।  মেয়ে যে এভাবে আত্মহত্যা করতে পারে তা বিশ্বাস করতে পারছেন না পরিবার। খুন-আত্মহত্যা জল্পনার মাঝেই সাগ্নিকের চরিত্র নিয়ে একাধিক চাঞ্চল্যকর খবর সামনে আসছে। 

আরও পড়ুন-বিয়ের জল্পনার মাঝেই বোমা ফাটালেন অর্জুন, তবে কি মালাইকার সঙ্গে ছাদনাতলায় যেতে নারাজ অভিনেতা?

আরও পড়ুন-লাস্যে ভরা মাখনের মতো শরীরে উপচে পড়ছে যৌনতা, কিলার লুকে আগুন জ্বালালেন নুসরত

আরও পড়ুন-ঠান্ডা মাথায় ছক কষেই কি পল্লবীকে খুন করেছে সাগ্নিক? গভীর রাতের জেরায় উঠে এল নয়া তথ্য

 

পল্লবীর সঙ্গে সাগ্নিকের সম্পর্ক নিয়ে ক্রমশ জলঘোলা হচ্ছে। অভিযোগে জানানো হয়েছে, পল্লবীর সঙ্গে সম্পর্কে জড়ানোর আগে বিবাহিত ছিলেন সাগ্নিক। নিজের পুরোনো বিবাহিত সম্পর্কের পাশাপাশি নতুন সম্পর্কে জড়ান সাগ্নিক। সাগ্নিক যে বিবাহিত ছিল তা জানতও না পল্লবী। অনেক পরেই বিষয়টি জানাজানি হয়। এখানেই শেষ নয়,পল্লবী না থাকলেই এক মহিলা নাকি অভিনেত্রীর ফ্ল্যাটে আসত।  এবার জানা গেল পল্লবীর অনুপস্থিতিতে যে মেয়েকে গড়ফার গাঙ্গুলী বাগানের ফ্ল্যাটে নিয়ে আসত সাগ্নিক তিনি নাকি পল্লবীর বান্ধবী। এই কথা পল্লবী জানতেই তাদের মধ্যে প্রচুর অশান্তিও হয়েছিল। পল্লবীর সঙ্গে লিভ-ইনে থেকেও একাধিক পরকীয়ায় জড়িয়ে পড়েছিল সাগ্নিক। প্রিয়জনের এহেন নোংরামি সহ্য করতে না পেরেই কি আত্মহত্যার সিদ্ধান্ত নেন পল্লবী? ইতিমধ্যেই পল্লবীর বান্ধবী ঐন্দ্রিলা ও সাগ্নিকের বিরুদ্ধে খুনের অভিযোগ দায়ের করেছে পল্লবীর পরিবার। এছাড়া যেভাবে সিলিং থেকে ঝুলে আত্মহত্যা করেছে পল্লবী ততটা উচ্চতায় ওঠার মতো কোনও কিছুই ছিল না ঘরে। মৃত্যু রহস্য জট ক্রমশ জটিল হচ্ছে।

Read more Articles on
Share this article
click me!