লিভইনে ছিলেন পল্লবী, রাতে মোমো খেয়ে ছবিও করেন পোস্ট , 'আত্মহত্যা' মানতে নারাজ সহকর্মীরা

বাংলা টেলি সিরিয়ালের অভিনেত্রী প্রাণবন্ত পল্লবী দে-র মৃত্যু ঘিরে উঠছে হাজারো প্রশ্ন। পল্লবীর ফেসবুক অ্যাকাউন্টে দেখা যাচ্ছে, শনিবার রাতেও দক্ষিণ কলকাতার রাস্তা মোমো খেয়েছেন তিনি। রাতের কলকাতার আলোর নানা ছবি পোস্ট করেছেন সোশ্যালমিডিয়ায়। কিন্তু তারপরেই কি এমন ঘটল যে, চিরতরে চলে যেতে হল পল্লবীকে।

Web Desk - ANB | Published : May 15, 2022 10:07 AM IST / Updated: May 15 2022, 03:40 PM IST

বাংলা টেলি সিরিয়ালের অভিনেত্রী প্রাণবন্ত পল্লবী দে-র মৃত্যু ঘিরে উঠছে হাজারো প্রশ্ন। সবসময় হাসিমুখে চলা অভিনেত্রীকে কেন এভাবে এত অল্প সময়ের অতিথি হয়ে চলে যেতে হল, প্রশ্নটা সবাইকে কুড়েকুড়ে খাচ্ছে। ভেসে আসছে নানা জল্পনা। পল্লবীর ফেসবুক অ্যাকাউন্টে দেখা যাচ্ছে, শনিবার রাতেও দক্ষিণ কলকাতার রাস্তা মোমো খেয়েছেন তিনি। রাতের কলকাতার আলোর নানা ছবি পোস্ট করেছেন সোশ্যালমিডিয়ায়। কিন্তু তারপরেই কি এমন ঘটল যে, চিরতরে চলে যেতে হল পল্লবীকে।মৃত্যুর কারণ এখনও স্পষ্ট নয়। প্রাথমিকভাবে আত্মহত্যার সম্ভাবনাও উড়িয়ে দিচ্ছে না পুলিশ। কিন্তু পল্লবী তথা মন মানে না ধারাবাহিকের গৌরীর ফেসবুক পেজ থেকে বোঝার উপায় নেই যে, কোন মানসিক অবসাদের মধ্যে দিয়ে তিনি যাচ্ছিলেন। 

উল্লেখ্য, ২০১৩ সালে ফেসবুকে যোগদেন পল্লবী। গড়ফায় তাঁর দেহ উদ্ধার হলেও ফেসবুক অনুয়ায়ী তিনি হাওড়ার বাসিন্দা। সাঁতরাগাছি ভানুমতি গালর্স হাইস্কুলের ছাত্রী তিনি। পরে কলকাতা বিশ্ববিদ্যালয়ে লেখাপড়া করেন।একটি বিনোদন সংক্রান্ত সংস্থায়, কিছুদিন চাকরিও করেন। এরপরে বাংলার সব বিনোদন টিভি চ্যানেলেই কাজ করেন বলে উল্লেখ করা রয়েছে ফেসবুকে। উল্লেখ্য 'আমি সিরাজের বেগম', ধারাবাহিকে সিরাজের স্ত্রী লুৎফা-র অভিনয় করেছিলেন পল্লবী। এই চরিত্রের জন্য তিনিও জনপ্রিয় হয়ে ওঠেন। এর আগে 'রেশমঝাপি' ধারাবাহিকেও তাঁকে গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করতে দেখা গিয়েছিল। টলিউডে পল্লবীর যাত্রা খুব বেশি দিন হয়নি। 'কুঞ্জছায়া' নামে একটি ধারাবহিকেও তিনি অভিনয় করেছিলেন।

আরও পড়ুন, বাংলা টেলি সিরিয়ালের জনপ্রিয় নায়িকা পল্লবী দে-র ঝুলন্ত দেহ উদ্ধার, গড়ফা থানায় দায়ের অভিযোগ

উল্লেখ্য, মাত্র ২৫ বছর বয়স। হাওড়ার বাসিন্দা পল্লবী নিজেকে প্রমাণ করতে চলে আসেন কলকাতায়।সাডা় দিয়েছিলেন রুপোলি পর্দার হাতছানিতে। বাড়িতে থাকেন মা-বাবা-এক দাদা। খবর পেয়েই তারা ছুটে এসেছেন বাঙুর হাসপাতালে। প্রাথমিকভাবে জানা গিয়েছে, একটি লিভ ইন রিলেশনশিপে ছিলেন অভিনেত্রী প্রাণবন্ত পল্লবী দে। সেজন্যই দক্ষিণ কলকাতার গড়ফা এলাকায় থাকতেন তিনি। মূলত প্রেমে পড়ার পরেই গড়ফার বাড়িতে বয়ফ্রেন্ডের সঙ্গে এক ছাদের তলায় থাকতে শুরু করেন পল্লবী।

আরও পড়ুন, 'কলকাতা ৭১' বদলাল কি বাইশে ? মৃণাল সেনের জন্মদিনে ফিরে দেখুন পরিচালকের ফ্রেমটা

তবে ফেসবুক দেখলে বোঝার উপায় নেই তেমন কিছু। প্রতিটি পোস্টই নিজের কাজ সম্পর্কে। শুটিং-র ঝলক থেকে ধারাবাহিকের বিভিন্ন দৃশ্যের ছবিও তিনি পোস্ট করেছেন। সহ-অভিনেতা, সহ-অভিনেত্রীদের সঙ্গে তোলা ছবিও পোস্ট করেছিলেন পল্লবী গত ফেব্রুয়ারিতেই। ২৩ ফেব্রুয়ারি পল্লবীর জন্মদিন ছিল। টলিউডের খ্যাতানামা অভিনেতা-তথা পল্লবীর সহকর্মী জয়জিৎ বন্দ্য়োপাধ্যায় জানিয়েছেন, একটু চুপচাপ স্বভাবেব মেয়ে ছিল পল্লবী। শুট্যিং-র ফাঁকে অবসর সময়ে কেমন যেনও অন্যমনষ্ক থাকত পল্লবী। তা বলে আত্মহত্যা করার মেয়ে ও ছিল না।' তবে কী করে মৃত্যু হল পল্লবীর, উত্তর খুঁজতে ইতিমধ্য়ে তদন্তে নেমেছে পুলিশ। 

আরও পড়ুন, নেপোটিজমের অভিযোগ ভুল ছিল, করণ জোহরকে ক্লিনচিট দিলেন কিয়ারা আডবানি

Share this article
click me!