প্রেমের ছোঁয়ায় ভরা সৃজিত-মিথিলার পুজো, কেমন কাটল সেলেব দম্পতির শুভ ষষ্ঠী

  • সৃজিত-মিথিলার শুভ ষষ্ঠী 
  • নীল শাড়িতে মিথিলা
  • গরদের পাঞ্জাবীতে সৃজিত
  • এপার-ওপার বাংলা মুগ্ধ সেলেব দম্পতির পুজো সেলিব্রেশনে

Asianet News Bangla | Published : Oct 22, 2020 6:22 PM IST / Updated: Oct 23 2020, 03:23 AM IST

সৃজিত মুখোপাধ্যায় এবং রফিয়ত রসিদ মিথিলার ষষ্ঠী কাটল বাড়ির আড্ডায়। নীল রঙের শাড়িতে মিথিলা অন্যদিকে গরদের পাঞ্জাবীতে সৃজিত। সেলেব দম্পতিকে বহুদিন পর একসঙ্গে বেজায় খুশি ভক্তরা। সম্প্রতি তাঁদের জীবনে হয়েছে নতুন সদস্যদের আগমণ। আয়রার প্রতি ভালবাসার তবে কি ভাগ হবে এখন সেই দুই নতুন সদস্যের সঙ্গে। কারণ তারা এখন রীতিমত ছোট। আদর যত্নই তাদের সবচেয়ে বেশি প্রয়োজন। এই দুই সদস্য হল দুটি কচ্ছপ। একটির নাম হ্যারি, অন্যটির নাম হারমায়নি।

এই দুই মিথিলার পরিবারের পোষ্য নয়, তার থেকেও হয়তো বেশি বড় জায়গা পেয়ে মানুষ হবে। প্রসঙ্গত, মিথিলার ছবিতেই সাধারণত মুগ্ধ হয় এপার বাংলা থেকে ওপার বাংলা। তাঁর স্নিগ্ধতায় মিশে যায় কবিতার ছন্দ। বিনা মেকআপেই সৌন্দর্যের ভিন্ন রূপ তুলে ধরার ক্ষমতা রাখেন এই বাংলাদেশি সুন্দরী। মিথিলার লাবণ্যে মন জুড়িয়ে যায় নেটিজেনের। ভক্তদের চোখ ধাঁধায় মিথিলার পুজোর লুকে। সোশ্যাল মিডিয়া সেনসেশন হয়ে ওঠেন এক পোস্টেই। রফিয়ত রসিদ মিথিলা। 

আর পড়ুনঃকীসের ঘোরে মধুমিতা, মিমির সঙ্গে দেখা করতেই কী এমন হল অভিনেত্রীর

আরও পড়ুনঃনীল-তৃণা প্রেমে কি তবে বিচ্ছেদ, কোন পুরুষ 'বার ফিরে এল' তাঁদের জীবনে

নাম শুনলে উত্তেজিত হয় ওঠে ভক্তমহল। নেটদুনিয়ার তারকাদের কেবল গ্ল্যামারাস ফোটোশ্যুট, টিকটক ভিডিও এছাড়া মজার ভিডিও কিংবা পোস্টে থেকে যায় একঘেয়েমি। সেখানেই নতুনত্য নিয়ে হাজির হন মিথিলা। এভাবেই সাধারণত ভাইরাল হয়ে ওঠেন তিনি। সম্প্রতি অবশ্য ভাইরাল হয়েছিলেন ফ্যামিলি টাইমের কারণে। আয়রা, মিথিলা, সৃজিত। বাড়ির বাগানে ফুলের বদলে ফুটেছে সুখি গৃহকোণের মুহূর্ত। সেই মুহূর্ত সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন মিথিলা। যা দেখে প্রশংসায় পঞ্চমুখ নেটিজেনরা।

Share this article
click me!