সত্যি কি দ্বিতীয় বিয়ে রাহুল ও রকমা-র, ভাইরাল ছবিকে ঘিরে হইচই বাংলা সিরিয়াল জগতে

  • তবে কি দ্বিতীয় বিয়ে সারলেন রাহুল 
  • কীভাবে ভাইরাল রাহুলের বিয়ের ছবি 
  • প্রিয়ঙ্কাকে ভুলে কি তবে রুকমাতে মজলেন 
  • মুহূর্তে ভাইরাল দেশের মাটি জুটি 

Jayita Chandra | Published : Jun 14, 2021 9:06 AM IST / Updated: Jun 14 2021, 04:08 PM IST

সেকি, রাহুল কি তবে সেরে ফেললেন দ্বিতীয় বিয়ে! কীভাবে ছড়িয়ে পড়ল সেই ছবি! প্রিয়ঙ্কাকে ভুলে কি তবে রুকমার সঙ্গে প্রেমকাহিনিই সত্যি হল, বিষয়টা ঠিক কেমন! রিল লাইফে এখন রাজার জীবনে রোম্যান্সের ঝড়। প্রথম জীবনেে মাম্পির মেজাজ, ভয়, সবই এখন অতীত, কোথাও গিয়ে দর্শক মনে এখন একটাই ঝড়, মাম্পি-রাজার মধ্যে গজিয়ে ওঠা আবারও পুরোনো প্রেম। যা বর্তমানে পরতে-পরতে উপভোগ করছেন দর্শকেরা। তবে বর্তমানে করোনার কোপ পড়েছে সিরিয়াল জগতে। একের পর এক ধারাবাহিকের শ্যুটিং বন্ধ, নয়তো তা আবার বাড়ি থেকেই শ্যুট করছেন অনেকে। 

আরও পড়ুন- খুল্লামখুল্লা যৌনতায় লিঙ্গের বেড়াজাল ভাঙলেন মিমি, কেউ কি সাড়া দিলেন লাস্যময়ীর ডাকে 

কয়েকদিন আগেই দেশের মাটির এই দুই সুপারস্টার তাই লকডাউনের মাঝেই হাজির দর্শকদের সঙ্গে খানিক আড্ডা দিতে। গল্পে, কথায়, আড্ডায় চোখে পড়ল এক অন্য প্রেমের গল্প, রিল লাইফ না রিয়েল লাইফ, প্রশ্ন দেখা দিল অনেকেরই মধ্যএ। কমেন্ট বক্সে যখন একের পর এক কমেন্ট প্রশ্ন উঠে আসতে থাকে, তখন রাহু ও রুকমা এই দুই স্টারই বেজায় মজে নিজেদের নিয়ে। কারুর কগাল গান তো  কারুর আবার বেলাগাম রুপের প্রশংসা। 

আরও পড়ুন- প্রশান্ত কিশোরের জীবনী নিয়ে কি ওয়েব সিরিজ, শাহরুখের সঙ্গে সাক্ষাৎ ঘিরে জল্পনা 

শাড়ি পরে ঠিক কেমন লাগে রুকমাকে, পাল্টা উত্তর রুকমার পাঞ্জাবীতে রাহুলকেও বেজায় মানায়। সেখান থেকে উঠে এলো আরও এক প্রসঙ্গ, আবারও পাঞ্জাবীটা ছিঁড়বি নাকি, এমনই নানা আড্ডায় ঠাট্টায় এদিন অনেক ব্যাকস্টেজের গল্প উঠে আসে। শোনা যায়ে রুকমা নাকি মাঝে মধ্যেই রাহুলকে গান গেয়ে শোনায়। এরপরই উঠে আসে নয়া কলি, পাগল তোমার ও রূপ দেখে, মুহূর্তে লজ্জায় লাল হলেন রুকমা, আর এতেই মেতে থাকল স্টার জলসার দেশের মাটি দর্শকেরা। 

আরও পড়ুন- লকডাউনের মাঝেও চলছে দিব্যি শ্যুটিং, ১১টি গুরুত্বপূর্ণ পয়েন্ট তুলে ধরে জবাব চাইল ফেডারেশন 

 

তবে এতো ছিল কেবলই রটনা, হঠাৎ করে সামেন কীভাবে চলে এলো বিয়ের খবর, এক সোশ্যাল পেজের কাণ্ডে এই তথ্য ভাইরাল। অনেক ভক্তই এই দুই তারকাকে দেখতে চেয়েছিলেন। আর তাই দুজনের ছবি পাশাপাশি বসিয়ে একটি ছবি বানিয়ে ছাড়তেই তা হয়ে উঠল ভাইরাল। 

Share this article
click me!