ফাঁস হল রাইমার 'অ্যাডিকশন', টলি ডিভার ছবি ভাইরাল নেটদুনিয়ায়

  • রাইমা সেনের 'অ্যাডিকশন' হল ফাঁস
  • নিজেই ছবি পোস্ট করে জানালেন সেই অ্যাডিকশনের কথা
  • বয়স যত বাড়ছে ততই বাড়ছে এলিগেন্স
  • 'এজ ইজ জাস্ট আ নম্বর', ফের প্রমাণ করলেন টলি ডিভা

Asianet News Bangla | Published : Sep 5, 2020 5:30 PM IST

রাইমা সেন এবং এলিগেন্স, একে অপরের পরম বন্ধু। কেউ কাউকে ছাড়া এক পা-ও হাঁটে না। বয়স যত বাড়ছে ততই বেড়ে চলেছে তাঁর এলিগেন্স। নেটিজেনের কথায় তিনি ক্রমশ হয়ে উঠছেন হটনেসের অবতার। এই হটনেসের মাঝে এসে পড়ল 'অ্যাডিকশন'। সাদা পোশাক পরে একটি ছবি পোস্ট করেছেন রাইমা। যার ক্যাপশন হল, 'ওয়াই অ্যাডিক্ট।' অর্থাৎ সাদার প্রতি তাঁর একরকম আসক্তি আছে। 

আরও পড়ুনঃব্যাকলেসে ভরা যৌবন ঋতাভরীর, অভিনেত্রীর চাউনিতে কুপোকাত ভক্তমহল

আর থাকবে না-ই বা কেন, তাঁর মত এলিগেন্স নিয়ে কেউ কি আর সাদা পোশাকে চমক দিতে পারেন। রাইমার সোশ্যাল মিডিয়া ফিড মানেই হটনেসের লুকোচুরি খেলা। বোল্ড ছবি পোস্ট করলেও তাতে থাকে ডিগনিটি। এক অদ্ভুত অ্যাটিটিউড। যা হার মানায় নতুন প্রজন্মের নায়িকাদের। একবার নয়, বারে বারে তিনি প্রমাণ করেছেন এলিগেন্সের সঙ্গে যেকোনও পোশাকই ক্যারি করার ক্ষমতা তাঁর রয়েছে রন্ধ্রে রন্ধ্রে। 

আরও পড়ুনঃফের নক্ষত্রপতন, প্রয়াত জনপ্রিয় বলিউড পরিচালক

 

 

আরও পড়ুনঃস্পোর্টস ব্রা পরে শরীরচর্চা, হুমকি, হেনস্তার শিকার 'রোডিস'-এর প্রতিযোগী সংযুক্তা

রাইমার এই সাদা পোশাকে যেমন ভক্তদের চোখ ঘুরেছে তেমনই তাঁর বিভিন্ন লঞ্জাহরে অর্থাৎ অন্তর্বাস পরা ছবিও দৃষ্টি আকর্ষণ করেছে নেটিজেনদের। তেমন মেকআপ না করেই তাঁর এক চাউনিতেই কুপোকাত হওয়ার জোগাড় জেন ওয়াই-র ছেলেরাও। কেবল ওয়েস্টার্ন পোশাকেই নয়, শাড়িতেও তিনি একই রকম সুন্দরী। শাড়ি হোক সালোয়ার কামিজ সবেতেই সাবলিল রাইমা। অনায়াসেই এই টলি ডিভাকে বলা যেতে পারে ফ্যাশানিস্তা। 

আরও পড়ুনঃপ্রায় ১৫ বছরের বয়সের ফারাককে তোয়াক্কা নয়, ট্যাবু ভেঙে ভালবাসায় মগ্ন সোহিনী-সপ্তর্ষি

 

 

Share this article
click me!