টলিউড অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তীর পোস্টে ফের আগুন ধরল নেটদুনিয়ায়। একটি ফোটোশ্যুটের ছবি শেয়ার করেছেন ঋতাভরী যা নিমেষে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। সাদা পোশাকে ক্যামেরায় ধরা দিয়েছেন অভিনেত্রী। সাদা রঙের লেহেঙ্গায় সেজে উঠেছেন অভিনেত্রী। ব্যাকলেস সাদা রঙের চোলি, নেটের ওরনা হাতে নিয়ে ক্যামেরার দিকে হালকা ঘুরে তাকিয়েছেন ঋতাভরীর। ব্যস! এক লুকেই কুপোকাত নেটিজেনরা। সম্প্রতি একটি ছোটবেলার ছবিও শেয়ার করেছিলেন ঋতাভরী। 

আরও পড়ুনঃফের নক্ষত্রপতন, প্রয়াত জনপ্রিয় বলিউড পরিচালক

ঋতাভরীর কোয়ারেন্টাইন পিরিয়ড নিয়ে ভক্তদের মধ্যে উন্মাদনার শেষ নেই। ঋতাভরী সোশ্যাল মিডিয়ায় নিজের প্রায় সমস্ত আপডেটই দিতে থাকেন। নিত্যদিন নতুন কিছু পোস্ট করে ভক্তদের সঙ্গে যোগাযোগ রাখার চেষ্টা করেন। তিনি কেবল নিজের আপডেটই নয়, তাঁর ফলোয়াড়রা এই লকডাউনে কীভাবে সময় কাটাচ্ছেন তা জানার জন্য সম্পূর্ণভাবে আগ্রহী তিনি। তাই নিজের কাজকর্মের সঙ্গে ভক্তদের সঙ্গেও কমেন্ট সেকশনে আড্ডা দেন অভিনেত্রী। লকডাউনে থ্রোব্যাকের ট্রেন্ডে গা ভাসালেন তিনিও। স্কুলজীবনের একটি ক্যানডিড ছবি পোস্ট করেছিলেন অভিনেত্রী। 

আরও পড়ুনঃস্পোর্টস ব্রা পরে শরীরচর্চা, হুমকি, হেনস্তার শিকার 'রোডিস'-এর প্রতিযোগী সংযুক্তা

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

More from the Udaipur series for Angasree 🙌🏻🖤

A post shared by Ritabhari Chakraborty (@ritabhari_chakraborty) on Sep 5, 2020 at 6:00am PDT

আরও পড়ুনঃ৪ দিন এনসিবি-র হেফাজতে শৌভিক-স্যামুয়েল, রিয়ার গ্রেফতারি নিয়ে বাড়ছে জল্পনা

যেখানে তাঁকে চেনা তো দূরের বিষয় খুঁজে বের করতেও সময় লাগছে। ছিপছিপে চেহারা, স্কুল ইউনিফর্মে ঋতাভরী। যার সঙ্গে এখনকার ঋতাভরীর কোনও মিলই নেই। লকডাউনে ছবি ভিডিও পোস্ট করা ছাড়াও আরও একটি বিষয় নিয়ে ভক্তদের মনোরঞ্জন করছেন তিনি। তা হল মিনিয়েচার আর্ট। একটি বিশেষ ধরণের ফর্ম অফ আর্ট যা ছোট ছোট জিনিস দিয়ে ক্রাফ্টের মত তৈরি করতে হয়। অভিনয়ের মতই এই মিনিয়েচার আর্টও ঋতাভরীর খুব পছন্দের। বহুদিন ধরেই শিখেছেন এই মিনিয়েচারের কাজ। 

আরও পড়ুনঃসুশান্তের বাড়িতে ফের সিবিআই, সঙ্গে ছিলেন অভিনেতার দিদি মিতু ও সিদ্ধার্থ

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Angasree 🌬

A post shared by Ritabhari Chakraborty (@ritabhari_chakraborty) on Sep 4, 2020 at 8:45am PDT

আরও পড়ুনঃপ্রায় ১৫ বছরের বয়সের ফারাককে তোয়াক্কা নয়, ট্যাবু ভেঙে ভালবাসায় মগ্ন সোহিনী-সপ্তর্ষি

কেবল কোয়ারেন্টাইনের সময়েই নয়, সময় সুযোগ পেলেই বসে পড়েন ক্ষুদে ক্ষুদে জিনিসপত্র নিয়ে। ঋতাভরীর এই মিনিয়েচার আর্ট দেখে অনুপ্রাণনিত হয়ে তাঁর বহু ভক্তরাও শুরু করেছেন এই কাজ। বিদেশে গিয়েও তিনি এই মিনিয়েচার মিউজিয়ামে ঘুরে এসেছেন। তার ভ্লগও তৈরি করেছিলেন ঋতাভরী। মিনিয়েচারের কাজ ছাড়াও বই পড়তে বড়োই ভালবাসেন তিনি। নিজেকে আস্ত বইপোকা হিসেবেও পরিচয় দেন মাঝে মধ্যে। কোয়ারেন্টাইনে বই পড়ে সময় কাটানো গেলে আর কিছুর দরকার হয় না বলেই মনে করেন তিনি। 

আরও পড়ুনঃক্রপ টপে ছক্কা হাঁকালেন মনামি, বয়সকে তুড়িতে উড়িয়ে তিনি এখন 'হটেস্ট'

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

“Come backs are always stronger than set backs! “ - mantra learnt from @aniketchaudhury

A post shared by Ritabhari Chakraborty (@ritabhari_chakraborty) on Sep 2, 2020 at 11:32am PDT