'গুড মর্নিং কলকাতা', আরবানার ফ্ল্যাট থেকেই ভাইরাল ইউভান-রাজের রেডিও অনুষ্ঠান

  • ছেলেকে কোলে নিয়ে বাবার রেডিও স্টেশন
  • 'গুড মর্নিং কলকাতা' বলেই শুরু হল ইউভান ও রাজের প্রোগ্র্যাম
  • আরবানার ফ্ল্যাটে বসেই চলছে বিনোদন পর্ব
  • ভিডিওতে ভাইরাল বাবা-ছেলে 

Asianet News Bangla | Published : Sep 20, 2020 6:55 AM IST / Updated: Sep 20 2020, 04:29 PM IST

এর চেয়ে সুখকর অনুভূতি আর বোধহয় কোথাও নেই। ছেলে যুবানকে কোলে নিয়ে ধীরে ধীরে বাবাকে হারানোর দুঃখ ভুলছেন রাজ চক্রবর্তী। হাসপাতালের কেবিনে ছেলের সঙ্গে মন ভরে কথা বলছেন রাজ। ছেলের কপালে নেই কোনও ভাঁজ। একেবারে কাঁদার অভ্যেস নেই যুবানের। বাবার প্রতিটি কথা মন দিয়ে শুনছে সে। শুভশ্রী ভিডিওটি করেছেন, পোস্ট করেছিলেন রাজ। এবার নতুন ভিডিও এল প্রকাশ্যে বাবা ছেলের রেডিও স্টেশন এখন সুপারহিট। ছেলেকে সিম্বার বলে সম্বোধন করছেন রাজ। সেই ভিডিও এখন ভাইরাল নেটদুনিয়ায়। মহালয়ার দিন বাড়ি ইউভান প্রবেশ করেছে বাড়িতে। সেই উন্মাদনায় এখন রাজ-শুভশ্রী। 

আরও পড়ুনঃঅনুরাগ কাশ্যপের বিরুদ্ধে ধর্ষণের চেষ্টার অভিযোগ বঙ্গতনয়ার, টুইটারে ঝড় তুললেন অভিনেত্রী

ইউভানের বয়স মাত্র কয়েকদিন। এরই মধ্যে ছেলের চোখে একেবারেই নেই ঘুম। ঘুম উড়েছে মায়েরও। অবশ্য শুভশ্রীর ঘুম ওড়ার কারণ ইউভানের কান্না নয়, তার খেলা। এরই মধ্যে মা ও ছেলে মেতে উঠেছেন খেলায়। ছেলের পায়ে লুটিয়ে পড়েছেন শুভশ্রী। সেই পোস্টই এখন ভাইরাল নেটদুনিয়ায়। তারপরই রাজের এই পোস্ট। ছেলের সঙ্গে খেলায় মত্ত হওয়ার এই মুহূর্তগুলি এখন ভক্তদের কাছে হয়ে উঠেছে বেশ স্পেশ্যাল। অভিনেত্রী ছেলের সঙ্গে ছবি শেয়ার করে ধন্যবাদ জানিয়েছেন ভগিরথী নেওটিয়া হাসপাতাল কর্তৃপক্ষকে। এখানেই জন্মেছে ইউভান।

আরও পড়ুনঃবক্ষযুগলের উপর পোশাকে কাট আউট, নিপ স্লিপের ভয়, নিজেকে কীভাবে সামলেছিলেন পিসি

আরও পড়ুনঃ'বয়স কমছে আমার', নিজেই স্বীকার করলেন মনামী, রহস্য লুকিয়ে ভিডিওতে

হাসপাতালের নার্স থেকে শুরু করে কর্মীদের কাছে কৃতজ্ঞ শুভশ্রী। 'রাজশ্রী'র পরিবারের এখন খুশির জোয়ার। নতুন সদস্য আসার পর থেকেই আনন্দে ভরছে তাঁর পরিবার সহ শুভাকাঙ্খীদের মনও। শুভশ্রী গতকাল অর্থাৎ ১২ সেপ্টেম্বর পুত্রসন্তানের জন্ম দিয়ে ছবি পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়। ছেলের নামও ঘোষণা করেন শুভশ্রী। ইউভান চক্রবর্তী। সদ্যোজাতের সঙ্গে ছবি তুলে শেয়ার করতেই সংবাদ শিরোনামে এখন একটাই নাম। ইউভান। শুভশ্রী এবং রাজের ছেলেই এখন ভাইরাল চারিদিকে। 

আরও পড়ুনঃমধুমিতা সরকারের মন জুড়ে 'কে' রয়েছেন, ফাঁস করলেন নেটদুনিয়ায়

আরও পড়ুনঃঅবশেষে চার হাত এক হল, বিবাহ বন্ধনে আবদ্ধ হল কাদম্বিনী ও দ্বারকানাথ

ইউভানের সঙ্গে একান্তে বিশেষ মুহূর্তে মজে রয়েছেন শুভশ্রী। প্রতিটি দিন মা হওয়ার ভিন্ন অনুভূতি খুঁজে পাচ্ছেন তিনি। ছেলেকে কখনও কোলে নিয়ে কখনও আঙুল ধরে সময় কাটাচ্ছেন শুভশ্রী। সেই ছবি নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে পোস্ট করলেন অভিনেত্রী। ছবির ক্যাপশনে লিখেছেন, ভালবাসা এবং শান্তি। মা হওয়ার চেয়ে বেশি সুন্দর মুহূর্ত যে হয় না তা প্রথমবার অনুভব করছেন তিনি। ইউভান এতটাই ভাইরাল হয়ে উঠেছে যে একদিনের মাথায় তাঁর ফ্যান পেজ তৈরি হয়ে গিয়েছে। যেই পেজের ফলোয়াড় সংখ্যা রীতিমত বেড়েই চলেছে দ্রুতগতিতে। 

Share this article
click me!