অনুরাগ কাশ্যপের বিরুদ্ধে ধর্ষণের চেষ্টার অভিযোগ এনেছেন বঙ্গতনয়া পায়েল ঘোষ। দক্ষিণী ছবিতে অভিনয় করার পর বলিউডে তিন বছর আগে ডেবিউ করেছেন পায়েল। পাটেল কি পঞ্জাবী শাদি ছবিতে ঋষি কাপুর এবং পরেশ রাওয়ালের সঙ্গে অভিনয় করেছেন তিনি। সেই অভিনেত্রীর এবার বিস্ফোরক হয়ে উঠলেন নিজের টুইটার সহ এক সাক্ষাৎকারে। 

পায়েলের দাবি, "অনুরাগ কাশ্যপকে আমি নারী ক্ষমতায়নের বিষয় অনেক কিছুই বলতে শুনেছি। তিনি মহিলাদের ক্ষমতায়নের ধ্বজাধারী হিসাবেও রেখেছেন সকলের সামনে। অথচ তাঁর মত হিপোক্রিট আমি আরও কোথাও দেখিনি। উনি আমার সঙ্গে দেখা করে আমার উপর জোরজবরদস্তি করার চেষ্টা করেন। তিনি নিজের প্যান্টের জিপ খুলে আমায় ধর্ষণ করার চেষ্টা করেন।"  

 

 

পায়েলের এই বিস্ফোরক মন্তব্যে ইতিমধ্যেই শোরগোল পড়েছে নেটদুনিয়ায়। তিনি এও বলেন, "অনুরাগ আমায় বলেন, সকল অভিনেত্রীরাই তাঁর সঙ্গে শারীরিক সম্পর্ক রেখে থাকেন। বিষয়টি নাকি অত্যন্ত সাধারণ। সেই সকল অভিনেত্রীদের ফোন করলেই তাঁর ছুঁটে আমার কাছে চলে আসবে। আমি ওনাকে যখন বলি যে আমি স্বাচ্ছন্দ বোধ করছি না। তবুও উনি আমায় বলেন, ওনার সঙ্গে শারীরিক সম্পর্ক রাখলে আমার গ্ল্যামার দুনিয়ায় কেরিয়ার উজ্জ্বল হবে।"